চিনে নিন এই চার রাশিকে, সন্তানকে সকলের সামনে ছোট করতে ভালোবাসেন এরা

রইল কয়টি রাশির খোঁজ। শাস্ত্র মতে, এই রাশির মা-বাবারা সব সময় সন্তানকে নিচু করতে পছন্দ করে থাকেন। সকলের সামনে বাচ্চার ভুল তুলে ধরেন। এর থেকে বাচ্চার মনে খারাপ প্রভাব পড়ে। আপনার রাশি যদি এই তালিকায় থাকে, তাহলে নিজেদের আচরণ সম্পর্কে সচেতন হন।

Sayanita Chakraborty | Published : Jun 18, 2022 10:04 AM IST

সন্তানের সুন্দর ভবিষ্যত গড়তে কে না চায়। বাচ্চার ভবিষ্যত উজ্জ্বল করতে অধিকাংশ মা-বাবাই নানান ত্যাগ করে থাকেন। এতে বাচ্চার ভবিষ্যত সুরক্ষিত করতে নিজের অনেক পছন্দ বিসর্জন দিয়ে থাকেন। তবে জানেন কি এত কিছু সত্ত্বেও আপনার ভুলেই বাচ্চার ভুল পথে চালিত হতে পারে। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। আজ রইল কয়টি রাশির খোঁজ। শাস্ত্র মতে, এই রাশির মা-বাবারা সব সময় সন্তানকে নিচু করতে পছন্দ করে থাকেন। সকলের সামনে বাচ্চার ভুল তুলে ধরেন। এর থেকে বাচ্চার মনে খারাপ প্রভাব পড়ে। আপনার রাশি যদি এই তালিকায় থাকে, তাহলে নিজেদের আচরণ সম্পর্কে সচেতন হন। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা মানুষ হিসেবে ভালো হলেও অভিভাবক হিসেবে প্রচুর ভুল করে থাকে। এর মধ্যে একটি হল, এদের মধ্যে সন্তানকে ছোট করার প্রবণতা থাকে। 

 সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা অধিকাংশ সময় সন্তানের সঙ্গে ভুল আচরণ করেন। সন্তানকে সকলের সামনে ছোট করতে ভালো বাসেন এরা। এই কারণে সন্তানের সঙ্গে দূরত্ব তৈরি হয়। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। তবে, এদের একটি খারাপ স্বভাব এদের ক্ষতি করে। সন্তানকে সকলের সামনে ছোট করতে ভালো বাসেন এরা। যার কারণে সন্তানের মনে খারাপ প্রভাব পড়ে। নিজের অজান্তেই এই ভুল করে থাকেন এরা। 

 বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সন্তানের সঙ্গে খারাপ আচরণ করে থাকেন। অধিকাংশ সময় সন্তানকে ছোট করে। বিশেষ করে বাইরের লোকের সামনে সন্তানকে ছোট করতে এরা খুবই ভালোবাসেন। কিন্তু, এতে বাচ্চার ওপর যে খারাপ প্রভাব পড়ে, তা এরা বুঝতে চান না। চিনে নিন এই চার রাশিকে, সন্তানকে সকলের সামনে ছোট করতে ওস্তাদ হন এরা। 

 আরও পড়ুন- Father’s Day 2022: শুভেচ্ছা বার্তায় থাকুক বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা, রইল ১০টি বার্তার হদিশ

আরও পডুন- মাখনের মতো গলে যাবে পেটের চর্বি, ঘরেই তৈরি করুন এই সবুজ পাতার এই পানীয়

আরও পড়ুন- ধুলোর কারণে চুলে বার বার জট পড়ে যাচ্ছে, এই পাঁচ উপায় সমস্যা থেকে মুক্তি পান
 
 

Share this article
click me!