Asianet News BanglaAsianet News Bangla

Vastu tips for Kitchen: রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

বাস্তু অনুসারে ঘর সাজানো খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এর মধ্যে বাড়ির রান্নাঘর হল এমন জায়গা যেখানে বাস্তু দোষ থাকলে এই সমস্যাগুলিতে আমাদের দীর্ঘকাল ধরে ভুগতে হয়। বাস্তুশাস্ত্রে রান্নাঘর সম্পর্কে কিছু নিয়ম রয়েছে যা জেনে রাখা দরকার।
 

It is very bad to fall salt on the floor know about the vastu Tips BDD
Author
Kolkata, First Published Jan 4, 2022, 11:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আমরা জীবনের সুখ এবং সমৃদ্ধির জন্য সব সময় কিছু না কিছু করার চেষ্টা করি। মানসিক চাপের পরিবেশ দূর করতে বিভিন্ন ব্যবস্থা নেওয়া হয়। বহুবার চেষ্টা করেও আমরা যা চাই তা পাই না। এর পেছনে শুধু পরিস্থিতিই নয়, বাস্তু দোষও থাকতে পারে। বাস্তু অনুসারে ঘর সাজানো খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এর মধ্যে বাড়ির রান্নাঘর হল এমন জায়গা যেখানে বাস্তু দোষ থাকলে এই সমস্যাগুলিতে আমাদের দীর্ঘকাল ধরে ভুগতে হয়। বাস্তুশাস্ত্রে রান্নাঘর সম্পর্কে কিছু নিয়ম রয়েছে যা জেনে রাখা দরকার।
রান্নাঘরে এমন অনেক জিনিস আছে যা ঠিকমতো না রাখলে সমস্যা হতে পারে। এর মধ্যে একটি হল লবণ এবং এটি বাস্তু অনুসারে রাখা গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আমরা আপনাকে রান্নাঘরে লবণ পড়া সম্পর্কিত বাস্তু দোষ এবং তার বিশ্বাস সম্পর্কে জানাচ্ছি। দেখে নিন এই বিষয়ে কি জানাচ্ছে বাস্তুশাস্ত্র।
রান্নার সময় খাবারে লবণ যোগ করা হলেও অনেকেই খাবার পাতে লবন যোগ করে খাবার খায়। এই কারণে লবণও মাটিতে পড়ে। বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র অনুসারে লবণ মাটিতে পড়া মোটেও শুভ নয়। কথিত আছে যে লবণ শুক্র এবং চাঁদের সঙ্গে সম্পর্কিত। নিয়ম অনুযায়ী লবণ পড়ে গেলে উভয় গ্রহের সঙ্গে যুক্ত অশুভ ফল আমাদের কষ্ট দেয়।
১) খাওয়া হাত দিয়ে লবণ স্পর্শ করবেন না। এতে করে অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দেয়।
২) ভুল করে মাটিতে লবণ পড়লে ভুল করেও পা দিয়ে পরিষ্কার করবেন না। এটা খুবই অশুভ বলে মনে করা হয়।
৩) এটা বিশ্বাস করা হয় যে সপ্তাহে একবার বাড়ির কোণে লবণ ছিটিয়ে দেওয়া উচিত। এর ফলে নেগেটিভ শক্তি দূর হয় এবং ঘরে পজেটিভ পরিবেশ তৈরি হওয়ার সম্ভাবনা থাকে।
৪) হিন্দুধর্ম সম্পর্কিত বিশ্বাস অনুসারে, নুন কখনই ঋণে কেনা উচিত নয় এবং আপনি যদি দোকানদার হন তবে লবণ ধার দেবেন না। এটি করাও অশুভ বলে মনে করা হয়।

আরও পড়ুন- Capricorn Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মকর রাশির অর্থ ও কর্মজীবনে

 আরও পড়ুন- Important Astro Dates In 2022: দেখে নিন ২০২২ সালের প্রধান জ্যোতিষ সংক্রান্ত ঘটনাগুলি

 আরও পড়ুন- New Year Prediction 2022: নতুন বছরে এই রাশিগুলোর বাড়বে মানসিক চাপ, সমস্যার সম্মুখীণ হতে হবে

 আরও পড়ুন- Mars Transit 2022: নতুন বছরের শুরুতেই রাশি পরিবর্তন করবে মঙ্গল, এই ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হবে

Follow Us:
Download App:
  • android
  • ios