চিনে নিন এই তিন রাশিকে, প্রাক্তন বান্ধবীর সঙ্গে দেখা করার জন্য এদের কাছে সব সময় অজুহাত থাকে

কেউ সঙ্গীর ওপর নিজের কর্তৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন, তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেমিকাকে সহজে ভুলে যান তো কেউ প্রাক্তনকে ভুলতে পারেন না। প্রেম ঘিরে রয়েছে নানান মত। আজ রইল তিন রাশির কথা। বিচ্ছেদের পরও এরা প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য নানান এক্সকিউজ খুঁজতে থাকেন। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Aug 12, 2022 6:52 AM IST

কখনও না কখনও প্রেম সকলের জীবনেই এসেছে। কারও প্রেম হাজার সমস্যার মধ্যেও টিকে থাকে তো কারও সহজে ভেঙে যায়। কারও প্রেম পরিণতি পায় তো কারও জীবন ঘিরে থাকে বিরহের কাহিনি। কেউ সঙ্গীর ওপর নিজের কর্তৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন, তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেমিকাকে সহজে ভুলে যান তো কেউ প্রাক্তনকে ভুলতে পারেন না। প্রেম ঘিরে রয়েছে নানান মত। আজ রইল তিন রাশির কথা। বিচ্ছেদের পরও এরা প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য নানান এক্সকিউজ খুঁজতে থাকেন। দেখে নিন তালিকা। 

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশি ছেলেরা প্রাক্তনকে ভুলতে পারেন না। প্রেম ঘিরে রয়েছে নানান মত। বিচ্ছেদের পরও এরা প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য নানান এক্সকিউজ খুঁজতে থাকেন। দেখে নিন তালিকা। এই তালিকায় আছে কি না আপনার প্রাক্তন প্রেমিক।

সিংহ রাশি 
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা প্রাক্তনকে ভুলতে পারেন না। এরা প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য সুযোগ খুঁজতে থাকেন। এদের কাছে সব সময় নানান এক্সকিউজ থাকে। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। এদের প্রেম ভাঙলে এরা তা সহজে ভুলতে পারেন না। এই রাশির ছেলেরা প্রাক্তনকে দেখার সুযোগ খোঁজেন। এরা প্রাক্তন প্রেমিককে সঙ্গে দেখা করার জন্য নানান অজুহাত খুঁজতে থাকেন। 

শাস্ত্র। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে এমন তফাত। সেই অনুসারে এই তিন রাশির ছেলেরা একেবারে আলাদা। এরা প্রাক্তনকে তো ভুলতে পারেনই না। সঙ্গে প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা করার অজুহাত খুঁজতে থাকেন। এই রাশির ছেলেদের থেকে সাবধান থাকুন।  
 

আরও পড়ুন- অত্যাধিক উদ্ধত ও দাম্ভিক মনোভাবের কারণে সমস্যা পড়তে পারেন, দেখে নিন কার প্রেম জীবন কেমন কাটবে

আরও পড়ুন- অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- সৃষ্টির আদি ইতিহাস মেলে ধরছে বৃহস্পতির মত নতুন একটি গ্রহ, জন্ম দিতে চলেছে নতুন চাঁদের

 

Share this article
click me!