আপনার রাশি কি কর্কট? কারও প্রেমে পড়লে নিজের মধ্যে এমন পরিবর্তন দেখতে পারেন, জেনে নিন কী কী

| Sep 27 2022, 01:03 PM IST

আপনার রাশি কি কর্কট? কারও প্রেমে পড়লে নিজের মধ্যে এমন পরিবর্তন দেখতে পারেন, জেনে নিন কী কী
আপনার রাশি কি কর্কট? কারও প্রেমে পড়লে নিজের মধ্যে এমন পরিবর্তন দেখতে পারেন, জেনে নিন কী কী
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

রইল কর্কট রাশির কথা। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা প্রেমে পড়লে তাদের মধ্যে অদ্ভুত পরিবর্তন দেখা দেয়। আপনার রাশি যদি হয় কর্কট, তাহলে এই বিষয় খেয়াল রাখুন। যদি নিজের মধ্যে এমন কয়টি পরিবর্তন লক্ষ্য করেন তাহলে সতর্ক হন। বুঝতে হবে আপনি কারও প্রেমে পড়েছেন। দেখে নিন প্রেমে পড়লে কী কী আচরণ দেখা দিতে পারে আপনার মধ্যে।    

সম্পর্ক নিয়ে সকলের ভাবনা আলাদা। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। এ তো গেল প্রেমে পড়ার পরের কথা। জীবনের প্রেম আসলেও সকলের মধ্যে দেখা দেয় ভিন্ন প্রতিক্রিয়া। কেউ অধিক সঙ্গীকে নিয়ে ভাবেন, কেউ সঙ্গীর সঙ্গে কথা বলার সুযোগ খোঁজে তো কারও মধ্যে দেখা দেয় ভিন্ন আচরণ। জানেন কি এই তারতম্যের কারণও আপনার রাশি। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। আজ রইল কর্কট রাশির কথা। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা প্রেমে পড়লে তাদের মধ্যে অদ্ভুত পরিবর্তন দেখা দেয়। আপনার রাশি যদি হয় কর্কট, তাহলে এই বিষয় খেয়াল রাখুন। যদি নিজের মধ্যে এমন কয়টি পরিবর্তন লক্ষ্য করেন তাহলে সতর্ক হন। বুঝতে হবে আপনি কারও প্রেমে পড়েছেন। দেখে নিন প্রেমে পড়লে কী কী আচরণ দেখা দিতে পারে আপনার মধ্যে।    

আপনার সকল ভবিষ্যত পরিকল্পনায় তাকে সামিল করছেন? নিজের ভবিষ্যত নিয়ে যাই ভাবছেন, তাতে-ই কি তার কথা ভাবছেন। কর্কটরাশি প্রেমে পড়লে এমনটা করতে থাকেন। ভবিষ্যতের প্রতিটি পরিকল্পনায় তার কথা ভাবলে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন।

Subscribe to get breaking news alerts

তাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগলে সতর্ক হন। যদি দেখেন সে কারও সঙ্গে কথা বললে আপনি নিরাপত্তহীনতায় ভুগছেন তাহলে বুঝতে হবে তার প্রতি আপনার অন্য রকম অনুভূতি তৈরি হয়েছে। আপনি প্রেম পড়েছেন তার।

প্রেমে পড়লে বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক গড়তে চাইলে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন। কর্কট রাশি প্রেমে পড়লে এমন পরিবর্তন দেখা দেয় এদের মধ্যে। মেনে চলুন এই বিশেষ টিপস। আপনি যদি  

স্নেহশীল আচরণ দেখা দেয় এদের। যদি কাউকে পছন্দ করে ফেলেন, তাহলে তার প্রতি স্নেহশীল আচরণ পোষণ করে থাকেন এরা। সব ব্যাপারে তার প্রতি দয়া আসে। তার সকল সুবিধার কথা মাথায় আসে। আপনার যদি আচরণে এমন পরিবর্তন দেখা দেয় তাহলে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন।  শাস্ত্র মতে, কর্কট রাশির ছেলে মেয়েরা কারও প্রেমে পড়লে তাদের মধ্যে এমন পরিবর্তন দেখা দেয়। 
 

আরও পড়ুন- পথে পড়ে থাকা এই জিনিসগুলি দর্শণ ভাগ্য উজ্জ্বল করে, জেনে নিন কি করবেন

আরও পড়ুন- অর্থের প্রেমে পড়েন এরা, সঙ্গীর মন নয় তা আয় দেখে সম্পর্কে জড়ান এই চার রাশি

আরও পড়ুন- মা দুর্গার কৃপ পেতে জেনে নিন এই ৯ দিন কী করবেন আর কী করবেন না