আত্মীয়ের কাছ থেকে অশুভ সংবাদ পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 28 2022, 09:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের গ্রহের পরিবর্তন এবং অবস্থা আপনার জন্য লাভের পথ খুলে দেবে। আজ আরও প্রচেষ্টা ও একাগ্রতা প্রয়োজন। আপনি আপনার যোগ্যতা ও দক্ষতার কারণে ঘরে ও সমাজে একটি স্থান পাবেন। কোনও আত্মীয়ের কাছ থেকে অশুভ সংবাদ পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের সময়টা মিশ্র ও ফলদায়ক হবে। দিনের শুরুটা ভালো হবে। তাই আপনার গুরুত্বপূর্ণ কাজে বিশেষ মনোযোগ দিন। লক্ষ্য অর্জনে ভাইদের সহযোগিতা পাবেন। শিক্ষার্থীরা জ্ঞান বিজ্ঞানের ক্ষেত্রে আগ্রহী হবে। বিকেলে পরিস্থিতির কিছুটা পরিবর্তন হতে পারে। পরিস্থিতি হাতের বাইরেয় চলে যেতে পারে বলে মনে হচ্ছে। ধৈর্য এবং সংযমের সঙ্গে আপনি সমস্যাটি কাটিয়ে উঠবেন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আনছে। সুতরাং, আপনি ভালো সাফল্য পাবেন। রাজনীতি ও সামাজিক ক্ষেত্রে আপনার সক্রিয়তা ও আধিপত্য বৃদ্ধি পাবে। এছাড়াও আপনি আপনার ফিটনেসের জন্য সময় ব্যয় করবেন। আপনার রাগ ও তাড়াগুড়ো আপনার কাজে ব্যাঘাতের কারণ হবে। আপনার নেতিবাচক চিন্তা নিয়ন্ত্রণ করা আপনার জন্য ভালো হবে। কর্মক্ষেত্রে যথাযথ ব্যবস্থা থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু দিন ধরে আপনার নিকটাত্মীয়ের সঙ্গে যে ভুল বোঝাবুঝি চলছে তার সমাধান হবে। নতুন কিছু আশা করতে পারেন। সম্পত্তি ও ভাগ বাটোয়ারা সংক্রান্ত যে কোনও বিবাদে কারো হস্তক্ষেপ মিটে যেতে পারে। কোন কাজ করার জন্য তাড়াহুড়ো করবেন না। প্রথমে এর সমস্ত স্তরের ওপর একটি সঠিক আলোচনা করুন। কোনও ধরনের আঘাতের সম্ভাবনা থাকতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, অপ্রয়োজনীয় ক্রিয়াকলাপ থেকে মনোযোগ সরিয়ে আপনার কাজে মন দিন। সময় অনুকূল, প্রচুর পরিমণে সহযোগিতা করুন। বাড়ির পরিবেশ ঠিকমতো বজায় থাকবে। যে কোনও সময় আপনার মন ছোট ছোট জিনিসে বিক্ষিপ্ত হতে পারে। আপনার মনের অবস্থা নিয়ন্ত্রণ করুন। মহিলা শ্রেণী সম্পর্কিত ব্যবসা সফল হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আবেগপূর্ণ হবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, উত্তরাধিরা সূত্রে পাওয়া সম্পত্তি নিয়ে বিবাদের সমাধান হবে। ব্যক্তিগত কাজ সম্পূর্ণ করার দিকে মন দিন। সময় অনুকূলের আপনি অবশ্যই সাফল্য পেতে পারেন। অর্থের লেনদেন নিয়ে সতর্ক থাকুন। কর্মক্ষেতপে কর্মচারীদের ওপর খুব বেশি নির্ভর করবেন না। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে কাটবে। সামাজিক কাজে সম্মানিত হবে। সময় অনুসারে আপনার আচরণ ও চিন্তাভাবনা নমনীয় হবে। মানুষের সঙ্গে বেশি যোগাযোহ করার সময় উপযুক্ত শব্দ ব্যবহার করুন। ব্যবসায়িক কাজ সুষ্ঠুভাবে হবে। পারিবারিক পরিবেশ আনন্দের হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ মন দিয়ে কাজ করুন। আপনি শুধুমাত্রা আবেগপ্রবণ হয়ে নিজের ক্ষতি করতে পারেন। সন্তানের ভবিষ্যত নিয়ে কিছু পরিকল্পনা করা হবে। বিনিয়োগ সংক্রান্ত কাজও সম্পন্ন হতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে সাধারণ বিবাদ হতে পারে। কোনও বিপজ্জনক কাজ করার আগে ঝুঁকির সব স্তর বিবেচনা করা গুরুত্বপূর্ণ। কাজের পরিবেশ আপনার অনুকূলে থাকতে পারে।

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি আপনার আগ্রহের কোনও কাজ করতে খুশি হবেন। শিশুদের যে কোনও সমস্যা আজ সমাধান হবে। সম্পত্তি ক্রয় বা বিত্রয় সংক্রান্ত কাজে আপনি সফল হবেন। অলসকারে আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না। ভুল কাজে খরচ হতে পারে। এই সময় কাউকে ধার দেবেন না।  



আরও পড়ুন- ভুলেও বাড়িতে রাখবেন না এই তিনটে জিনিস, বাঁধতে পারে পারিবারিক দ্বন্দ্ব

আরও পড়ুন- কুম্ভ থেকে কন্যারাশি- বাবার ঘনিষ্ট সন্তান হন এই তিন রাশির ছেলে মেয়েরা, দেখে নিন তালিকা

আরও পড়ুন- ঘরে কাঁচের ভেঙ্গে যাওয়া শুভ না অশুভ লক্ষণ, জেনে নিন আসল কারণ

Share this article
click me!