Daily Horoscope: জেনে নিন বছরের প্রথমদিন কেমন কাটবে, আজকের দিনটি কোন রাশির জন্য শুভ

জেনে নিন কোন রাশির জাতক জাতিকা আজ ব্যবসায় (Business) মুনাফা দেখবেন। কোন রাশির জাতক জাতিকারা নতুন কাজে হাত দিতে পারে। অথবা কার জন্য দিনটি খারাপ। জ্যোতিষ (Astrology) মতে আজকের দিনটি কেমন।

Web Desk - ANB | Published : Jan 1, 2022 3:14 AM IST

বছরের প্রথম দিনটি আর্থিক (Finance) দিক থেকে কেমন কাটবে আজ। কোন রাশির জাতক-জাতিকারা পাবেন শুভ সংবাদ, আজ কোন রাশির সময় ভালো নয়। কার স্বাস্থ্য (Health) ভালো থাকে। কোন রাশির জাতক জাতিকা আজ ব্যবসায় (Business) মুনাফা দেখবেন। জানুন আজকের রাশিফল (Horoscope)। 

মেষ রাশি
আর অধিক কাজ করার জন্য ক্লান্ত হয়ে পড়বেন। ধৈর্য্য হারাতে পারেন। তবে, নিজের ধৈর্য্য ধরে রাখুন। তবে, সব কার্যে সফল হবেন। আজ আপনি প্রসন্নতা লাভ করবেন। এমনকী, কারও থেকে সাহায্য পেতে পারেন। আজ সামাজিক ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে। 
বৃষ রাশি
দিনটি আপনার জন্য বেশ ভালো। আজ আর্থিক বৃদ্ধি ঘটবে। তবে, কর্মক্ষেত্রে অনুশোচনা বোধ করতে পারেন। আজ আপনি গৃহ সংস্কারের পরিকল্পনা করতে পারেন। বন্ধু ও সহকর্মীদের সঙ্গে বিবাদ মিটে যাবে। মামলা-মোকদ্দমায় ভালো ফল পেতে পারেন। 
মিথুন রাশি
আজ দিনটি আনন্দে কাটবে। আজ উপার্জন ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। ভাইবোন ও কর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকে।
কর্কট রাশি
আজ পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিন। আপনি দিনের শুরুতে নিদ্রাহীনতার কারণে নিস্তেজ বোধ করতে পারেন। তবে, দিনের শেষটা ভালো কাটবে। বড়দের থেকে আশীর্বাদ পাবেন। 
সিংহ রাশি
সন্তানের স্বাস্থ্যের প্রতি মন দিন। শত্রুদের বিরুদ্ধে জয় করবেন। তবে, মূল্যবান দ্রব্যের ক্ষতি হতে পারে। নিজের দায়িত্ব এড়াবেন না। এতে সংসারে অশান্তি হতে পারে।
কন্যা রাশি
কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে না। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। এই নিয়ে দেখা দিতে পারে মানসিক ক্ষোভ। তবে, নিজের ধৈর্য্য ধরে রাখুন। উন্নতি হবে। 
তুলা রাশি
দীর্ঘদিন ধরে কোনও ব্যবসার পরিকল্পনা থাকলে আজ ব্যবসার কাজে হাত দিতে পারেন। ব্যবসাক্ষেত্রে দিনটি শুভ। তবে, গৃহসংস্কারের কাজ আর্থিক ব্যয়।  
বৃশ্চিক রাশি
আর্থিক বৃদ্ধি ঘটবে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের। আজ আপনি নেতিবাচক লোকেদের থেকে রক্ষা পাবেন। দিনটি ভালো কাটবে। তবে, সব ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। 
ধনু রাশি
নতুন কাজের সুযোগ আসতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন ধনু রাশির জাতক জাতিকারা। যে কোনও কাজে হাত দেওয়ার জন্য আজ ভালো সময়। 
মকর রাশি
অর্থ ও যশ লাভ করবেন মকর রাশির জাতক-জাতিকারা। আজ আয় বৃদ্ধি হবে। দিনটি ভালো কাটবে। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রে লাভবান হবে। 

আরও পড়ুন: শুধু জ্যোতিষ নয়, বৈজ্ঞানিক মতেও রুদ্রাক্ষের উপকারীতা বিস্তর, জেনে নিন রুদ্রাক্ষর বৈজ্ঞানিক গুণ

আরও পড়ুন: New Year Vastu Tips: নতুন বছরে দূর করুন সকল বাস্তুদোষ, পারিবারিক শান্তি বজায় রাখতে মেনে চলুন এই টোটকা

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জন্য বছরের প্রথম দিনটা বেশ ভালো। আজ যে কোনও ক্ষুদ্র প্রচেষ্টাও সফল হবে। অতীতের বিনিয়োগ থেকে ভালো লাভ হবে।
মীন রাশি
প্রেমের জন্য আজ সময়টা বেশ ভালো। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। বন্ধুদের সঙ্গে সন্ধ্যাটা উপভোগ করুন। 
 

Share this article
click me!