ওজন কমানোর জন্য না খেয়ে থাকার প্রবণতা আছে এই চার রাশির মধ্যে, দেখে নিন তালিকা

অনেকে আছেন যারা ডায়েটের নাম করে খাবার স্কিপ করছেন। চারপাশে এমন একাধিক ব্যক্তি খুঁজে পাওয়া যায়। তবে, জানেন কি এটা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। অবাক লাগলে এমনটাই সত্যি। শাস্ত্র মতে এমন কিছু রাশি আছে। যাদের জাতক জাতিকারা সব সময় খাবার স্কিপ করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : May 24, 2022 12:42 PM IST

বাড়তি ওজন কমাতে সকলেই মরিয়া। সারাদিন ওজন কমানোর জন্য কিছু না কিছু করে চলেছেন অনেকেই। কেউ জমিয়ে করছেন এক্সারসাইজ তো কেউ খাচ্ছেন হিসেব করে। তেমনই অনেকে আছেন যারা ডায়েটের নাম করে খাবার স্কিপ করছেন। চারপাশে এমন একাধিক ব্যক্তি খুঁজে পাওয়া যায়। তবে, জানেন কি এটা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। অবাক লাগলে এমনটাই সত্যি। শাস্ত্র মতে এমন কিছু রাশি আছে। যাদের জাতক জাতিকারা সব সময় খাবার স্কিপ করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির ব্যক্তিরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এরা স্বেচ্ছাচারি হন। শাস্ত্র মতে, এই রাশির ছেলে মেয়েরা ধূর্ত স্বভাবের হয়ে থাকে। তবে এই রাশির ছেলে মেয়েদের স্বভাব যাই হোক, এরা চেহারা নিয়ে বেশ সচেতন থাকেন। এই রাশির ছেলে মেয়েরা ওজন নিয়ে বেশ সতর্ক। ওঝন কমানোর কথা মাথায় এলে এরা কঠিন পরিশ্রম করেন। তবে, এরা ওজন কমাতে খাবার স্কিপ করতে পছন্দ করেন। এদের ধারণা খাবার স্কিপ করলে সহজে ওজন কমে। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশি হল ধনু। এই রাশি অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা জ্ঞানী ও প্রতিভাশীল স্বভাবের হন। এরা নিজেদের চেহারা নিয়ে বড্ড সচেতন। সামান্য ওজন বাড়লেই শুরু করে দেন ডায়েটিং। আর ডায়েটিং করতে গিয়ে অধিকাংশ সময় এরা খাবার স্কিপ করেন। 

মীন রাশি 
রাশি চক্রের শেষ রাশি হল মীন। এই রাশির ছেলে মেয়েরা উদার, পরোপরী ও সৎ হন। এরা নম্র স্বভাবের। তবে, এরা যে কোনও কাজ করতে দেরি করে থাকেন এরা।তবে, এরা ওজন নিয়ে বেশ সচেতন। ডায়েটিং এর কথা মাথায় এলে এরা খাবার এড়িয়ে যেতে পছন্দ করে থাকেন।  

মেষ রাশি   
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজী ও নির্ভীক হয়ে থাকেন। এরা নিজেদের সিদ্ধান্তের ব্যাপারে অনর থাকেন। অন্যান্য রাশির ছেলে মেয়েদের মতো এরাও চেহারা নিয়ে বেশ সচেতন এই রাশির ছেলে মেয়েরা ওজন কমাতে চাইলে সবার আগে ডায়েটে চার্টে পরিবর্তন করেন। সেই সঙ্গে এরা খাবার স্কিপ করতে বেশ পছন্দ করেন।

আরও পড়ুন- এই মন্ত্রের ৩৩টি অক্ষরে লুকিয়ে রয়েছে সুখ, সমৃদ্ধি, ঐশ্বর্যের গোপন রহস্য, জানুন মন্ত্রটি জপ করার নিয়ম

আরও পড়ুন- বিবাহিত নারীরা স্নানের সময় এই তিনটি টোটকা পালন করুন, সংসারে উন্নতি হবে

আরও পড়ুন- চাণক্য নীতি- এই ছটি কষ্ট মানুষের জীবনের সবথেকে বড় দুঃখের কারণ
 

Read more Articles on
Share this article
click me!