আর্থিক উন্নতি ঘটাতে মেনে চলুন এই জ্যোতিষ টোটকা, জেনে নিন কী কী করবেন

কঠিন পরিশ্রমের (Hard Work) পরেও আর্থিক সমস্যা না কাটলে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা (Astrological Tips)। শাস্ত্রে, আর্থিক উন্নতির টোটকা রয়েছে। যা মেনে চললে দূর হবে সকল আর্থিক বাধা। বাস্তু দোষ (Vastu Dosh) কিংবা গ্রহের ফেরে আর্থিক সমস্যা হতে পারে। এই সব দূর হবে এই টোটকায় (Tips)।

Web Desk - ANB | Published : Jan 16, 2022 9:49 AM IST

আর্থিক ক্ষতি, আর্থিক টানাপোড়েন কিংবা অধিক ব্যয়ের সম্মুখীন হন অনেকেই। অনেক সময় বহু চেষ্টা সত্ত্বেও অর্থাভাব কাটিয়ে ওঠা মুশকিল হয়ে দাঁড়ায়। কঠিন পরিশ্রমের (Hard Work) পরেও আর্থিক সমস্যা না কাটলে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা (Astrological Tips)। শাস্ত্রে, আর্থিক উন্নতির টোটকা রয়েছে। যা মেনে চললে দূর হবে সকল আর্থিক বাধা। বাস্তু দোষ (Vastu Dosh) কিংবা গ্রহের ফেরে আর্থিক সমস্যা হতে পারে। এই সব দূর হবে এই টোটকায় (Tips)। আর্থিক উন্নতি ঘটাতে এবার মেনে চলুন সেগুলো। জেনে নিন কী কী করলে আর্থিক উন্নতি ঘটবে। 

শাস্ত্র মতে, দান করলে আর্থিক উন্নতি ঘটবে। তবে, মন থেকে দান করা প্রয়োজন। যে কোনও শুভ দিনে দান ধ্যান করুন। দরিদ্রদের খাবার, বস্ত্র দিন। দান করতে পারেন আলু, তিল এতে আর্থিক উন্নতি হয়। এমনকী, আর্থিক বাধা দূর করতে গোরুকে (Cow) ঘাস খাওয়ান। কোনও শুভ কাজে যাওয়ার আগে কাককে আটার রুটি খাওয়াতে পারেন।   

তুলসি গাছে (Tulsi Tree) যত্ন নিলে আর্থিক উন্নতি ঘটে। প্রতিদিন তুলসি গাছে জল দিন। গাছের যত্ন নিন। গাছের কোনও পাতা নষ্ট হয়ে গেলে তা ফেলে দিন। শুকিয়ে যাওয়া তুলসি গাছ ঘরে রাখবেন না। এতে আর্থিক ক্ষতি হয়। গাছ শুকিয়ে গেলে তৎক্ষণাত তা পরিবর্তন করুন। তা না হলে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। 

কুবের যন্ত্র (Kuber Yantra) কিংবা কুবের মূর্তি রাখুন গৃহে। কুবের হলেন ধনের দেবতা। তাঁর মূর্তি ঘরে রাখতে আর্থিক বৃদ্ধি হয়। কুবের দেবতার আশীর্বাদ পেতে আপনার আর্থিক উন্নতির সঙ্গে সঙ্গে সকল বাধা কেটে যাবে। তবে কুবের যন্ত্র রাখার নির্দিষ্ট নিয়ম আছে। যা জেনে নিয়ে ঘরে কুবের যন্ত্র কিংবা কুবের মূর্তি রাখবেন। ভুল দিকে রাখলে আর্থিক ক্ষতি হতে পারে। 

আরও পড়ুন: Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

আরও পড়ুন: Vastu Tips: আর্থিক সঞ্চয় বৃদ্ধি করতে মার্বেল লাগান, দক্ষিণ মেঝেতে এক বিশেষ মার্বেল আর্থিক উন্নতি ঘটাবে
 
রোজ গায়েত্রী মন্ত্র (Gayatri Mantra)  পড়ুন। স্নান করে রোজ গায়েত্রী মন্ত্র পরুন। এতে আর্থিক উন্নতি হবে। শাস্ত্র মতে, ব্যবসা (Business), বেকারত্ব, কম আয়, অসাফল্যতার মতো সমস্যা থেরে মুক্তি পেতে গায়েত্রী মন্ত্র জপ করা উচিত। আবার জ্যোতিষ মতে, শত্রুর হাত থেকে মুক্তি পেতে জপ করুন গায়েত্রী মন্ত্র। এছাড়াও, গৃহে কোনও বাস্তু দোষ থাকলে, এই মন্ত্রবলে তা দূর হবে। 
 

Share this article
click me!