নতুন বছরে রাহুর প্রভাব, সমস্যায় পড়তে পারে এই ৩ রাশি

  • কয়েকটি রাশি রয়েছে যাদের নতুন বছরে থাকবে রাহুর যোগ
  • দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না 
  • এই রাশির জাতক-জাতিকারা  নানা অসুবিধার মুখোমুখি হতে পারেন
  • ১৪২৮ সালে কোন কোন রাশিগুলি রয়েছে সেই তালিকায়

Asianet News Bangla | Published : Apr 14, 2021 4:00 AM IST / Updated: Apr 14 2021, 09:31 AM IST

রাহুর প্রভাব মানব জীবনে ভয়ানক পরিস্থিতির সৃষ্টি করে। রাহু যখন যে ভাবে বা ঘরে অবস্থান করে সেই ভাব বা ঘরকে প্রভাবিত করে। এর কোনও বস্তুগত উপস্থিতি নেই। যে গ্রহের ঘরে অবস্থান তার মত ফল প্রদান করে। অ্যাস্ট্রোনমি অনুযায়ী, সূর্য বা রবির কক্ষপথ দুটো বিন্দুতে চন্দ্রের কক্ষ পথকে ছেদ করে। আর চন্দ্রও ঠিক রবির কক্ষ পথকে দুটো বিন্দুতে ছেদ করে। উত্তর দিকের ছেদ বিন্দুকে রাহু ও দক্ষিণ দিকের ছেদ বিন্দুকে কেতু বলা হয়। আবার গনিতজ্ঞদের মতে এরা দুটি বিন্দুমাত্র, এদের কোনও বস্তুগত উপস্থিতি নেই। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে বাংলার নতুন বছরে যাদের উপর থাকতে পারে রাহুর প্রভাব। এমনটাই মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি নেই তো!

আরও পড়ুন- এপ্রিল মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির, দেখে নিন 

তুলা-  আপনাকে খুব ঠাণ্ডা মাথায় চিন্তা-ভাবনা করে কাটাতে হবে আগামী বছর।  নতুন বছরে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বৃহস্পতি এবং শনির ঘরের পরিবর্তনের জন্য বাহ্যিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সম্পর্ক ভাঙ্গনের সম্ভাবনাও রয়েছে। মানসিক দিক থেকেও বহু সমস্যা দেখা দিতে পারে। নতুন বছরে আর্থিক লেন-দেন চিন্তা-ভাবনা করে করুন। মানুষকে বিশ্বাস করা আপনার জন্য আরও জটিল হয়ে উঠবে আগামী বছরে। কারণ, আপনাকে খুব কাছের কেউ ঠকাতে পারে। 

আরও পড়ুন- বছরের শেষ দিন কোন রাশির কেমন কাটবে, দেখে নিন আপনার রাশিফল 

কর্কট- আগামী বছরে আপনার সহজে হয়ে যাওয়া কাজগুলি করা তখন কঠিন হয়ে উঠবে। নতুন বছরে কোনও আর্থিক বিনিয়োগের আগে খুব চিন্তা ভাবনা করে তবে সিদ্ধান্ত নিন। ১৪২৮ সালে এই রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ  কাটতে পারে। আগামী বছরে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। ভাদ্র মাসের দিকে দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনাকে মানসিকভাবে উদ্বিগ্ন রাখবে। আপনার থেকে কম যোগ্যতার মানুষগুলো উন্নতি করে চলেছে আর আপনি তখন হীনমন্নতায় ভুগবেন, কারণ আপনার কোনও কাজ সঠিকভাবে করতে আপনি ব্যর্থ হবেন।  নিজের প্রতি ভরসা রাখুন। 

আরও পড়ুন- নতুন বছরে ফিরে পান আর্থিক উন্নতি, জ্যোতিষ মতে মেনে চলুন এই নিয়মগুলি 

মেষ-  বছরের শুরুর দিকেই বসত বাড়ি পরিবর্তন করতে হতে পারে। আপনার স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিতে হবে। আগামী বছরে আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন কারণ প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। নতুন বছরে আপনি যে কোনও কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হবেন। কোনও কাজই একবারের চেষ্টায় শেষ করতে পারবেন না। এছাড়া অসুস্থ হওয়া বা দুর্ঘটনা ঘটার যোগও রয়েছে তাই সতর্কভাবে চলাফেরা করুন। আপনার পারিবারিক জীবনেও ভালো ও খারাপ মিলিয়ে চলবে। কাজের পাশাপাশি যথেষ্ট বিশ্রামের প্রয়োজন। 

Share this article
click me!