তিরিশ বছর পর ভাগ্যের চাকা ঘুরতে চলেছে এই তিন রাশির, জীবনে আসতে চলেছে বিশেষ যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি খুব ধীরে চলে। এবং তাদের এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করতে ৩০ মাস সময় লাগে। 

Parna Sengupta | Published : Apr 27, 2022 6:56 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তার প্রভাব ব্যক্তির জীবনে স্পষ্টভাবে দেখা যায়। এই প্রভাবগুলি শুভ বা অশুভ হতে পারে। এই মাসে প্রায় সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করেছে এবং এই ২৯ এপ্রিল, ন্যায়ের দেবতা শনিদেবও তার রাশি পরিবর্তন করতে চলেছেন। শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছেন। কুম্ভ রাশিকে শনিদেবের চিহ্ন বলে মনে করা হয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি খুব ধীরে চলে। এবং তাদের এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করতে ৩০ মাস সময় লাগে। সেই অর্থে, শনি ৩০ বছর পর তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে পরিবর্তিত হতে চলেছে। বিচারকের পদ পেয়েছেন শনিদেব। শনিদেব ব্যক্তির ভালো-মন্দ কাজের হিসাব রাখেন এবং সেই অনুযায়ী ফল দেন। প্রায় সমস্ত রাশির উপর শনির ট্রানজিটের প্রভাব দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির এই যাত্রা উপকারী হতে চলেছে।

এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে যাবে শনি গ্রহের কারণে

মেষ রাশি: ২৯ এপ্রিল থেকে মেষ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হতে চলেছে। মেষ রাশির একাদশে যাত্রা করতে চলেছেন শনিদেব। এটি লাভ এবং আয়ের স্থান হিসাবে বিবেচিত হয়। তাই এই সময়ে ব্যবসায় লাভবান হতে পারেন। একটি বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন. শনিকে দশম ঘরের অধিপতি বলে মনে করা হয়, তাই এই সময়ে কর্মজীবনে ভালো উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। এছাড়াও, কেউ ভ্রমণ করতে পারেন। এই সময়ের মধ্যে অর্থ পাওয়া যাবে। বিনিয়োগ করতে চাইলে সময় অনুকূল। পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

বৃষ রাশিফল: জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি গ্রহ এই রাশির দশম স্থানে গমন করবে। এটি কাজ এবং কাজের জায়গা হিসাবে বিবেচিত হয়। তাই এই সময়ে ব্যবসায় লাভ হতে পারে। কর্মজীবনে ভালো উন্নতি পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল।

শনি গমনের সাথে সাথে আপনি সম্মান ও সম্মান পাবেন। সিনিয়রদের সহযোগিতা পেতে পারেন। এই রাশিটি শুক্র দ্বারা শাসিত হয়। শনি এবং শুক্র গ্রহের মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে এই রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি যে কাজই শুরু করুন না কেন, সেই কাজেই আপনি সফলতা পাবেন।

ধনু: শনির রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্যও খুব শুভ হতে চলেছে। শনি গমনের সাথে সাথে এই রাশির জাতক জাতিকারা সাদে সতী থেকে মুক্তি পাবেন। এছাড়াও, অগ্রগতির নতুন সুযোগ পাওয়া যাবে। শনি এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। অতএব, এই সময়ের মধ্যে শক্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। শনি গ্রহের সময় পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। আপনি যদি শনি গ্রহ সংক্রান্ত কোনো কাজ করেন তাহলে সাফল্য পেতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে। এছাড়াও, ভাইবোনরা একে অপরের সমর্থন পাবেন।

Share this article
click me!