মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Sep 20 2022, 08:30 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কাজ করতে খুব পছন্দ করে। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মিথুন রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব 
এই মাসে সুনাম উজ্জ্বল হবে। প্রতিকূল পরিস্থিতিতেও আপনার আত্মবিশ্বাস দৃঢ় থাকবে। কাজে দক্ষতা বৃদ্ধি পাবে। প্রথম সপ্তাহে ভ্রমণ বা কাজের চাপের কারণে ক্লান্তি থাকবে। কারও চতুর কৌশল হারিয়ে যাবে। আবেগ এড়িয়ে চলুন অন্যথায় ব্যবসায় বিরূপ প্রভাব পড়বে। হতাশাজনক চিন্তা জিনিসগুলিকে আরও খারাপ করে তুলতে পারে, বিনয়ী হন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। মহিলাদের স্বাস্থ্য সমস্যা হতে পারে। পোষা প্রাণীর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আকস্মিক ভ্রমণেরও সম্ভাবনা থাকতে পারে। লং ড্রাইভ উপভোগ করতে চাই। একটি ছোট বা বড় ভ্রমণের রূপরেখা দেওয়া হবে এবং একটি দীর্ঘ ভ্রমণের জন্য পরিস্থিতি তৈরি করা হবে।

দ্বিতীয় সপ্তাহে ভ্রমণ বা কাজের চাপের কারণে ক্লান্তি থাকবে। কারও চতুর কৌশল হারিয়ে যাবে। আবেগ এড়িয়ে চলুন অন্যথায় ব্যবসায় বিরূপ প্রভাব পড়বে। হতাশাজনক চিন্তা জিনিসগুলিকে আরও খারাপ করে তুলতে পারে, বিনয়ী হন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। মহিলাদের স্বাস্থ্য সমস্যা হতে পারে। পোষা প্রাণীর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আকস্মিক ভ্রমণেরও সম্ভাবনা থাকতে পারে। লং ড্রাইভ উপভোগ করতে চাই। একটি ছোট বা বড় ভ্রমণের রূপরেখা দেওয়া হবে এবং একটি দীর্ঘ ভ্রমণের জন্য পরিস্থিতি তৈরি করা হবে।

তৃতীয় সপ্তাহে অনেক নতুন সুযোগ পেতে পারেন। প্রতিপক্ষের গতিবিধি থেকে চোখ সঙ্কুচিত হবে। শিশুর উপকারে হৃদয়ে স্বস্তি দেবে। কর্মজীবনে চাপের সম্ভাবনা রয়েছে। অভিজ্ঞ কারও অভিজ্ঞতা বিস্ময়কর কাজ করবে। চিন্তা করেই কথা বলুন, নইলে এমন অদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হবে যার মালিক আল্লাহ। সব বিষয়ে জ্ঞান দেবেন না। সরকারী কেলেঙ্কারি থেকে দূরে থাকুন। প্রিয়জনের সাথে দেখা এড়িয়ে চলুন।

আরও পড়ুন- দারিদ্র্যের মধ্যে জন্ম নিয়েও অঢেল সম্পদ পান এরা, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে এদের উপর

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

চতুর্থ সপ্তাহে, কাজ বন্ধ থাকার কারণে গতির অভাবে অদ্ভুত অনুভূতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কারও ঈর্ষা আপনার কপালে অস্বস্তির তীক্ষ্ণ রেখা তুলে ধরবে। সাবধান, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। তাই বেশি শুনুন, কম কথা বলুন। সুনাম বাড়তে পারে। কোনও বিশেষ ব্যক্তি মানসিক বিভ্রান্তিতে সমাধান ঘটাবে। কিছু সময়ের জন্য বন্ধ থাকা কাজে গতির লক্ষণের কারণে সুখ থাকবে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে আতঙ্ক থাকবে। ভাইয়ের কর্মজীবনে বাধার কারণে মনে সামান্য দুঃখ থাকবে।

Read more Articles on
Share this article
click me!