Asianet News BanglaAsianet News Bangla

বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Durga Puja 2022 Puja Month how will effect on Taurus according to astrology BDD
Author
First Published Sep 19, 2022, 7:40 AM IST

রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এদের জীবনে উত্থান পতন খুব কম। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃষ রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব -
এই মাসের শুরুতে, আপনার রাশিচক্রটি সরাসরি বৃহস্পতি দ্বারা দৃষ্টিগোচর হচ্ছে। জীবনে সাধারণ সুখ থাকবে। বড় কোনও ব্যক্তির সহযোগিতায় অনেক কাজ হবে। প্রথম সপ্তাহে মিষ্টি কথায় কাজ হবে। কর্মজীবনে কাজের চাপ থেকে কিছুটা স্বস্তি পাবেন। পিতামাতার স্বাস্থ্যে স্নিগ্ধতা প্রতিফলিত হবে। কারও উপদেশ ফলদায়ক প্রমাণিত হবে, উপার্জনের নতুন ধারণার জন্ম হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে তর্ক করবেন না। মূল্যবান জিনিসপত্রের বিশেষ যত্ন নিন। একটি বড় চুক্তিতে নাটকীয় ইউ-টার্ন বেদনাদায়ক হতে পারে। যৌন ব্যথা হতে পারে। স্ত্রীর মেজাজ পরিবর্তনের কারণে সমস্যা হবে। পুরনো কোনও বিবাদ মিটমাট করার উপায় বের হবে।

দ্বিতীয় সপ্তাহে, অপ্রয়োজনীয় ব্যয় মনকে অস্থির করে তুলতে পারে। অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকুন। নতুন ধারণা মূল্য আনবে। ধৈর্যের অভাব বিষয়টিকে জটিল করে তুলবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। আপনার প্রভাব বাড়বে। কর্মজীবনে অবস্থান শক্তিশালী হবে। সময় ভালো, এর পূর্ণ সদ্ব্যবহার করুন। ব্যবসায় কারও কারণে বিভ্রান্তি দেখা দেবে। পেটে ব্যথা হতে পারে। আত্মসম্মান বাড়বে।

তৃতীয় সপ্তাহে আপনার ইমেজ সম্পর্কে সতর্ক থাকুন না হলে কিছু ক্ষতি হতে পারে। রিয়েল এস্টেট থেকে লাভের যোগফল হচ্ছে। কোনও ব্যক্তির কাছ থেকে উত্তেজনা থাকবে, তবে কৌশল বৃদ্ধি পাবে। বৈষয়িক ভোগ-বিলাস বৃদ্ধি পাবে। সুনাম বাড়বে কিন্তু কাছের কেউ আঙুল তুলবে। কর্মজীবনে পদোন্নতির লক্ষণ রয়েছে। আয় ভালো হবে। দাম্পত্য জীবন সুখের হবে। বিনিয়োগে লাভ হবে। মনে তৃপ্তি থাকবে। বন্ধুর পরামর্শ আশ্চর্যজনক ফলাফল দেবে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। আপনি মানসিক বিভ্রান্তি হ্রাস অনুভব করবেন।

আরও পড়ুন- দারিদ্র্যের মধ্যে জন্ম নিয়েও অঢেল সম্পদ পান এরা, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে এদের উপর

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- দুর্গাপুজোর মাসে এই ৫ রাশিগুলিকে থাকতে হবে খুব সতর্ক, দেখে নিন কারা আছেন

চতুর্থ সপ্তাহে আয় বাড়বে। কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় আপনার কথার ভুল ব্যাখ্যা করে তিল তিল করা যেতে পারে। স্বল্পমেয়াদী বিনিয়োগ ক্ষতির কারণ হতে পারে। সন্তানদের সুখ পাবেন। আকস্মিকভাবে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভ হবে। মাসের তৃতীয় সপ্তাহে বিপরীত লিঙ্গের সহকর্মীর সাথে উত্তেজনা হতে পারে। একজন পুরানো বস বা উচ্চপদস্থ কর্মকর্তা সহায়ক হবেন। রোমান্টিক প্রেমের ক্ষেত্রে এই সময়টি অনুকূল নয়। খুব বেশি চিন্তা করা ক্ষতিকারক হতে পারে, তাই আপনার এটি এড়ানো উচিত। ভুল অনুমান করলে ক্ষতি হবে। পরিবারের সকলের ভাষ্য পারিবারিক পরিবেশে নেতিবাচক প্রভাব ফেলবে। উচ্ছ্বাস দেখানোর প্রবণতা নিয়ন্ত্রণ করুন।

Follow Us:
Download App:
  • android
  • ios