Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৭ জানুয়ারি দিনটি কেমন কাটবে, কোন ক্ষেত্রে মিলবে শুভ ফল

আজ ১৭ জানুয়ারি, ২০২২। ১৭ সংখ্যাটি ধর্ম (সূর্য ১) এবং গুপ্ত আধ্যাত্মিক জ্ঞান (কেতু ৭) এর প্রতীক। এই সংখ্যাগুলোর সংমিশ্রণকে শুভ বলে মনে করা হয় এবং এটি সফলতা প্রদান করে। আজকের ভাগ্য সংখ্যা বা ভাগ্যঙ্ক হল ৬ (১৭+ ১+ ২+ ০+ ২+ ২= ২৪= ২+ ৪= ৬), শনি ও বুধের (বুধ) ঘনিষ্ঠ বন্ধু শুক্র দ্বারা শাসিত।

Sayanita Chakraborty | Published : Jan 17, 2022 2:20 AM IST / Updated: Jan 17 2022, 07:52 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ। এই সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায় দিন কেমন কাটবে। আজ ১৭ জানুয়ারি, ২০২২। ১৭ সংখ্যাটি ধর্ম (সূর্য ১) এবং গুপ্ত আধ্যাত্মিক জ্ঞান (কেতু ৭) এর প্রতীক। এই সংখ্যাগুলোর সংমিশ্রণকে শুভ বলে মনে করা হয় এবং এটি সফলতা প্রদান করে। (১+৭), ১৭ নম্বরটি ৮ এর গুণাবলীকে প্রতিফলিত করে যা শনি দ্বারা শাসিত। 
আজকের ভাগ্য সংখ্যা বা ভাগ্যঙ্ক হল ৬ (১৭+ ১+ ২+ ০+ ২+ ২= ২৪= ২+ ৪= ৬), শনি ও বুধের (বুধ) ঘনিষ্ঠ বন্ধু শুক্র দ্বারা শাসিত। যাই হোক, সূর্য এবং শনি ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে না। তবুও ৬ নম্বরের মিত্র হল সংখ্যা ৪,৫ এবং ৮। জেনে নিন আপনার জন্ম তারিখ অনুসারে আজ আপনার দিন কেমন যাবে। 
১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৯। ৫ এবং ৬ নম্বরের সাহায্যে আপনি ও আপনার চাকরিতে অগ্রগতি হবে। আজ সূর্য ও শুক্র আপনার পদোন্নতি ঘটাবে। 
২, ২২, ২০ ও ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৩। চন্দ্র ও শুক্র প্রভাবশালী হবে। আপনার চাকরি (Job) এবং ব্যবসায় (Business) কাজের চাপে মানসিক উদ্বেগ বাড়বে। আজ মুনাফা অর্জন করতে পারেন। 
৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ১। গুরু আপনাকে পদোন্নতি পেতে সাহায্য করবে। ব্যবসায় উন্নতি হবে আজ। 
৪, ২৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে, আপনার লাকি নম্বর ৮। আজ ব্যঙ্ক (Bank ) ও আইটি (IT) পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা মুনাফা পাবেন। 

আরও পড়ুন: দু কামরার ফ্ল্যাটে ঠাকুর ঘর করার জায়গা নেই, জেনে নিন বাড়ির কোথায় ঠাকুর রাখবেন

আরও পড়ুন: আর্থিক উন্নতি ঘটাতে মেনে চলুন এই জ্যোতিষ টোটকা, জেনে নিন কী কী করবেন
৫, ১৪ এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। শনি ও বুধ বন্ধি। আজ ব্যবসায় (Business) মুনাফা আসবে। ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্ম বলে লাকি নম্বর হল ৪। শুক্র ও শনি ব্যবসায় উন্নতি ঘটাবে। 
৭, ১৬, ২৫ তারিখে জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। কর্মক্ষেত্রে ও ব্যবসায় (Business) উন্নতি হবে। ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৪। শনি ও কেতু আজ সহায়ক হবে। ব্যবসায় লাভ করবেন। ৯, ১৮, ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৩। শুক্র ও মঙ্গল সহায়ক হবে। দিন ভালো কাটবে।    
 

Share this article
click me!