চন্দ্রগ্রহণের আগেই যাত্রা শুরু সূর্যের, ১৫ই মে প্রবেশ করছে এই রাশিগুলির ঘরে

চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে এই পরিবর্তন ঘটতে চলেছে। তাই জ্যোতিষীর মতে সূর্যের আসন্ন রাশি পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। 

Parna Sengupta | Published : May 5, 2022 5:46 PM IST / Updated: May 05 2022, 11:21 PM IST

সূর্য রবিবার অর্থাৎ ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবে। সূর্যের এই স্থানান্তর ঘটবে ভোর ৫টা ৪৪ মিনিটে। চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে এই পরিবর্তন ঘটতে চলেছে। তাই জ্যোতিষীর মতে সূর্যের আসন্ন রাশি পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। পাঁচটি রাশি সূর্যের এই ট্রানজিটের জন্য প্রভাবিত হতে চলেছে। তাদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, যা চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে ঘটবে। আসুন জেনে নিই এই রাশিগুলির জাতক জাতিকাদের অবস্থা কী।

মেষ রাশি- এই সময় সূর্য মেষ রাশির দ্বিতীয় ঘর অর্থাৎ বাক, সম্পত্তি এবং পরিবারে প্রবেশ করবে। মেষ রাশির জাতকদের জন্য সূর্যের এই ট্রানজিট খুবই অনুকূল প্রমাণিত হতে পারে। আয়ের উৎস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত সমস্যা কমার সম্ভাবনা রয়েছে। আপনার শখকে পেশায় রূপান্তর করার এটাই উপযুক্ত সময়।

বৃষ রাশি- পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য সূর্যের গমন খুবই অনুকূল হতে চলেছে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং একাগ্রতাও বাড়বে। সরকারি চাকরির পরিকল্পনা করা ব্যক্তিদের জন্য সূর্যের এই যাত্রা খুবই অনুকূল হবে। এই সময়ে আপনি আবেদন করতে বা পরীক্ষায় ভাল নম্বর পেয়ে সাফল্য পেতে পারেন।

মিথুন- সূর্যের আসন্ন গমনের পর মিথুন রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। আপনার শক্তির অভাব হতে পারে। এছাড়াও ভাইবোনের সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝিরও সম্মুখীন হতে হতে পারে। চাকরি-ব্যবসা সংক্রান্ত বিষয়েও কিছু অসুবিধা হতে পারে। কেউ কেউ পেশাগত জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন।

আরও পড়ুন- মিথুন রাশির বিবাহ বিচ্ছেদের আশঙ্কা, মে মাসে কেমন কাটবে আপনার লাভ লাইফ

আরও পড়ুন- এই ৫ রাশির 'গোল্ডেন ডে' শুরু হবে ৫ দিন পর, চাকরি-বেতনে আসবে বড় পরিবর্তন

আরও পড়ুন-মোহিনী একাদশীতে ব্রত পালন রাজযোগের মতোই ফল দেয়, জানুন ব্রতের মুহুর্ত ও গুরুত্ব

তুলা রাশি- রবি যাত্রার এই সময়টি আর্থিক ক্ষেত্রে আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে। এই সময়ের মধ্যে কোনও বড় সম্পত্তিতে বিনিয়োগ এড়িয়ে চলুন। আপনি যদি এটি করতে যাচ্ছেন, তবে অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের মতামত নিন। শর্টকাট পদ্ধতিতে টাকা আয় করতে ভুল করবেন না। আপনাকে একটি নতুন ব্যবসা শুরু করার জন্য কিছু সময় অপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃশ্চিক- এই যাত্রা বৃশ্চিক রাশির জাতকদের জন্যও কিছু সমস্যা নিয়ে আসছে। এই সময়ে আপনি স্বাভাবিকভাবেই রাগান্বিত বা দৃঢ়চেতা হতে পারেন। পেশাগত জীবনেও অসুবিধার সম্মুখীন হতে পারেন। স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি হতে পারে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। কাজের কারণে আপনাকে অনেক দূর যেতে হতে পারে।

Share this article
click me!