নেতৃত্ব দিতে তেমন পারদর্শী নন, খারাপ লিডার হন এই চার রাশির ছেলে মেয়েরা, রইল তালিকা

কেউ ভালো নেতৃত্ব দিতে পারেন তো কেউ পারেন না। আজ রইল চার রাশির কথা। এরা খুব খারাপ লিডার হন। অফিসে নিজের টিমকে সামলাতে ব্যর্থ হন এরা। এমনকী, যে কোনও ক্ষেত্রেই নেতৃত্ব দিতে ব্যর্থ হন। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Sep 28, 2022 9:04 AM IST

প্রতিটি মানুষের জীবনে খুবই গুরুত্বপূর্ণ স্থানে আছে তার অফিস তথা কাজের জায়গা। অফিসে দিন খারাপ গেলে সব সময় মন খারাপ থাকে। অফিসে বসের সঙ্গে ঝামেলা হলে ব্যক্তিগত জীবন খারাপ কাটে। তবে, বসের সঙ্গে ঝামেলা নতুন কথা নয়। বসের সঙ্গে মতের অমিল প্রায় সকলেরই হয়ে থাকে। নিজের ভাবনা সঠিক ভাবে বসকে বোঝাতে পারেন না আনেকে। তেমনই অনেকে বসের ভাবনা বুঝতে পারেন না। তবে, সর্বক্ষেত্রে এই একই চিত্র তা নয়। এমন অনেকে অফিস আসে যেখানে টিম লিডার ব্যর্থ হন তার তার টিম সামলায়। জানেন কি, কেউ ভালো লিডার হবেন কি না, তা নির্ভর করে তার রাশির ওপর। অবাক লাগলে এমনই সত্যি। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ পারেন না। কেউ ভালো নেতৃত্ব দিতে পারেন তো কেউ পারেন না। আজ রইল চার রাশির কথা। এরা খুব খারাপ লিডার হন। অফিসে নিজের টিমকে সামলাতে ব্যর্থ হন এরা। এমনকী, যে কোনও ক্ষেত্রেই নেতৃত্ব দিতে ব্যর্থ হন। দেখে নিন তালিকা। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। খুব খারাপ লিডার হন। অফিসে নিজের টিমকে সামলাতে ব্যর্থ হন এরা।

বৃষ রাশি
নেতৃত্ব দিতে পারেন না এরা। অন্য কোনও ব্যক্তিকে পরিচালন করতে ব্যর্থ হন এরা। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। 

মিথুন রাশি
খুব খারাপ লিডার হন। অফিসে নিজের টিমকে সামলাতে ব্যর্থ হন এরা। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা মানুষ হিসেবে ভালো হলেও একজন লিডার হিসেবে সফল হতে পারেন না। 

কুম্ভ রাশি
নেতৃত্ব দিতে বা কাউকে দিয়ে কোনও কাজ করাতে ব্যর্থ হন এরা। লিডার হিসেবে খারাপ হন এই কুম্ভ রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি।

 

আরও পড়ুন- এই তিন রাশির ষষ্ঠ ইন্দ্রিয় প্রখর, এরা সহজেই বিপদের আঁচ করতে পারেন- বুঝতে পারেন অন্যের মনের কথা

আরও পড়ুন- অক্টোবর মাসে একাধিক গ্রহের স্থান পরিবর্তন, এই রাশিগুলিতে সরাসরি প্রভাব পড়তে চলেছে

আরও পড়ুন- আপনার রাশি কি কর্কট? কারও প্রেমে পড়লে নিজের মধ্যে এমন পরিবর্তন দেখতে পারেন, জেনে নিন কী কী
 

Share this article
click me!