Vastu Tips For Business: ব্যবসায় উন্নতি করতে ঘরে ছবি লাগান, জেনে নিন কোন ধরনের ছবি শুভ

বাস্তু শাস্ত্রে (Vastu Shastra), সকল সমস্যা সমাধানের উপায় রয়েছে। সেই সকল টোটকা সঠিক ভাবে নিয়ম-নিষ্ঠার সঙ্গে পালন করতে পারলে সকল বাধা কেটে যাবে। টোটকা রয়েছে আর্থিক উন্নতি ও ব্যবসা প্রসঙ্গেও।  

Sayanita Chakraborty | Published : Dec 28, 2021 4:43 PM IST / Updated: Dec 30 2021, 06:36 PM IST

বাস্তু মতে, আমাদের চারিপাশের সব কিছু থেকে তৈরি হয় ইতিবাচক ও নেতিবাচক এনার্জি। এই সবই আমাদের জীবনে প্রভাব ফেলে। বাড়িতে নেতিবাচক এনার্জি বেশি তৈরি হলে, তার জন্য আর্থিক অভাব দেখা দিতে পারে। দেখা দিতে পারে শারীরিক জটিলতা। বাস্তু মতে, সব কিছু ঠিক রাখতে হলে নিজের আচরণে নজর দিন। আমাদের ভুলেই এই নেতিবাচক এনার্জি (Negative Energy) তৈরি হয়। তাছাড়াও মেনে চলতে পারেন বাস্তু টোটকা। বাস্তু শাস্ত্রে, সকল সমস্যা সমাধানের উপায় রয়েছে। সেই সকল টোটকা সঠিক ভাবে নিয়ম-নিষ্ঠার সঙ্গে পালন করতে পারলে সকল বাধা কেটে যাবে। টোটকা রয়েছে আর্থিক উন্নতি ও ব্যবসা প্রসঙ্গেও।  জেনে নিন বিস্তারিত। 

ব্যবসায় আর্থিক (Financial) ক্ষতির সম্মুখীন হন অনেকেই। ব্যবসা মানে উত্থান পতন থাকবেই। তবে, এই উত্থান-পতন বেশি মাত্রায় হলে সতর্ক হওয়া প্রয়োজন। যদি দেখেন বার বার আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন, তাহলে বাস্তু টোটকা (Vastu Tips) মেনে চলতে পারেন। অনেক সময় ব্যবসায় ক্ষতির কারণ বাস্তু দোষ। শুধু ক্ষতি থেকে বাঁচতে বাস্তু মত মেনে চলতে হবে এমন নয়। ব্যবসায় উন্নতি করতেও মেনে চলতে পারেন বাস্তু টোটকা। সঠিক ভাবে এই সকল টোটকা পালন করতে পারলে উন্নতি ঘটবে।

বাস্তু শাস্ত্র অনুসারে, বাড়িতে জল সংক্রান্ত ছবি (Picture) রাখুন। এতে ব্যবসায় সকল বাধা কেটে যাবে। বসার ঘরের দেওয়ালে এই ছবি লাগাতে পারেন। শোওয়ার ঘর, কিংবা বারান্দায় রাখতে পারেন জল সংক্রান্ত ছবি। বাড়িতে কোনও বাস্তু দোষ তৈরি হলে তা এই ছবির গুণে কেটে যাবে। শাস্ত্র মতে, ঘরের যে কোনও দেওয়ালেই (Wall) এই ছবি লাগানো যায়। জলের নানা রকম ছবি বাজারে রয়েছে। পছন্দ করে একটা কিনে ফেললেই হল। এই ছবি বদলে দেবে আপনার ভাগ্যের চাকা। 

আরও পড়ুন: ওয়ার্ক ফ্রম হোম-এ কাজে উদ্যোগ পেতে মেনে চলুন বাস্তু টোটকা, বাস্তু মতে উন্নতি হবে

আরও পড়ুন: Vastu Tips for Happy Marriage: নতুন বছরে সুখী বিবাহিত জীবনের জন্য অনুসরণ করুন এই বাস্তু টিপসগুলি

বাড়ি হচ্ছে এমন একটা জায়গা যেখানে মানুষের নিজের জীবনের বড় অংশ ব্যয় করে। আর এটি বার বার প্রমাণিত হয়েছে, যে বাড়ির দেওয়ালের রং, মেঝের রং, দেওয়াল চিত্র মানুষের জীবনে ওপর প্রভাব ফেলে। বাস্তু দোষে (Vastu Dosh) অনেক সময় খরচের পর খরচ লেগে থাকে। হাজার চেষ্টা করেও ব্যবসায় উন্নতি না হলে, সতর্ক হন। আমাদের নিজেই দোষে অনেক সময় বাস্তুদোষ (Vastu Dosh) তৈরি হয়। সেক্ষেত্রে সমস্যা সমাধানে মেনে চলুন বাস্তু টোটকা। 
 

Share this article
click me!