জীবনের সকল বাধা কাটাতে শুক্রবার মেনে চলুন এই কয়টি টোটকা, দূর হবে সকল জটিলতা

জীবনের চলার পথে একাধিক বাধা আসতে থাকে। এই সকল বাধা দূর করতে মেনে চলুন এই সকল টোটকা। আজ টোটকা রইল শুক্রবারের জন্য। প্রতি শুক্রবার পালন করুন এই তিন টোটকা। এতে দূর হবে জীবনের সকল বাধা। মেনে চলুন জীবনে সকল বাধা।  

Sayanita Chakraborty | Published : Aug 12, 2022 7:36 AM IST

আর্থিক স্বাচ্ছন্দ্য সকলেরই কাম্য। তেমনই জীবনে উন্নতি ঘটাতে চান সকলেই। কিন্তু, আর্থিক উন্নতি, স্বাস্থ্যের উন্নতি কিংবা ভালো চাকরি চান সকলেই। কিন্তু, উন্নতি আসবে বললেই তো আসে না। জীবনের চলার পথে একাধিক বাধা আসতে থাকে। এই সকল বাধা দূর করতে মেনে চলুন এই সকল টোটকা। আজ টোটকা রইল শুক্রবারের জন্য। প্রতি শুক্রবার পালন করুন এই তিন টোটকা। এতে দূর হবে জীবনের সকল বাধা। মেনে চলুন জীবনে সকল বাধা।  

শাস্ত্র মতে, শুক্রবার সাদা রঙের বস্তু দান করুন। এতে মিলবে উপকার। দুধ, ঘি, চাল, চিনি দান করতে পারেন শুক্রবার। শুক্রবার সাদা বস্তু দান করা শুভ বলে গণ্য হয়। দরিদ্রকে এই সকল জিনিস দান করতে পারেন। কিংবা, কোনও মন্দিরে এমন সাদা বস্তু দানেও মিলবে উপকার। জ্যোতিষ উপায় যে কোনও সমস্যা থেকে মুক্তি পান। 

শুক্রবার কোনও শুভ কাজ থাকলে পরে যান সাদা রঙের পোশাক। কোনও ইন্টারভিউ দেওয়ার থাকলে কিংবা যে কোনও পরীক্ষায় অথবা ব্যবসা ক্ষেত্রে সাদা পোশাক পরে গেলে মিলবে উপকার। তেমনই সাদা রুমাল সঙ্গে রাখুন। সাদা রঙ শুক্রবারের জন্য শুভ। যে কোনও ক্ষেত্রে মিলবে শুভ ফল। এই কারণে সঙ্গে রাখুন সাদা রুমাল অথবা পরুন পোশাক। 

বাস্তু শাস্ত্র অনুসারে, ঘরে নেতিবাচক শক্তি থাকলে তা সব কাজে বাধা দেয়। সেই নেতিবাচক শক্তি দূর করতে শুক্রবার টোটকা পালন করতে পারেন। শুক্রবার বাড়ির ভিতর ও বাইরে পরিষ্কার করুন। বাড়ি পরিষ্কার করলে সকলে নেতিবাচক এনার্জি দূর হবে। ফলে দূর হবে জীবনের সকল বাধা। জীবনের সকল বাধা কাটাতে শুক্রবার মেনে চলুন এই কয়টি টোটকা। 

আর্থিক অনটন, আর্থিক ক্ষতি, আর্থিক বাধা-র মতো সমস্যায় ভোগেন অনেকেই। অনেক সময় হাজার চেষ্টা করেও কেউ সাফল্য পান না। এমন অনেকেই আছেন যাদের ভাগ্যের দোষ অনেক কিছু থেকে বঞ্চিত হন। এই সমস্যা থেকে মুক্তি পেতে আমরা নানা রকম টোটকা মেনে চলি। এবার শুক্রবার করে পালন করুন এই সকল টোটকা। মিলবে উপকার। দূর হবে সকল দুর্ভোগ, মুক্তি মিলবে সকল অশান্তি থেকে। নিষ্ঠার সঙ্গে টোটকা পালনে সব সমস্যা থেকে মিলবে মুক্তি। তাই এবার থেকে বার বুঝে টোটকা পালন করুন। এতে সফল হবেন সর্বক্ষেত্রে। 
 

আরও পড়ুন- চিনে নিন এই তিন রাশিকে, প্রাক্তন বান্ধবীর সঙ্গে দেখা করার জন্য এদের কাছে সব সময় অজুহাত থাকে

আরও পড়ুন- অত্যাধিক উদ্ধত ও দাম্ভিক মনোভাবের কারণে সমস্যা পড়তে পারেন, দেখে নিন কার প্রেম জীবন কেমন কাটবে

আরও পড়ুন- অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!