নিজেদের স্বার্থসিদ্ধির জন্য সব কিছু করতে পারেন এই তিন রাশির ছেলে-মেয়েরা, চিনে নিন এদের

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২ টি রাশির উল্লেখ আছে। প্রতিটি রাশির আলাদা আলাদা চিহ্ন। আলাদা আলাদা গ্রহ দ্বারা শাসিত। সে কারণে প্রতিটি মানুষের মধ্যে এমন অমিল লক্ষ করা যায়। আজ রইল তিনটি রাশির কথা। শাস্ত্র মতে, এদের থেকে সব সময় সতর্ক থাকুন। এরা বড্ড ধূর্ত হন। নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য সব কিছু করতে পারেন এই তিন রাশির জাতক জাতিকাদের, চিনে নিন এদের। 

Sayanita Chakraborty | Published : May 21, 2022 5:11 AM IST

আমরা সকলেই একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ চঞ্চল। কারও ধৈর্য্য বেশি তো কারও কম। শাস্ত্র মতে, মানুষের এমন চারিত্রিক বৈশিষ্ট্য নির্ভর করে তার রাশির ওপর। বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২ টি রাশির উল্লেখ আছে। প্রতিটি রাশির আলাদা আলাদা চিহ্ন। আলাদা আলাদা গ্রহ দ্বারা শাসিত। সে কারণে প্রতিটি মানুষের মধ্যে এমন অমিল লক্ষ করা যায়। আজ রইল তিনটি রাশির কথা। শাস্ত্র মতে, এদের থেকে সব সময় সতর্ক থাকুন। এরা বড্ড ধূর্ত হন। নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য সব কিছু করতে পারেন এই তিন রাশির জাতক জাতিকাদের, চিনে নিন এদের। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির ব্যক্তিরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এরা স্বেচ্ছাচারি হন। শাস্ত্র মতে, এই রাশির ছেলে মেয়েরা ধূর্ত স্বভাবের হয়ে থাকে। নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য সব কিছু করতে পারেন এই রাশির জাতক জাতিকাদের। এই রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে কিংবা এই রাশির কেউ বন্ধু হলে এদের থেকে সাবধান থাকুন। এরা বড্ড চালাক হয়ে থাকেন। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা চঞ্চলমতি ও উদ্যমী বালক গ্রহ হিসেবে পরিচিত। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের স্বার্থসিদ্ধির জন্য সব কিছু করতে পারে। এরা বড্ড ধূর্ত হন। এরা নিজেদের সুযোগ সুবিধার কথা সবার আগে খেয়াল রাখেন। এরা নিজেদের সুবিধার জন্য কাউকে ঠকাতেও পিছ পা হন না। মিথুন রাশির ছেলে মেয়েদের থেকে সব সময় সতর্ক থাকুন। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। শাস্ত্র মতে, এরা উদ্যোমী স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের কন্যা রাশির ছেলে মেয়েরা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য সব কিছু করতে পারেন। এরা খুব স্মার্ট স্বভাবের হয়ে থাকেন। এদের বুদ্ধি তিক্ষ্ণ হয়। বুদ্ধির জোড়ে এরা সবাইকে টেক্কা দিয়ে থাকেন। এরা সব রকম কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে ভয় পান না। এই রাশির ছেলে মেয়েদের থেকে সব সময় সতর্ক থাকুন। নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য সব কিছু করতে পারেন।  

আরও পড়ুন- কালাষ্টমীর বিশেষ তিথিতে পুজিত হন কাল ভৈরব, পুজো সম্পর্কে জেনে নিন এই বিশেষ তথ্য

আরও পড়ুন- গ্রহের পরিবর্তনে আজ ভাগ্য খুলে যাবে এই দুই রাশির, দেখে নিন ২১ মে দিনটি কার জন্য শুভ

আরও পড়ুন- শনিবার ৫ রাশির কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল
 

Share this article
click me!