Asianet News BanglaAsianet News Bangla

মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Durga Puja 2022 Puja Month how will effect on Aries according to astrology BDD
Author
First Published Sep 18, 2022, 9:25 AM IST

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। তবে এরা অত্যন্ত বন্ধুবৎসল। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মেষ রাশির পুজোর মাস কেমন কাটবে-
সুখ হল একটি সুস্থ শরীর অর্থাৎ স্বাস্থ্য, যা জীবনের সবচেয়ে বড় সুখ। এমন পরিস্থিতিতে, আপনাকে পুজোর মাসে আপনার পেটের সম্পূর্ণ যত্ন নিতে হবে। খাওয়া-দাওয়ার দিকে মনোযোগ না দিলে এই মাসে সমস্যা দেখা দিতে পারে। অথবা পেট সংক্রান্ত রোগ দেখা দিতে পারে। শারীরিক পরিশ্রম করার সময় আপনার দক্ষতার যত্ন নিন। এই মাসে আপনাকে আপনার কর্মজীবন এবং ব্যবসায় একটু সাবধানে চলতে হবে। যে কোনও কাজ করার সময় আপনার বিচক্ষণতা ব্যবহার করুন। এই মাসে প্রতিপক্ষ এবং ছলনাময়ী বন্ধুদের থেকে খুব সাবধানে থাকতে হবে। আপনার কর্ম পরিকল্পনা কারও সঙ্গে শেয়ার করবেন না।

১৮ অক্টোবরের পর বিভিন্ন উৎস থেকে অর্থ আসবে কিন্তু আয়ের চেয়ে ব্যয় বেশি থাকবে। কোনও অবস্থাতেই মেজাজ হারাবেন না। বাবা বা বড় ভাইয়ের সঙ্গে কোনও প্রকার তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনি যদি কারও সঙ্গে অংশীদারিতে ব্যবসা করার কথা ভাবছেন, তবে এটি খুব সাবধানে করুন। পরিবারে ছোটখাটো বিষয়কে গুরুত্ব দেবেন না, না হলে বড় ধরনের বিবাদ দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন, অন্যথায় বিষয়টি আরও খারাপ হতে পারে। এই সমস্ত উত্থান-পতন সত্ত্বেও, জীবনসঙ্গীর সমর্থন মাস জুড়ে থাকবে।

আপনার সাফল্য অর্জনের পথে আসা সমস্ত বাধা এখন দূর হতে শুরু করবে। আপনি কাজটি করার জন্য প্রয়োজনীয় সাহস এবং উত্সাহ পাবেন। আপনার কঠোর পরিশ্রম ভাল ফল দেবে। আপনার কর্মক্ষমতা এবং ক্ষমতা মানুষের দৃষ্টি আকর্ষণ করবে এবং সিনিয়ররা আপনাকে আপনার ভাল পারফরম্যান্সের জন্য যথেষ্ট কৃতিত্ব দেবে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে তা উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে স্থানান্তরের কারণে বসবাসের জায়গায় পরিবর্তন হতে পারে, যা কর্মজীবন বৃদ্ধির জন্য ইতিবাচক প্রমাণিত হবে।

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব
যারা বিদেশে যেতে ইচ্ছুক তাদের জন্য এটি একটি অনুকূল সময়। রিয়েল এস্টেটে বিনিয়োগ লাভজনক হবে। দাম্পত্য জীবনে কিছু উত্তেজনা দেখা দিতে পারে, সংযমের সঙ্গে কাজ করুন। পিতার সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে এবং তার স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। যারা সন্তান লাভ করতে চান তাদের জন্য বর্তমান গ্রহের অবস্থান অনুকূল। আপনি যদি কোনও স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যার সম্মুখীন হন তবে আপনি ত্রাণ আশা করতে পারেন। চর্মরোগের বিরক্তিকর সমস্যা হতে পারে। পুজোর মাসে এই তারিখগুলিতে বিশেষ যত্ন নিন: ১, ২, ১৫, ১৬, ১৯, ২০, ২৮, ২৯।

Follow Us:
Download App:
  • android
  • ios