Asianet News BanglaAsianet News Bangla

ভুলেও এদের রাগাবেন না, অল্পতে চটে যান এই চার রাশির ছেলে মেয়েরা, দূরত্ব বজায় রাখুন এদের থেকে

এমন কয়েকজন আছেন যারা নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ করতে পারেন না। অল্পতে চটে যান এই রাশির ছেলে মেয়েরা। ভুলেও এদের রাগাবেন না এদের। রেগে গেলে এদের নিয়ন্ত্রণ করা কঠিন।

According to zodiac signs do not pushing those 4 zodiac signs to anger ABSC
Author
First Published Sep 18, 2022, 3:26 PM IST

আবেগ, রাগ, জেদ, হিংসা- এই সব রকম অনুভূতি থাকে আমাদের সকলের মধ্যে। পরিস্থিতির বিচারে এই সবই আমরা অনুভব করি। কিন্তু, সকলেরই নিজের এই সকল অনুভূতির ওপর নিয়ন্ত্রণ থাকে। কিন্তু, জানেন কি এমন কয়েকজন আছেন যারা নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ করতে পারেন না। অল্পতে চটে যান এই রাশির ছেলে মেয়েরা। ভুলেও এদের রাগাবেন না এদের। রেগে গেলে এদের নিয়ন্ত্রণ করা কঠিন। 

মেষ রাশি
এদের ইচ্ছা শক্তি খুবই দৃঢ় হয়। এরা সাফল্য পেতে কঠিন পরিশ্রম করেন। তবে নিজের আবেগের ওপর এদের একেবারে নিয়ন্ত্রণ নেই। এরা চট করে রেগে যান। এরা নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ করতে পারেন না। এরা সহজে বিরক্ত হয়ে যান। দ্রুত মেজাজ হারিয়ে ফেলেন। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। 

তুলা রাশি
এরা যে কোনও ক্ষেত্রে নিজের প্রতিক্রিয়ার ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন না। পছন্দের বাইরে কিছু হলে এরা রেগে যান। এদের রাগানো খুবই সহজ। এরা নিজের আচরণে পরিবারে সদস্য ও বন্ধুদেরও আঘাত করে ফেলেন। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। 


কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  তবে এদের ধৈর্য্য খুবই কম হয়। সহজে বিরক্ত হয়ে যান কন্যা রাশি। এরা নিজের ভুল মেনে নিতে চান না। অপছন্দের কিছু হলেই এরা রেগে যান। নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ করতে পারেন না। সে কারণে অনেক জায়গায় বিপদে পড়েন। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। 

সিংহ রাশি-    
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। ভুলেও এদের রাগাবেন না। অল্পতে চটে যান এই রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের এই রাশির থেকে সাবধান। 

বৈদিক শাস্ত্র মতে, বিভিন্ন গ্রহের প্রভাব পড়ে আমাদের জীবন। মেষ থেকে মীন-রয়েছে ১২টি রাশি। এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সকলে সঙ্গে সকলের মধ্যে রয়েছে তফাত। 
 

আরও পড়ুন- বন্ধুদের ভালো সহ্য করতে পারেন না, বন্ধুদের সাফল্য দেখলে হিংসা করেন এই চার রাশি

আরও পড়ুন- দারিদ্র্যের মধ্যে জন্ম নিয়েও অঢেল সম্পদ পান এরা, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে এদের উপর

আরও পড়ুন- দুর্গাপুজোর মাসে এই ৫ রাশিগুলিকে থাকতে হবে খুব সতর্ক, দেখে নিন কারা আছেন এই তালিকায়

Follow Us:
Download App:
  • android
  • ios