Asianet News BanglaAsianet News Bangla

বন্ধুদের ভালো সহ্য করতে পারেন না, বন্ধুদের সাফল্য দেখলে হিংসা করেন এই চার রাশি

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের মধ্যে এমন তফাত। আজ রইল চার রাশির কথা। এরা হিংসুটে মনের মানুষ হন। বন্ধুদের ভালো সহ্য করতে পারেন না, বন্ধুদের সাফল্য দেখলে হিংসা করেন এরা। সে কারণে বেশিদিন কারও সঙ্গে বন্ধুত্ব থাকে না এদের।

Those 4 zodiac signs always jealous for their friends success ABSC
Author
First Published Sep 18, 2022, 2:36 PM IST

ভালো বন্ধুর সঙ্গ পেলে যেমন জীবনে আসে সাফল্য তেমনই খারাপ বন্ধুর পাল্লায় হতে পারে বিপদ। অধিকাংশ মনে করেন, এই ভালো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। অনেকে ভাগ্যের জোড়ে ভালো বন্ধু পান ঠিকই, কিন্তু সেই বন্ধুত্ব টিকিয়ে রাখতে পারেন না। আবার অনেকে বন্ধুত্ব টিকিয়ে রাখতে কঠিন পরিশ্রম করেন। আসলে বন্ধুত্ব নিয়ে সকলে আলাদা মানসিকতা। শাস্ত্র মতে এর কার আমাদের রাশি। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের মধ্যে এমন তফাত। আজ রইল চার রাশির কথা। এরা হিংসুটে মনের মানুষ হন। বন্ধুদের ভালো সহ্য করতে পারেন না, বন্ধুদের সাফল্য দেখলে হিংসা করেন এরা। সে কারণে বেশিদিন কারও সঙ্গে বন্ধুত্ব থাকে না এদের। 

মেষ রাশি
তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের ধৈর্য্য খুবই কম হয়। সেকারণে অনেকে সময় বন্ধুদের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেন এরা। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির ছেলে মেয়েরা খুব হিংসুটে স্বভাবের হন। এরা বন্ধুদের ভালো সহ্য করতে পারে না।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা অন্যের সাফল্য দেখলে নিজে অনিরাপদ করে তোলে। এরা কারও ভালো সহ্য করতে পারে না। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুর ভালো দেখলে হিংসা করে। 

সিংহ রাশি
এরা নেতৃত্ব দিতে পছন্দ করেন। অন্যকে চালনা করে এদের স্বভাব। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা কারও সঙ্গে ভালো বন্ধুত্ব তৈরি করতে পারে না। কারণ এরা বন্ধুদের হিংসা করে।  

বৃশ্চিক রাশি
বন্ধুদের হিংসা করেন এরা। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা অল্পতেই বিরক্ত হয়ে যায়। কথায় কথায় মেজাজ হারিয়ে ফেলেন। সে কারণে অনেকে সঙ্গে এদের সম্পর্ক খারাপ হয়। এরা সকলকে হিংসা করেন। কাছের বন্ধুর ও ভালো সহ্য করতে পারে না। 

 

আরও পড়ুন- দারিদ্র্যের মধ্যে জন্ম নিয়েও অঢেল সম্পদ পান এরা, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে এদের উপর

আরও পড়ুন- দুর্গাপুজোর মাসে এই ৫ রাশিগুলিকে থাকতে হবে খুব সতর্ক, দেখে নিন কারা আছেন এই তালিকায়

আরও পড়ুন- দুর্গা মা থাকাকালীন ভুলেও এভাবে জুতা-চপ্পল রাখবেন না, ঘরে আসতে পারে দুর্ভাগ্য
 

Follow Us:
Download App:
  • android
  • ios