Mars Transit 2022: রাশি পরিবর্তন করছে মঙ্গল, ভাগ্যের চাকা ঘুরবে এই ৩ রাশির

জ্যোতিষশাস্ত্র মতে, যখন কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন অন্যান্য রাশিগুলিও এর দ্বারা প্রভাবিত হয়। মঙ্গলকে ভূমি, ভবন, যানবাহন, সেনাবাহিনী, সেনাপ্রধান, পুলিশ বাহিনী, সমগ্র প্রতিরক্ষা ব্যবস্থা, অগ্নি, বল, বীরত্ব, শক্তি এবং সাহসের কারক বলে মনে করা হয়। 

Web Desk - ANB | Published : Jan 15, 2022 8:56 AM IST

মকর সংক্রান্তিতে সূর্য ধনু থেকে মকর রাশিতে প্রবেশ করেছে। দুই দিন পর অর্থাৎ ১৬ জানুয়ারি গ্রহের অধিপতি মঙ্গলও তার রাশি পরিবর্তন করতে চলেছে । জ্যোতিষশাস্ত্র মতে, যখন কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন অন্যান্য রাশিগুলিও এর দ্বারা প্রভাবিত হয়। মঙ্গলকে ভূমি, ভবন, যানবাহন, সেনাবাহিনী, সেনাপ্রধান, পুলিশ বাহিনী, সমগ্র প্রতিরক্ষা ব্যবস্থা, অগ্নি, বল, বীরত্ব, শক্তি এবং সাহসের কারক বলে মনে করা হয়। 
১৬ জানুয়ারি, মঙ্গল ধনু রাশিতে প্রবেশ করবে, শুক্র ইতিমধ্যে ধনু রাশিতে রয়েছে। এমন অবস্থায় ধনু রাশিতে মঙ্গল ও শুক্রের মিলন ঘটবে। এটি বিশ্বাস করা হয় যে, মঙ্গল গ্রহের এই যাত্রা তিনটি রাশির জন্য শুভ প্রমাণিত হতে পারে। এটি তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে এবং ধন লক্ষ্মীর আশীর্বাদও পেতে পারে। এই অবস্থায় তাদের আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হবে বলে আশা করা হচ্ছে।
মেষ রাশি- মঙ্গল গ্রহের এই যাত্রা মেষ রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হতে পারে। আপনার সমস্ত কাজ, যা আপনি দীর্ঘকাল ধরে সম্পন্ন করার চেষ্টা করছেন, এই সময়ের মধ্যে সম্পন্ন হতে পারে। কর্মজীবনে ভালো উন্নতির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে পদমর্যাদা বাড়তে পারে। এর পাশাপাশি অর্থের লাভও হবে। এই সময় ব্যবসায়ীদের জন্যও লাভ বয়ে আনতে চলেছে। সামগ্রিকভাবে, মঙ্গল গমন আপনার জন্য শুভ হবে।
মিথুন রাশি- মঙ্গলের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্যও সুখ বয়ে আনবে। আপনার জন্য অর্থ লাভের যোগফল হওয়ার প্রতিটি আশা রয়েছে। চাকরি হোক বা ব্যবসা, উভয় দিক থেকেই আপনি সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার পাশে থাকবেন। এই সুযোগ কাজে লাগাতে পারলে বড় পদও পেতে পারেন। আপনি যদি একটি নতুন কাজ শুরু করতে চান তবে ১৬ জানুয়ারির পরের সময়টি আপনার জন্য অনুকূল হতে পারে।
মীন রাশি- মীন রাশিতেও মঙ্গলের অনেক আশীর্বাদ থাকবে। এদিকে, আপনি আপনার পরিশ্রম অনুযায়ী সম্পূর্ণ ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব দেওয়া হতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই সময়টি এটির জন্যও উপযুক্ত হবে। আর্থিক সুবিধা পেতে সঠিক পথে করা প্রচেষ্টা সফল হবে।

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

Share this article
click me!