Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিনটি কেমন, কোন ক্ষেত্রে আজ মিলবে শুভ ফল

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ ভাগ হল নিউমেরোলজি (Numerology) বা সংখ্যাতত্ত্ব। মানুষের জন্ম সংখ্যার নিরিখে জানা যায়, দিন কেমন কাটবে। নিউমেরোলজি অনুসারে আজ ৬ জানুয়ারি দিনটি শুক্র (শুক্র) দ্বারা শাসিত। আজকের সংখ্যা হল ৬। যা জাঁকজমক ও সমৃদ্ধি প্রদান করবে। জেনে নিন আজ কেমন কাটবে। 

Web Desk - ANB | Published : Jan 6, 2022 4:24 AM IST

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ ভাগ হল নিউমেরোলজি (Numerology) বা সংখ্যাতত্ত্ব। মানুষের জন্ম সংখ্যার নিরিখে জানা যায়, দিন কেমন কাটবে। জন্মতারিখ (Date) অনুসারে ভবিষ্যত প্রসঙ্গে ধারণা তৈরি করা সম্ভব। নিউমেরোলজি অনুসারে আজ ৬ জানুয়ারি দিনটি শুক্র (শুক্র) দ্বারা শাসিত। আজকের সংখ্যা হল ৬। যা জাঁকজমক ও সমৃদ্ধি প্রদান করবে। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৪ (৬+ ১+ ২+ ০+ ২+ ২= ১৩= ১+ ৩= ৪) রাহুর নেতৃত্ব, ইচ্ছাশক্তি খ্যাতির প্রতীক। ৬ এর সহযোগী হল ৪,৫,৭ ও ৮। আপনার জন্ম তারিখ আপনার জনমাঙ্ক। জেনে নিন সংখ্যাতত্ত্বের (Numerology) বিচারে আজকের দিন কেমন কাটবে। 

১, ১০,১৯ ও ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। সূর্য ও শুক্র আজ সহায়তা করবে। আজ আপনি আপনার চাকরিতে (Job) ভালো করবেন ও ব্যবসায় সফল হবেন। ভাগ্যঙ্ক ৩ ও নম্বর ১ আপনাকে ব্যবসায় (Business) লাভ করতে সাহায্য করবে। ২, ১১, ২০ ও ২৯ তারিখ জন্ম হলে লাকি নম্বর হল ২। আজ চন্দ্র ও শুক্র সহায়ক হবে। চাকরিতে আজ উন্নতির যোগ আছে। আজ ব্যবসায় লাভ করবেন। 

৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৫। রাহু ও শুক্র বন্ধু। কর্মক্ষেত্রে অগ্রগতি ঘটবে। আজ ব্যবসা প্রকল্প শুরু করতে পারেন। সফল হবেন।  ৪, ১৩, ২২ , ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। একটি নতুন ব্যবসায়িক চুক্তি সাক্ষর করতে পারেন। চাকরিতে (Job) সিনিয়রদের সমর্থন পাবেন। ৫,১৪, ২৩ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৭। ভাগ্যঙ্ক ৬ আপনাকে মুনাফা অর্জনে সাহায্য করবে। চাকরিতে (Job) সিনিয়রদের সমর্থন পাবেন। 

আরও পড়ুন: Daily Horoscope: আজ কোন রাশির ব্যবসাক্ষেত্রে আয় বাড়বে, কর্মক্ষেত্রে কার হবে উন্নতি, জেনে নিন আজকের রাশিফল

আরও পড়ুুন: Interesting Facts About Lord Ganesh: কেন মোদক ভগবান গণেশের প্রিয় খাদ্য, রইল ভগবান গণেশ প্রসঙ্গে অজানা কাহিনি

৬, ১৫, ২৪ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। শুক্র ও রাহু আপনাকে চাকরিতে (Job) অগ্রগতি ঘটাবে। রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। ৭, ১৬, ২৫ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। শুক্র ও রাহু আপনাকে ব্যবসায় সাফল্য এনে দেবে। চাকরিতে পদোন্নতি ঘটবে। 

৮, ১৭, ২৬ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৬। রাহু ও শনি আপনাকের চাকরি থেকে বড় লাভ হতে পারে। ৯, ১৮, ২৭ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ১। রাহু ও শুক্র আপনাকের ব্যবসায় (Business) উন্নতিতে সাহায্য করবে। শুক্র ও মঙ্গল কর্মক্ষেত্রে আপনাকে সাফল্য এনে দেবে।  
 

Share this article
click me!