Astrological Remedies: ঘরের কোনায় রাখুন সামান্য একটি উপাদান, বাড়িয়ে তুলুন আয়ের পরিমান

আমাদের বাস্তুতে যদি কোনও নেগেটিভ শক্তি বা সমস্যা থেকে থাকে তবে তা এই কর্পূর দিয়ে সহজেই দূর করা সম্ভব। তবে চলুন জীবনে উন্নতির ক্ষেত্রে কর্পূরের ব্যবহার সম্পর্কে বাস্তুশাস্ত্রের ব্যাখ্যাগুলি জেনে নেওয়া যাক-
 

Web Desk - ANB | Published : Jan 24, 2022 8:01 AM IST

দৈনন্দিন জীবনে চলার পথে আমাদের প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার সম্মুখিন হতে হয়। প্রত্যেকটি মানুষের জীবনেই রয়েছে নানান সমস্যা। যার সঙ্গে প্রতিনিয়ত আমাদের সম্মুখীন হতে হচ্ছে। জ্যোতিষশাস্ত্রের মতে, গ্রহ নক্ষত্রের শুভ-অশুভ প্রভাবের ফলে আমাদের জীবনে এই সমস্ত সমস্যা দেখা দেয়। সেই রকমই একইভাবে গ্রহ-নক্ষত্রের পাশাপাশি বাস্তুর প্রভাবেও মানুষের দৈনন্দিন জীবনে নানান জটিল সমস্যা দেখা দিয়ে থাকে। যা জীবনে চলার পথে প্রতিনিয়ত বাধার সৃষ্টি করে। সাফ্যলের পথে বাধার সৃষ্টি করে জীবন দুর্বিসহ করে তোলে। তাই জীবনের এই সমস্ত জটিল সমস্যা বা বাধা কাটিয়ে ওঠার জন্য সমস্ত অশুভ শক্তির বিনাশ করে শুভ শক্তির উদয় ঘটানো প্রয়োজন। যা আমাদের জীবনের খারাপ পরিস্থিতি থেকে কাটিয়ে উঠতে সাহায্য করে। 
বাস্তুশাস্ত্রের ব্যাখ্যা অনুযায়ী, আমাদের ঘরে এমন একটি বস্তু আছে, যা ব্যবহার করে সহজেই অশুভ শক্তির বিনাশ করে জীবনে খারাপ পরিস্থিতি কাটিয়ে ওঠা যায় সহজেই। আর সেই সহজলভ্য বস্তুটি হল কর্পূর। শুনতে অবাক মনে হলেও এটি বাস্তুশাস্ত্রের মতে অনন্ত এক সত্য। আমাদের বাস্তুতে যদি কোনও নেগেটিভ শক্তি বা সমস্যা থেকে থাকে তবে তা এই কর্পূর দিয়ে সহজেই দূর করা সম্ভব। তবে চলুন জীবনে উন্নতির ক্ষেত্রে কর্পূরের ব্যবহার সম্পর্কে বাস্তুশাস্ত্রের ব্যাখ্যাগুলি জেনে নেওয়া যাক-
১) বাথরুমে ছোট্ট একটি পাত্রে রেখে দিন এক টুকরো। প্রতি সপ্তাহে নিয়ম করে তা বদলে ফেলুন, এতে সৌভাগ্য ফিরে আসে। প্রতি মাসে একই ভাবে মেনে চলুন এই নিয়ম। তফাৎটা কয়েক মাসের মধ্যেই বুঝতে পারবেন।
২) ঘর মোছার জলে এক টুকরো কর্পূর ফেলে দিন। সেই জলে দিয়েই ঘর মুছুন। আপনার বাড়িতে কোনও নেগেটিভ এনার্জি প্রবেশ করতে পারবে না।
৩) ঘরের প্রতিটি কোনায় ছোট্ট ছোট্ট কৌটয় কর্পূর রেখে দিন। এতে করে ঘরের নেগেটিভ এনার্জি কেটে যায়। 
৪) অর্থ সৌভাগ্য ফিরিয়ে আনতে পুজোর ব্যবহার করা কর্পূর আলমারি বা সিন্ধুকের যেই স্থানে টাকা বা ধন সম্পত্তি রাখেন। আর্থিক উন্নতি হবে সহজেই।
৫) তামার পাত্রে কর্পূর নিয়ে ইষ্ট দেবতাকে স্মরণ করে আরতি করুন দেবতার। তারপর সারা ঘরে সেই ধোয়া জ্বলন্ত কর্পূর ধোঁয়া ছড়িয়ে দিন। এরপর হাত ধুয়ে ফেলুন।  

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

 

Share this article
click me!