সুপারি দিয়ে করুন এই প্রতিকার, জীবনে কখনও টাকার অভাব হবে না

এই অলৌকিক প্রতিকারগুলি অনেক সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করবে। এটি ব্যবসা এবং কর্মজীবনে সাফল্যের দিকে নিয়ে যাবে। ঘরে সুখ-সমৃদ্ধি আসবে। চলুন জেনে নেওয়া যাক সুপারি দিয়ে কি কি প্রতিকার করা যায়।
 

Web Desk - ANB | Published : Jul 28, 2022 5:23 AM IST

হিন্দুধর্মে, পূজার সামগ্রীতেও সুপারি বিশেষভাবে ব্যবহৃত হয়। সুপারি গণেশের খুব প্রিয় বলে বিশ্বাস করা হয়। ভগবান বিষ্ণু এবং দেবী লক্ষ্মীর পূজাতেও সুপারি ব্যবহার করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি এটি থেকে অনেক ধরণের প্রতিকারও করতে পারেন। এই অলৌকিক প্রতিকারগুলি অনেক সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করবে। এটি ব্যবসা এবং কর্মজীবনে সাফল্যের দিকে নিয়ে যাবে। ঘরে সুখ-সমৃদ্ধি আসবে। চলুন জেনে নেওয়া যাক সুপারি দিয়ে কি কি প্রতিকার করা যায়।

অর্থ উপার্জনের পদ্ধতি
পূজার সময় সুপারি ব্যবহার করা হয়। পুজোর পর এই সুপারি এমন জায়গায় রাখুন যেখানে টাকা রাখবেন। আপনি এটি লকার বা নিরাপদে রাখতে পারেন। এতে ধন-সম্পদ বৃদ্ধি পায়। এই সুপারি রক্ষাসূত্রে মুড়িয়ে নিরাপদে রাখুন।

ব্যাবসায় সাফল্য অর্জন করতে
শনিবার সূর্যাস্তের পর বট গাছের পুজো করুন। এরপর সেখানে ১ টাকার একটি কয়েন ও একটি সুপারি রাখুন। পরের দিন এই বট গাছ থেকে একটি পাতা ছিঁড়ে নিন। এই পাতায় সুপারি ও মুদ্রা বেঁধে দিন। লাল সুতো দিয়ে বেঁধে দিন। এর পরে এটি নিরাপদে রাখুন। এটা বিশ্বাস করা হয় যে এটি ব্যবসায় সাফল্য নিয়ে আসে।

আরও পড়ুন- বাড়ির এই দিকে অপরাজিতা গাছ থাকলে মেলে নানান উপকার, কেটে যায় শনির দোষ

আরও পড়ুন- টাকা হাত থেকে পড়ে যাচ্ছে, তাহলে বুঝবেন জীবনে আসছে বড় পরিবর্তন

আরও পড়ুন- ঘরে কাঁচের ভেঙ্গে যাওয়া শুভ না অশুভ লক্ষণ, জেনে নিন আসল কারণ

মুলতুবি কাজের জন্য
আপনার কোনও কাজ থমকে গেলে সুপারি দিয়েও প্রতিকার করতে পারেন। এর জন্য আপনার পার্সে দুটি লবঙ্গের সঙ্গে একটি সুপারি রাখুন। কাজের সময় এই লবঙ্গ মুখে রাখুন। মন্দিরে সুপারি নিবেদন করুন। এর মাধ্যমে আপনার থেমে থাকা সব কাজ সম্পন্ন হতে শুরু করবে। অনেক সময় অনেক চেষ্টা করেও কাজ হয় না। এতে করে দ্রুত সব কাজ হয়ে যাবে।

দাম্পত্য জীবনের প্রতিবন্ধকতা দূর করতে
যদি বিয়েতে দেরি হয় বা সঠিক জীবনসঙ্গী খুঁজে পেতে বাধা আসে, তাহলে সুপারি ব্যবহার করতে পারেন। এর জন্য সুপারি গায়ে আবির লাগিয়ে চন্দনের বাক্সে রাখুন। পূর্ণিমার রাতে মন্দিরে রাখুন। এতে বিবাহে আসা বাধা দূর হবে শীঘ্রই।

Share this article
click me!