কন্যা রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে কন্যা রাশির উপর

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | / Updated: Sep 24 2022, 07:40 AM IST

রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা একা থাকতে পছন্দ করেন না। এরা সকলের জন্য চিন্তা করেন। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। তবে জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কন্যা রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব 
কন্যা রাশির জাতকদের জন্য পুজোর মাসটি খুব আনন্দদায়ক হতে চলেছে। এই মাসে আপনার কর্মজীবনে একটি বড় পরিবর্তন আসবে। এই মাসে আপনার চাকরিতে পদোন্নতি হতে পারে। কন্যা রাশির ব্যবসায়ীদের জন্য এই মাসটি লাভজনক হতে চলেছে। এই মাসে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। প্রতিপক্ষের প্রতি এই মাসে সতর্ক থাকতে হবে। প্রেমিক দম্পতি যদি এই মাসে বিবাহ সংক্রান্ত প্রস্তাব বাড়িতে রাখেন, তবে সিদ্ধান্তটি ইতিবাচক হবে। আবেগ নিয়ন্ত্রণ করা উচিত।

প্রথম সপ্তাহ-

কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। ব্যবসায় বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়। কোনও কাজ শেষ হলে মন খুশি থাকবে। এই সময়ে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন।

দ্বিতীয় সপ্তাহ-

পুজোর মাসের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। বন্ধুদের সঙ্গে গোপন তথ্য শেয়ার করবেন না। ভবিষ্যতের সিদ্ধান্ত সাবধানে নিন। প্রেমের সম্পর্কে বিবাদ হতে পারে

তৃতীয় সপ্তাহ-

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহটি দারুণ যাবে। এই সময়ে ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। এই সময়ে কর্মকর্তাদের সহায়তায় চাকরিতে পদোন্নতি সম্ভব। দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

চতুর্থ সপ্তাহ-

এই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি বিরক্তিকর হতে পারে। তবে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। খাবারের প্রতি মনোযোগ দিন। জীবন সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে।

প্রতিকার- নিয়মিত হনুমান চালিসা পাঠ করুন । এছাড়াও, মঙ্গলবার এবং শনিবার সুন্দরকাণ্ড পাঠ করুন এবং বোঁদে ও লাড্ডু নিবেদন করে দরিদ্রদের মধ্যে প্রসাদ বিতরণ করুন।

Read more Articles on
Share this article
click me!