সোমবার এই বিশেষ ফলের রস দিয়ে মহাদেবের অভিষেক করুন, মিলবে উপকার

রইল বিশেষ টোটকা। সোমবার কয়টি বিশেষ টোটকা পালন করুন। এই বিশেষ ফলের রস দিয়ে মহাদেবের অভিষেক করুন। মিলবে উপকার। রইল আরও কয়টি টোটকার হদিশ। সোমবার পালন করুন একটি টোটকা। 

Sayanita Chakraborty | Published : Sep 18, 2022 11:12 AM IST

হিন্দু শাস্ত্র অনুসারে, ১৩৩ কোটি শক্তি পুজিত হন এই বিশ্বে। বিভিন্ন এই সকল শক্তির পুজোর জন্য আলাদা আলাদা সময় ও তিথির উল্লেখ আছে। সকল দেবতাদের জন্য আলাদা আলাদা তিথি ও দিন নির্দিষ্ট করা হয়েছে। সেই অনুসারে, সোমবার দিনটি উৎসর্গ করা হয়েছে ভগবান শিবকে। তিনি হলেন সৃষ্টিকর্তা। ব্রক্ষ্মা, বিষ্ণু ও মহেশ্বর এই তিন দেবতা হলে পৃথিবীর সৃষ্টিকর্তা। সে কারণে মহাদেবকে দেবাদিদেব বলা হয়। আর রইল বিশেষ টোটকা। সোমবার কয়টি বিশেষ টোটকা পালন করুন। এই বিশেষ ফলের রস দিয়ে মহাদেবের অভিষেক করুন। মিলবে উপকার। রইল আরও কয়টি টোটকার হদিশ। সোমবার পালন করুন একটি টোটকা। 

প্রতি সোমবার শিবের পুজো করার সময় বেদানা ফল ব্যবহার করুন। পুজোয় বসার আগে এই ফলে রস করে নিন। সেই রস দিয়ে শিবের অভিষেক করুন। এতে শিবের কৃপা মিলবে। সব কাজে আসবে সাফল্য। জীবনের সকল বাধা কেটে যাবে।

সোমবার রুদ্রাক্ষ্ম ধারণ করতে পারেন। রুদ্রাক্ষ্ম ধারণ করলে জীবনের সকল বাধা কেটে যায়। এই টোটকা বেশ উপকারী। তবে, কোন রুদ্রাক্ষ্ম আপনার জন্য উপযুক্ত তা জেনে নিন। 

প্রতি সোমবার কর্পূরের প্রদীপ দিয়ে শিবের আরতি করুন। আর গমের আটা দিয়ে ভোগ নিবেদন করুন। মিলবে উপকার। এই টোটকা বেশ উপকারী। প্রতি সোমবার পালনে মিলবে উপকার। 

১০৮ বার মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন। প্রতি সোমবার এই টোটকা পালনে মিলবে উপকার। শিবের পুজো তো করবেনই। তার সঙ্গে এই টোটকা পালন করুন। মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন। মিলবে উপকার।  
  
সোমবার দুধ, দই, সাদা পোশাক, চিনি দান করুন। এতে পূণ্য লাভ হবে। সোমবার এই কয়টি জিনিস দান করা শুভ বলে মনে করা হয়। জীবনের সকল বাধা কেটে যাবে এই দানে। যারা বহু প্রচেষ্টার পরেও কোনও কাজে সফল হচ্ছেন না তারাও মেনে চলতে পারেন এই টোটকা।  

সোমবার সব সময় সাদা পোশাক পরুন। সাদা পোশাক সৌভাগ্য নিয়ে আছে। যে কোনও কাজে সফল হতে সোমবার সাদা পোশাক পরে যান। এতে মিলবে উপকার। তেমনই সোমবার সব কাজে সফল হতে চাইলে কিংবা বাড়ি থেকে বের হওয়ার আগে নিজের প্রতিচ্ছবি দেখে বের হন। এই টোটকা বেশ উপকারী। 

 

আরও পড়ুন- দারিদ্র্যের মধ্যে জন্ম নিয়েও অঢেল সম্পদ পান এরা, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে এদের উপর

আরও পড়ুন- ভুলেও এদের রাগাবেন না, অল্পতে চটে যান এই চার রাশির ছেলে মেয়েরা, দূরত্ব বজায় রাখুন এদের থেকে

আরও পড়ুন- বন্ধুদের ভালো সহ্য করতে পারেন না, বন্ধুদের সাফল্য দেখলে হিংসা করেন এই চার রাশি

Share this article
click me!