ঘুম থেকে উঠে প্রথমেই করুন এই কাজ, অবিশ্বাস্য ভাবে বদলাবে ভাগ্য

  • হস্তবিশারদরা হাতের রেখা দেখে ভাগ্য নির্ধারণ করেন
  • ঘুম থেকে উঠে প্রথমেই এই কাজ করে নিজের ভাগ্য ফেরান
  • সেই সঙ্গে মেনে চলুন কয়েকটি নিয়ম
  • জেনে নিন এই টোটকাগুলি

Asianet News Bangla | Published : Nov 22, 2020 4:32 AM IST

জ্যোতিষশাস্ত্রের মধ্যে অন্যতম একটি বিষয় হল, হাতের রেখা দেখে ভাগ্য নির্ণয়। হস্তবিশারদরা হাতের রেখা দেখে কোনও ব্যক্তির ভাগ্য নির্ধারণ করেন। তাঁদের মতে, ঘুম থেকে উঠে প্রথমেই হাত দেখলে অনায়াসে নিজের ভাগ্য নিজেই ফেরাতে পারবেন। সকাল সকাল ঘুম থেকে উঠে চোখ খুলেই আমরা প্রথমে কী করি। এই ক্ষেত্রে হয়তো বেশিরভাগের উত্তর হবে মোবাইল। হস্তবিশারদরা বলছেন চোখ খুলে প্রথমেই যদি আপনি নিজের হাতের দিকে একবার তাকান, তবে ম্যাজিকের মত আপনি নিজের ভাগ্য বদলে ফেলতে পারবেন। 

আরও পড়ুন- নভেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃশ্চিক রাশির উপর, দেখে নিন

শাস্ত্র মতে, মনে করা হয় হাতের উপরিভাগে মা লক্ষ্মী, মধ্যভাগে মা সরস্বতী ও নীচের অংশে ভগবান বিষ্ণুর স্থান। এই কারণে সকালে উঠে সবার আগে নিজের হাত দেখে তবেই দিন শুরু করার পরামর্শ দেন হস্তবিশারদরা। এর জন্য প্রতিদিন সকাল ঘুম থেকে উঠে কিছু সময়ের জন্য নিজের দুই হাতের তালুর দিকে তাকিয়ে নমষ্কার করলে ফিরতে পারে ভাগ্য এমনটাই মনে করেন অনেকে। 

আরও পড়ুন- রবিবার ৪ রাশির আর্থিক সমস্যা কেটে যেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

একইসঙ্গে নিজের ভাগ্য ফেরাতে ময়দার লেচির মধ্যে চিনি মিশিয়ে ছোট ছোট গুলির আকারে তৈরি করে পিঁপড়ের উদ্দেশ্যে রেখে দিন। এতে সমস্ত পাপের মুক্তি ঘটে। এই পূণ্য কাজের জন্য সকল মনের ইচ্ছে পূরণ হয়। পিঁপড়ের পাশাপাশি হিন্দু শাস্ত্র মতে, ভগবান শ্রীকৃষ্ণের বাহন গরুকে অত্যন্ত পবিত্র  বলে মনে করা হয়-তাই গরুকে খাওয়ালে সমস্ত দেবতা সন্তুষ্ট হন অবং তাঁদের কৃপাদৃষ্টি আপনার উপর বজায় থাকবে। এছাড়া বড়দের আশীর্বাদ নিয়ে তবেই কোনও কাজ শুরু করুন, তাহলেই কাজে সাফল্য পাবেন। 

Share this article
click me!