Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৬ জানুয়ারি দিনটি কেমন, আজ কার হবে পদোন্নতি

আজ ১৬ জানুয়ারি, ২০২২ দিনটিতে সূর্য (সূর্য ১) এবং শুক্র (শুক্র ৬)-এর বৈশিষ্ট্য রয়েছে। এটি কর্ম, ধর্ম এবং আধ্যাত্মিক যোগের প্রতীক (Symbol)। দিনটি জাঁকজমক ও জনপ্রিয়তা প্রদান করে। ১+৬ কেতু দ্বারা শাসিত নম্বর ৭-এর বৈশিষ্ট্যগুলিকে প্রতিফলিত করে। জনমাঙ্ক অনুসারে আপনার লাকি নম্বর, কর্মজীবন, স্বাস্থ্য এবং অন্যান্য বিষয় জেনে নিন। 

Web Desk - ANB | Published : Jan 16, 2022 4:02 AM IST

সংখ্যাতত্ত্ব দ্বারা মানুষের ভুত, ভবিষ্যত, বর্তমান প্রসঙ্গে ধারণা করা যায়। সংখ্যাতত্ত্বের (Numerology) বিচারে, আজ ১৬ জানুয়ারি, ২০২২ দিনটিতে সূর্য (সূর্য ১) এবং শুক্র (শুক্র ৬)-এর বৈশিষ্ট্য রয়েছে। এটি কর্ম, ধর্ম এবং আধ্যাত্মিক যোগের প্রতীক (Symbol)। দিনটি জাঁকজমক ও জনপ্রিয়তা প্রদান করে। ১+৬ কেতু দ্বারা শাসিত নম্বর ৭-এর বৈশিষ্ট্যগুলিকে প্রতিফলিত করে। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা ৫ (১৬+ ১+ ২+ ০+ ২+ ২= ২৩= ২+ ৩= ৫)। বুধ দ্বারা শাসিত দিনটি। ৭ নম্বরের মিত্র সংখ্যা হল ৫,৬ এবং ৮। আপনার জন্ম তারিখ আপনার জনমাঙ্ক। আজ আপনার জনমাঙ্ক অনুসারে আপনার লাকি নম্বর, কর্মজীবন, স্বাস্থ্য এবং অন্যান্য বিষয় জেনে নিন। 

১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে আপনার ভাগ্যবান সংখ্যা হল ৩। আপনি ৬ এবং ৭ নম্বরের সাহায্যে আপনার চাকরি (Job) এবং ব্যবসায় (Business) অগ্রগতি করবেন। উপরন্তু, ৭ নম্বর সহকর্মী কতৃক পদোন্নতিতে সাহায্য করবে। তবে, আজ প্রস্রাবের সমস্যায় ভুগতে পারেন। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার ভাগ্যবান সংখ্যা হল ১। আপনি আপনার চাকরিতে অগ্রগতি করবেন। সংখ্যা ২ এবং ৫ আপনাকে ব্যবসা থেকে লাভ করতে সাহায্য করবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। 

৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৯। গুরু এবং বুধ আপনাকে একটি বড় চাকরির সুযোগ দিতে পরে। আজ চোখের (Eye) যত্ন নিন। চোখের সমস্যা দেখা দিতে পারে। ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। ব্যাঙ্ক ও আইটি সেক্টরের কর্মীরা তাদের লক্ষ্য পৌঁছাতে পারবেন। ৫ এবং ৬ নম্বরের দ্বারা ব্যবসায় লাভবান হবেন। ৫, ১৪ এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৪। আজ কর্মক্ষেত্রে পদোন্নতি (Promotion) ঘটবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। আজ কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। ভাগ্যঙ্ক সংখ্যা ৫। শ্বাসকষ্টে আক্রান্ত ব্যক্তিরা আজ সতর্ক থাকুন। ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। আজ ব্যবসায় (Business) উন্নতি হবে। ডায়াবেটিস রোগীরে সতর্ক থাকুন। 

আরও পড়ুন: Daily Horoscope: রবিবারে ৫ রাশির উন্নতির যোগ, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন: Mars Transit 2022: রাশি পরিবর্তন করছে মঙ্গল, ভাগ্যের চাকা ঘুরবে এই ৩ রাশির

৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৫। শনি, শুক্র ও কেতু মিত্র। অফিসে আপনার ভুমিকায় পরিবর্তন লক্ষ্য করবেন। শনি ও শুক্র আপনার ব্যবসায় নতুন দিক নির্দেশ করবে। ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। শুক্র ও মঙ্গল আপনার ব্যবসায় সহায়ক হবে। আজ দিন ভালো কাটবে। 
 

Share this article
click me!