চিনি শুধু মুখ মিষ্টিই করে না- দাম্পত্যেও নিয়ে আসে সুখ- জানুন উপায়গুলি

দাম্পত্য কলহ থেকে আইনি জটিলতা অনেক কিছুই মিটিয়ে দিতে পারে চিনি।  কিন্তু চিনির সঠিক ব্যবহার প্রয়োজন। তা না হলেও উল্টে বিপদ বাড়ে। 

Saborni Mitra | Published : May 5, 2022 5:36 PM IST

চিনি - নামেই মিষ্টি। মুখ মিষ্টির অন্যতম উপাদান। কিন্তু আপনি জানেন কি চিনি শুধু মুখ মিষ্টি করে - এমনটা নয়। জ্যোতিষমতে সম্পর্কও মধুর করে চিনি। দাম্পত্য কলহ থেকে আইনি জটিলতা অনেক কিছুই মিটিয়ে দিতে পারে চিনি।  কিন্তু চিনির সঠিক ব্যবহার প্রয়োজন। তা না হলেও উল্টে বিপদ বাড়ে। তবে চিনির সঠিক ব্যবহারে বাড়তে  অর্থের আগমণ।  চিনি ব্যবহার করে এই চার উপায়ে আপনি একাধিক দোষ কাটাতে পারেন। 

 পিতৃ দোষ মুক্তি 
পিতৃ দোষ থেকে মুক্তির জন্য আটায় চিনি মিশিয়ে সেটা দিয়ে রুটি তৈরি করুন। পরিবারের সুখ-শাস্তি বজায় খাকবে। 
 
রাহুর দশা মজবুত করার উপায়
রাহুল দশা মজবুত করার জন্য লাল রঙের কাপড়ে সামন্য চিনি বেঁধে নিন। ঘুমানোর সময় বালিশের নিচে এটি রেখে দিন। কয়েকদিন এই নিয়ম মেনে চললে পরাহুল দশা থেকে মুক্তি পেতে পারেন। 

সৌভাগ্যের ফেরাবে 
তামার পাত্রে চিনি ও জল গুলে রাখুন। কোনও শুভকাজে বাড়ি থেকে বার হওয়ার সময় সেই জল খেয়ে নিন। তাতে উপকার পাবেন। 

শনি প্রসন্ন হবে 
চিনির গুঁড়ো ও নারকেল কোরা মিশিয়ে পুঁপড়েকে খাওয়ালে শনি প্রসন্ন হতে পারে। শনির আশীর্বাদ পাওয়া যাবে। 

সুখ ও সমৃদ্ধির জন্য
কোনও অশুভ বাধার সম্মুখীন হলে শিবলিঙ্গ চিনি অর্পণ করুন। এর ফলে জীবনে থেকে সমস্ত দুঃখের শেষ হবে। আপনার আশেপাশে ইতিবাচক শক্তির সঞ্চার হবে। 
 
একেক রকম খাদ্য দ্রব্য রয়েছে- যেগুলি ঘরে রাখলে বা খেলে উপকার পাওয়া যায়। কিন্তু সেগুলির সঠিক ব্যবহার জানতে হয়। তা না হলেও বিপদে পড়তে হয়। কারণ জ্যোতিষ মতে চাল - থেকে চিনি সবই বাস্তুমতে গুরুত্বপূর্ণ উপাদান। এগুলি যেমন পুজোর কাজে ব্যবহার করা হয় তেমনই ভাগ্য ফেরাতেও এগুলির গুরুত্ব অপরিসীম। 

Share this article
click me!