কোনও ভাবেই হাতে টাকা থাকছে না, বাস্তুর এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন সমস্যা

  • বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে
  • বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে
  • সঞ্চয় উন্নতি করতে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি
  • কয়েকটি উপায় অবলম্বন করলেই বৃদ্ধি পাবে সঞ্চয়ের পরিমান
     

Asianet News Bangla | Published : Nov 24, 2020 4:29 AM IST

বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। দৈনন্দিন জীবনে অর্থভাগ্য বা সঞ্চয় উন্নতি করতে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি। বাস্তুশাস্ত্র মতে, সঠিক দিকে রাখা উচিত টাকার জায়গা। তা আলমারি হোক বা  সিন্দুক। অনেক চেষ্টা করেও খরচের পরিমাণ কমাতে পারছেন না। এর ফলে ক্রমশ ঘাটতি পড়ছে সঞ্চয়ে। বাস্তুশাস্ত্রবিদদের মতে কয়েকটি উপায় অবলম্বন করলেই বৃদ্ধি পাবে সঞ্চয়ের পরিমান, সেই সঙ্গে কমবে খরচের মাত্রাও, চলুন জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি। 

আরও পড়ুন- অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর, জেনে নিন

বাস্তু মতে,  ক্রমাগত কল থেকে জল পড়ে যাওয়া আর্থিক ক্ষতির ইঙ্গিত দেয়। তাই বাড়িতে এমন কোনও সমস্যা থাকলে তার দ্রুত সমাধান করুন। এছাড়া বাড়িতে জল নিকাশির ব্যবস্থা রাখুন উত্তর পূর্ব দিকে। শোওয়ার ঘরে সামনেই জলের কোনও ব্যবস্থা থাকলে তার সামনে তামা বা পিতলের কোনও ধাতুর বস্তু ঝুলিয়ে রাখুন। এর ফলে আর্থিক উন্নতি ঘটে। 

আরও পড়ুন- মঙ্গলবারে ৩ রাশির শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, দেখে নিন

প্যান্টের পিছন পকেটে টাকা রাখেন অনেকেই। সঞ্চয়ের পরিমাণ বাড়াতে হলে এই অভ্যাস বন্ধ করতে হবে। চেষ্টা করুন অন্য কোনও স্থান ব্যবহার করার। এছাড়া দক্ষিণদিকে পিছন করে টাকার আলমারি রাখা উচিত। তাতে অর্থভাগ্য ভাল হয়। একই ভাবে সব সময় টাকা রাখার স্থান বন্ধ রাখুন তাতে অর্থ ভাগ্যের উন্নতি হয়। সঞ্চয় ভাগ্যের উন্নতি করতে প্রভাবিত করে বাড়ির জল নিকাশি ব্যবস্থা এমনটাই জানাচ্ছে বাস্তু শাস্ত্র। 

Share this article
click me!