যে কোনও নেশা দূর হবে জ্যোতিষ টোটকার গুণে, মেনে চলুন অশ্বত্থ পাতার টোটকা

বাচ্চা খারাপ পথে যাচ্ছে কিংবা নেশা করছে জেনে তো চুপ করে বসে থাকা যায় না। আজ টিপস রইল সেই সকল মায়ের জন্য। বাচ্চা খারাপ পথে পা বাড়াচ্ছে, তা বুঝতে পারলে বাচ্চাকে বোঝান। বকাবকি করুন। কিছুতেই লাভ না হলে জ্যোতিষ টোটকা মেনে চলতে পারেন। বাচ্চা ছাড়াও পরিবারের অন্য কোনও সদস্য নেশায় আসক্ত হতে পারে। 

Sayanita Chakraborty | Published : Apr 25, 2022 12:16 PM IST

সঙ্গ দোষে ভালো ভালো বাচ্চা খারাপ হয়ে যায়। স্বভাবে পরিবর্তন দেখা দেয়। সারাক্ষণ মেজাজ দেখায়। কাকে কী বলে জ্ঞান থাকে না। আবার অনেক বাচ্চা নেশা করতে শেখে। এমন ঘটানা প্রায়শই ঘটে। খারাপ লোকের সঙ্গে মিশে ভালো পরিবারের বাচ্চার খারাপ হওয়ার ঘটনা নতুন নয়। বাচ্চা খারাপ পথে যাচ্ছে কিংবা নেশা করছে জেনে তো চুপ করে বসে থাকা যায় না। আজ টিপস রইল সেই সকল মায়ের জন্য। বাচ্চা খারাপ পথে পা বাড়াচ্ছে, তা বুঝতে পারলে বাচ্চাকে বোঝান। বকাবকি করুন। কিছুতেই লাভ না হলে জ্যোতিষ টোটকা মেনে চলতে পারেন। বাচ্চা ছাড়াও পরিবারের অন্য কোনও সদস্য নেশায় আসক্ত হতে পারে। 
শাস্ত্রে, সব সমস্যা থেকে মুক্তি পথ রয়েছে। যদি দেখেন আপনার বাচ্চা ভুল পথে যাচ্ছে তাহলে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকাষ অশ্বত্থ গাছের পাতা দিয়ে টোটকা করতে পারেন। 

প্রথমে সাতটা অশ্বত্থ পাতা নিন। তা সাজিয়ে পর পর রাখুন। তার ওপর কালো তিল, কালো সরষে দিন। এবার সাদা কাগজে লাল সিঁদুর দিয়ে যার নেশা ছাড়াতে চান তার নাম লিখুন। নাম ও গোত্র লিখবেন। সেই কাগজ অশ্বত্থ পাতার সঙ্গে বেঁধে নিন। সেই পাতা ব্যক্তির বালিশের তলায় রাখুন। তবে, ভুলেও যেন সে না বুঝতে পারে। এই টোটকায় সহজে নেশা কেটে যাবে। 

এছাড়াও গ্রহের দোষ কাটাতে মেনে চলতে পারেন জ্যোতিক টোটকা। অনেকের বাড়িতেই নেতিবাচক এনার্জি থাকে। তার থেকে মুক্তি পেতে পারেন এই টোটকায়। রোজ সকালে নুন জল দিয়ে ঘর মুছুন উপকার পাবেন। আবার ঘরের এক কোণায় রেখে দিতে পারেন নুন। এতেও দূর হবে সকল জটিলতা। অন্য দিকে, শনির দোষ কাটাতে মেনে চলতে পারেন নারকেলের টোটকা। শাস্ত্র মতে, শনি মহারাজের প্রকোপ পড়লে জীবনে একাধিক সংকট নেমে আসে। আর্থিক জটিলতা, শারীরিক জটিলতা সহ একাধিক সমস্যার কারণ হতে পারে শনি মহারাজের প্রকোপ। এই প্রকোপ থেকে বাঁচতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। আর রইল নারকেলর একটি টোটকার হদিশ। যা মেনে চললে শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে পারে। 

সে যাই হোক, বাচ্চা কিংবা পরিবারের কোনও সদস্যের নেশা কাটাতে চাইলে এই টোটকা মেনে চলতে পারেন। অশ্বত্থ গাছের টোটকায় উপকার পাবেন। খুব সহজেই এই টোটকা পালন করা সম্ভব। 

আরও পড়ুন- সোমবার পালন করুন এই কয়টি টোটকা, জ্যোতিষ মতে দূর হবে সকল দুর্ভোগ

আরও পড়ুন- এই চার রাশি সঙ্গে যৌন সুখ লাভ করেন মকর রাশির, দেখে নিন কে কে রয়েছেন তালিকায়

আরও পড়ুন- বুদ্ধ পূর্ণিমায় এই তিন দেবতার পুজো করুন, খুব শীঘ্রই পূর্ণ হবে সকল ইচ্ছা
 
 

Share this article
click me!