এই চার রাশির সহপাঠীদের থেকে সাবধান, এরা খুব আক্রমণাত্মক স্বভাবের হয়ে থাকে

স্কুলের অনেকের ভালো বন্ধু তৈরি হয়, অনেকের হয় না। ক্লাসের বহু ছাত্র-ছাত্রী থাকা সত্ত্বেও বন্ধুত্ব হয় শুধু একজনের সঙ্গে। আজ জেনে নিন চার রাশির কথা। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান। এরা আক্রমণাত্মক স্বভাবের হয়। এই চার রাশির সহপাঠীদের থেকে সাবধান। 

Sayanita Chakraborty | Published : Apr 14, 2022 2:16 PM IST

স্কুলের অনেকের ভালো বন্ধু তৈরি হয়, অনেকের হয় না। ক্লাসের বহু ছাত্র-ছাত্রী থাকা সত্ত্বেও বন্ধুত্ব হয় শুধু একজনের সঙ্গে। ক্লাসের এতগুলো স্টুডেন্টের মতো এক একজন, এক এক রকম। কারও সঙ্গে কারও কোনও মিল নেই। আজ জেনে নিন চার রাশির কথা। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান। এরা আক্রমণাত্মক স্বভাবের হয়।  

কর্কট রাশির অধিকর্তা হল চন্দ্র। এরা শিল্পী, ভাবপ্রবণ স্বভাবের হয়ে থাকে। কর্কট রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান। কর্কট রাশির ছেলে মেয়েরা নরম ও সংবেদনশীল হয়। তবে, এরা আক্রমণাত্মক স্বভাবের হয়। এরা চট করে কাউকে সাহায্য করতে পারবে না। এরা চট করে রেগে ও ক্ষেপে যায়। এদের থেকে সাবধান। পরে, সমস্যায় পড়বেন।  

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। মেষ রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এরা সাহসী স্বভাবের হয়ে থাকে। সহপাঠী ও বন্ধুদের মজা খোঁজার চেষ্টা করেন। এরা মানুষ হিসেবে ভালো হন। তবে, এরা চট করে কাউকে সাহায্য করতে চান না। এরা হুট করে রেগে যান। এদের আক্রমাণাত্মক স্বভাবের হয়ে থাকে।   

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মেষ। সব সময় মীন রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এরা ছিচকাঁদুনে স্বভাবের হয়ে থাকে। এরা হঠাৎ করে আক্রমাণাত্মক হতে পারে। মীন রাশির জাতক জাতিকারা রসিকতা পছন্দ করে থাকেন। এরা ভালো বন্ধু হন। তবে, এরা আবেগী স্বভাবের হয়ে থাকেন। মীন রাশির ছেলে মেয়েরা চট করে রেগে যান। 

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ রাশির। এই রাশির অধিকর্তা হল শনি গ্রহ। এরা জীবনে অনেক সুখ ভোগা করে থাকেন। কুম্ভ রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এরা গণিত, জ্যোতিষ, বিজ্ঞানে পারদর্শী হয়ে থাকে। এরা ভাবুক, দার্শনীক ও ধর্মপরায়ণ হয়ে থাকেন। এই রাশির জাতক জাতিকাদের আক্রমণাত্মক স্বভাব দেখা যায়। এরা মিষ্টি স্বভাবের এরা হয়ে থাকে। তবে, এরা চট করে রেগে যান। তাই এই চার রাশির সহপাঠীদের থেকে সাবধান। এরা স্বভাবে ভালো হয়ে থাকেন। তবে, পড়াশোনার ব্যপারে এরা বড্ড হিংসুটে স্বভাবের হয়ে থাকে। এদের মধ্যে আক্রমণাত্মক স্বভাব থাকে। এরা চট করে রেগে যায়। সে কারণে, এদের থেকে সাবধান থাকুন। 

আরও পড়ুন- বিয়ের পর শাশুড়ি নীতুর সঙ্গে কেমন সম্পর্ক হবে আলিয়ার, জেনে নিন জ্যোতিষ মত

আরও পড়ুন- হনুমান জয়ন্তী পুজোর দিন এই কাজ করবেন না, হতে পারে অমঙ্গল, জেনে নিন কী কী

আরও পড়ুন- বজরংবলীর কৃপা দৃষ্টি পেতে এই পাঁচ প্রকাশ ভোগ নিবেদন করুন, জেনে নিন কী কী
 

 

Share this article
click me!