অক্টোবর মাসে একাধিক গ্রহের স্থান পরিবর্তন, এই রাশিগুলিতে সরাসরি প্রভাব পড়তে চলেছে

| Sep 27 2022, 08:24 PM IST

অক্টোবর মাসে একাধিক গ্রহের স্থান পরিবর্তন, এই রাশিগুলিতে সরাসরি প্রভাব পড়তে চলেছে
অক্টোবর মাসে একাধিক গ্রহের স্থান পরিবর্তন, এই রাশিগুলিতে সরাসরি প্রভাব পড়তে চলেছে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে স্থানান্তর ও স্থানান্তরিত হয় এবং মার্গী হওয়ার ফলে মানুষের জীবন এবং পৃথিবীতে প্রভাব পড়ে। ব্যবসা বাড়ানোর জন্য এটি একটি ভাল সময় প্রমাণিত হতে পারে।

সূর্য ও শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে অর্থাৎ অক্টোবরে ট্রানজিট হবে এই দুটি গ্রহের। গ্রহ পরিবর্তনের ফলে অনেক রাশির মানুষ লাভবান হতে পারেন। একই সময়ে, এটি অনেকের উপর বিরূপ প্রভাবও ফেলতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২২ সালের ১৭ অক্টোবর, সন্ধ্যা ৭.০৯ মিনিটে, বুধের রাশি কন্যা থেকে তুলা রাশিতে চলে যাবে। অন্যদিকে, শুক্র ১৮ই অক্টোবর, ২০২২ সকাল ৯.২৪ মিনিটে কন্যা রাশি থেকে তুলা রাশিতে যাত্রা করবে। এর প্রভাব অনেক রাশির মানুষদের উপকার করতে পারে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে স্থানান্তর ও স্থানান্তরিত হয় এবং মার্গী হওয়ার ফলে মানুষের জীবন এবং পৃথিবীতে প্রভাব পড়ে। ব্যবসা বাড়ানোর জন্য এটি একটি ভাল সময় প্রমাণিত হতে পারে। ধনু রাশির জাতকরা কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন।অর্থ লাভেরও সম্ভাবনা রয়েছে। অন্যদিকে মকর রাশির জাতকরা কর্মক্ষেত্রে সুবিধা পেতে পারেন।

Subscribe to get breaking news alerts

এই রাশিগুলির উপর শুক্রের কৃপা থাকবে

মেষ ও মিথুন রাশির জাতকরা কর্মক্ষেত্রে পদোন্নতি ও আয় বৃদ্ধি পেতে পারেন। এর সাথে বন্ধ থাকা টাকাও পাওয়া যাবে। এটি একটি যানবাহন ইত্যাদি কেনার জন্য একটি ভাল সময় হতে পারে।

এই সময়ে তুলা রাশির জাতকদের ব্যবসায় লাভ হতে পারে। আচমকা অর্থলাভও হতে পারে। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতকরা ভালো সুযোগ পাবেন এবং তাদের আয়ও বাড়তে পারে। কুম্ভ রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে এবং সম্মানও বাড়তে পারে।

কন্যা রাশি

এই রাশির জাতকরাও অনেক সুবিধা পাবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকায় ব্যবসায় লাভ হবে। ব্যবসায় অগ্রগতি হবে, অর্থ ও লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বজায় থাকবে। কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি হবে

বৃশ্চিক

আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা। অর্থের অবস্থা আগের থেকে ভালো হবে। কর্মক্ষেত্রে অতীতে আটকে থাকা সমস্ত কাজ সুষ্ঠুভাবে চলবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।ব্যবসায়িক বিষয়গুলি সমাধান হবে, অর্থ লাভবান হবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে তার রাশি পরিবর্তন করে। গ্রহের এই ট্রানজিট কারো জন্য সৌভাগ্য বয়ে আনে, আবার কারো জন্য অশুভ সময়ের সূচনা করে। গ্রহের অবস্থান মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে।