Astrological Prediction: জন্ম মাস ফেব্রুয়ারি, তবে এই গুণগুলি অবশ্যই রয়েছে আপনার মধ্যে

জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ফেব্রুয়ারি মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।
 

Web Desk - ANB | Published : Feb 1, 2022 5:21 AM IST

জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ফেব্রুয়ারি মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।
ফেব্রুয়ারি মাসে যাদের জন্ম তারা সাধারণত খুব উদার ও ধার্মিক প্রকৃতির হয়ে থাকেন। এরা অত্য়ন্ত সহজ ও সরল স্বভাব পছন্দ করেন। তাই এরা জটিল স্বভাবের মানুষদের থেকে সব সময় দূরত্ব বজায় রাখতে পছন্দ করেন। তবে এদের অনেকের মধ্যে নিজের স্বার্থ হাশিল করার জন্য অন্যকে ব্যবহার করার প্রবণতা লক্ষ্য করা যায়। এদের মধ্যে উপদেশ দেওয়ার প্রবণতা বেশি থাকে। পাশাপাশি এরা স্পষ্ট কথা বলতে পছন্দ করে বলে অনেকেই এদের অপছন্দ করেন। এই মাসে জন্মগ্রহণ করেন যারা তাদের মধ্যে যে কোনও কাজে একাগ্রতা লক্ষ করা যায়।
এদের অনেক ক্ষেত্রে হঠাৎ করেই বিবাহ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। এরা সঙ্গীর সঙ্গে অনায়াসে সেই সমস্যা কাটিয়ে আলোচনার মাধ্যমে কাটিয়ে ওঠেন। এই মাসে জন্মানো জাতক -জাতিকারা অত্যন্ত শৃঙ্খলা পরায়ণ। পাশাপাশি এদের মধ্যে মনসংযোগ ক্ষমতা প্রচুর পরিমানে থাকে।এদের বিবাহিত জীবনে প্রচুর সমস্যা দেখা যায়। তবে এদের সমস্যা বাইরে প্রকাশ পায় না। এই মাসে জন্মানো জাতক-জাতিকাদের মধ্যে অর্ন্তদৃষ্টি ও জ্ঞানের পরিচয় পাওয়া যায় যথেষ্ট পরিমাণে।

আরও পড়ুন- জন্মগত নেতৃত্বের অধিকার থাকে এই রাশির জাতকদের, দেখে নিন কারা তারা

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

Share this article
click me!