স্বপ্নে যদি নপুংসক আসে... বুধ আর শনিকে তুষ্ট করতে এই কাজগুলি অবশ্যই করুন

স্বপ্ন শাস্ত্র অনুযায়ী বিশ্বাস করা হয়, কোনও নপুংসক যদি আপনার স্বপ্নে আসে তাহলে তা আপনার জীবনে শুভবার্তা নিয়ে আসে। এজাতীয় স্বপ্ন আপনার জীবনে বুধ ও শনি গ্রহকে আরও শক্তিশালী করে।

Web Desk - ANB | Published : May 24, 2022 3:26 PM IST

সব স্বপ্নের ব্যাখ্যা হয় না। কিন্তু কোনও কোনও স্বপ্নের ব্যাখ্যা হয়। স্বপ্নের সঙ্গে অনেক সময়ই জড়িয়ে যায় মানুষের ভাগ্য। গ্রহের সঙ্গেও জড়িয়ে রয়েছে স্বপ্ন। হিন্দু শাস্ত্রের বিশ্বাস অনুযায়ী স্বপ্নে দেখা জিনিসটি ভবিষ্যতের ইঙ্গিত দেয়। ঘুমের মধ্যেই আমরা অনেকেই নানান স্বপ্ন দেখি। অনেক সময় স্বপ্ন আমাদের আনন্দ দেয়। অনেক সময় আবার দুঃখ। ভয়ের স্বপ্নও দেখে অনেকে। আপনি মাঝে মাঝে নংপুংসক বা কোনও হিজরে কে যদি স্বপ্নে দেখেন তাহলে কী হয় জানেন কী? 
হিন্দুশাস্ত্রের যেমন বিশ্বাস করা হয় নপুংসকরা শুভ, তেমনই স্বপ্ন শাস্ত্রেও তাদের শুভ বলে মনে করা হয়। 

 নপুংসককে স্বপ্নে দেখা-
স্বপ্ন শাস্ত্র অনুযায়ী বিশ্বাস করা হয়, কোনও নপুংসক যদি আপনার স্বপ্নে আসে তাহলে তা আপনার জীবনে শুভবার্তা নিয়ে আসে। এজাতীয় স্বপ্ন আপনার জীবনে বুধ গ্রহকে আরও শক্তিশালী করে। আর বুধ গ্রহ শক্তিশালী হয় তাহলে আপনার সম্পর্কগুলি অনেকটাই সুন্দর হয়। পরিবার-আত্মীয় স্বজন আর বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকে। বুধ গ্রহ দুর্বল হলে জীবনে অশান্তি লেগেই থাকে। একই সঙ্গে স্বপ্নে নপুংসক দেখলে শনি গ্রহ শক্তিশালী হয়। শনি গ্রহ শক্তিশালী হলে অনেকগুলি সমস্যা থেকে আপনি মুক্তি পেতে পারেন। কারণ শনি গ্রহ যদি দুর্বল হয় তাহলে হওয়া কাজও ভেস্তে যেতে পারে। 

স্বপ্ন দেখলে করণীয়-
স্বপ্নে নপুংসক দেখলে অবশ্যই একজন নপুংসককে কিছু সামগ্রী দান করবেন। তাহলে বুধ ও শনি তুষ্ট হবেন। হিন্দুশাস্ত্র মতে নপুংসকের আশীর্বাদ যেমন লাগে তেমনই অভিশাপও লাগে জীবনে। নপুংসককে কিছু দান করে তাঁর কাছ থেকে অবশ্যই আশীর্বাদ পাবেন। 

একটি টাকা চেয়ে নেবেন-
হিন্দু শাস্ত্র মতে নপুংসকের স্বপ্ন দেখার পর অবশ্যই হিজড়ে সম্প্রদায়ের মানুষকে কিছু দানধ্যান করবেন। আর তাদের খাবার সামগ্রীও দিতে পারে। তাহলে খুবই ভালো হয়। তবে পরিবর্তে অবশ্যই সেই নপুংসকের কাছ থেকে একটি টাকা বা একটি মুদ্রা চেয়ে নেবেন।  এই সময় অবশ্যই খেয়াল রাখবেন সেই মানুষটির যেন কখনই মনে না হয় আপনি তাঁকে ব্যবহার করতে চাইছেন। ভালো ব্যবহার করে অবশ্যই তাঁর মন জয় করে টাকাটি চেয়ে নেবেন আশীর্বাদ হিসেবে। আর সেই টাকা সর্বদা নিজের কাছে রাখবেন। ভুলেও খরচ করবেন না। টাকাটি নেগেটিভ এনার্জি কাটিয়ে দেবে।

Share this article
click me!