চিনে নিন ৩ রাশির মেয়েদের, যাদের শ্বশুরবাড়িতে প্রতি পদে থাকে কঠিন চ্যালেঞ্জ


বিয়ে ভারতীয় জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। বিয়ে করে মহিলারা শ্বশুর বাড়ি যাবে এটাই রীতি। অনেক ক্ষেত্র উল্টো ছবিও দেখা যায়। কিন্তু সাধারণই মহিলাদেরই যেতে হয় স্বামীর ঘরে বা শ্বশুর বাড়িতে। সম্পূর্ণ অন্য একটা পরিবেশ- অন্য রীতিনীতি, সবকিছুর সঙ্গেই খাপ খাইয়ে নিতে হয়

Saborni Mitra | Published : Jun 18, 2022 11:40 AM IST

বিয়ে ভারতীয় জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। বিয়ে করে মহিলারা শ্বশুর বাড়ি যাবে এটাই রীতি। অনেক ক্ষেত্র উল্টো ছবিও দেখা যায়। কিন্তু সাধারণই মহিলাদেরই যেতে হয় স্বামীর ঘরে বা শ্বশুর বাড়িতে। সম্পূর্ণ অন্য একটা পরিবেশ- অন্য রীতিনীতি, সবকিছুর সঙ্গেই খাপ খাইয়ে নিতে হয়। আধুনিক জীবনে এই ব্যবস্থা অনেকটাই পরিবর্তন হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত স্বামী বা শ্বশুরবাড়ির মানুষ আশা করেই থাকে বা ভেবে থাকে মহিলাই তাদের সঙ্গে খাপ খাইয়ে নেবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশির মহিলাদের শ্বশুরবাড়িতে সবথেকে বেশি সমস্যার মুখোমুখি হতে হয়। আর এদেরই সবথেকে  খাপ খাইয়ে নিতে হয় স্বামীর ঘর করার জন্য। 

কর্কট রাশি-
কর্কট রাশির জাতক বা জাতিকার শ্বশুর বাড়িত জন্য খুবই ভাগ্যবান বলে বিবেচিত হয়। কিন্তু শুরুর দিকে এই রাশির জাতকদের শ্বশুর বাড়ির লোকদের মেলামেশায় সমস্যা হয়। শ্বশুরবাড়ির শুরুটা এদের জন্য তেমন শুভ নয়। ভাল হয় বলা যেতে পারে। শ্বশুরবাড়িতে এদের একাধিক চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। কিন্তু ধীরে ধীরে এরা শ্বশুরবাড়ির লোকদের মন জয় করতে পারে। একটা সময় আসে যখন এরা শ্বশুর বাড়ির লোকেদের প্রিয় পাত্র হয়ে ওঠে। কিন্তু সেই রাস্তাটা খুব একটা সহজ হয়। তার আগে অবিরত সংঘর্ষের মধ্যে দিয়ে যেতে হয় তাদের। 

মকর রাশি-
মকর রাশির জাতিকারা খুবই সোজা সাপটা কথা বলতে পছন্দ করে। আর সেই কারণে শ্বশুরবাড়িতে এদের নানান সমস্যায় পড়তে হয়। এদের সম্পর্কে অনেকেই ভিন্ন ধারনা করেন। অনেকেই মনে করে এরা খুব অহংকারী  ও রাগী হয়। কিন্তু আদতে এরা নিজেকে গুটিয়ে রাখতে পছন্দ করে। আর সেই কারণে অন্য ধারনা তৈরি হয়। শ্বশুরবাড়ির লোকেরা এদের সম্পর্কে খারাপ ধারনা তৈরি করে। তবে এরা ধীরে ধীরে এরা নিজেদের পরিবর্তন করে শ্বশুরবাড়ির লোকেদের মন জয় করতে পারে। 

সিংহ রাশি- 
সিংহ রাশির জাতিকাদের বিবাহিত জীবন খুব একটা সহজ হয় না। বিবাহিত জীবন খুব একটা সুখেরও হয় না। অনেক সময় মানুষ বিনা কারণে এই রাশির জাতিকাদের খারাপ ভাবে। যার প্রভাব পড়ে এদের বিবাহিত জীবনে। অনেক সময় এরা চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম হয়। কিন্তু অনেক সময় পরিস্থিতি একই রকম থেকে যায়। 

Share this article
click me!