Happy Janmashtami 2022: এই চার রাশির ওপর সর্বদা শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত হয়, রইল তালিকা

আজ রইল কয়টি রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ওপর সব সময় শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত হয়। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না। জেনে নিন ভগবান কৃষ্ণ আপনার প্রতি সদয় কিনা।

Sayanita Chakraborty | Published : Aug 19, 2022 5:35 AM IST

ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন। গণনা অনুসারে, ১৮ অগস্ট রাত ৯.২০ মিনিটতে পড়ছে জন্মাষ্টমী তিথি। আর তা চলবে ১৯ অগস্ট রাত ১০টা ৫৯ মিনিটে। সে কারণে অধিকাংশ বাড়িতে আজই পুজিত হচ্ছেন ভগবান কৃষ্ণ। আজ সারা দেশ জুড়ে চলছে কৃষ্ণের আরাধনা। এই বিশেষ দিনে রইল এক বিশেষ তথ্য। আজ রইল কয়টি রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ওপর সব সময় শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত হয়। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না। জেনে নিন ভগবান কৃষ্ণ আপনার প্রতি সদয় কিনা।

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। শাস্ত্র মতে, বৃষ রাশি ভগবান কৃষ্ণের প্রিয়। এই রাশির জাত জাতিকাদের ওপর তিনি সর্বদা কৃপা করেন।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই রাশির লোকেরা মৃত্যুর পর মোক্ষ লাভ করে থাকেন। এদের ওপর সব সময় শ্রীকৃষ্ণের কৃপা থাকে। এই রাশির ছেলে মেয়েরা শ্রীকৃষ্ণ ও রাধার পুজোর প্রতি আগ্রহী হন। এরা কৃষ্ণের কৃপায় সব সময় সফল হন।  যে কোনও জটিলতা থেকে কৃষ্ণের আশীর্বাদে মুক্তি পান এরা

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সর্বদা শ্রীকৃষ্ণের মহিমা জপ করে থাকেন। এরা সারা জীবন সুখী বন। এরা শ্রীকৃষ্ণের কৃপায় সম্মান পান। এই রাশির ছেলে মেয়েরা সব কাজে সফল হন। এরা কঠোর পরিশ্রম করেন। আর কৃষ্ণের কপায় এদের ভাগ্যে উন্নতি ঘটে।   

সিংহ রাশি 
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের ওপর শ্রী কৃষ্ণের কৃপা বর্ষিত হয়। এরা সব সময় শ্রী কৃষ্ণের ধ্যান করে থাকেন। এরা কঠোর পরিশ্রমী হন। পরিশ্রম ও কৃষ্ণের কৃপায় সব সময় সাফল্য পান। জ্যোতিষ গণনা অনুসারে, এই চার রাশির ওপর সব সময় শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত থাকে। 
 

আরও পড়ুন- দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে, কার দিন কাটবে ভালো কার হবে অশান্তি

আরও পড়ুন- জন্মাষ্টমীর রাতে এই কাজগুলো করলেই কেটে যাবে বাধা বিপত্তি, সাফল্য আসবে চাকরিতে

আরও পড়ুন- জন্মাষ্টমীতে সঠিক মন্ত্র পাঠে দূর হবে সকল বাধা, জেনে নিন কোন সমস্যা সমাধানে কোন মন্ত্র জপ করবেন

Share this article
click me!