Love Horoscope 30 October 2023: সোমবার এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটবে, , জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 30 October 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Oct 29, 2023 8:15 PM IST

112

মেষ (Aries Love Horoscope):

আপনার ঘনিষ্ঠ বন্ধু বা নিকটাত্মীয়দের কেউ আপনাকে প্রেমিকের দিকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে, তবে আপনার কারও কথাবার্তায় জড়ানো উচিত নয় কারণ অন্যের কথার প্রভাব আপনার উপর দ্রুত হয়ে যায়। আপনি সবার কথা শুনুন কিন্তু নিজের চোখে যা ঠিক তাই করুন।

212

বৃষ (Taurus Love Horoscope):

আজ প্রেমের সম্পর্কের কিছু উন্নতির সুযোগ আছে, তবে খুব একটা ভালো বলা যাবে না। এমনকি আপনি যদি আপনার জেদ ছেড়ে দিয়ে কথাবার্তা শুরু করেন, তাহলেও বিষয়টি খারাপ হওয়া থেকে বিরত থাকতে পারে। তৃতীয় কাউকে বুঝতে সমস্যা হয় না, যখন দুজনকেই একসঙ্গে থাকতে হবে, তাহলে তৃতীয় কেন হস্তক্ষেপ করবে।

312

মিথুন (Gemini Love Horoscope):

আপনি যদি ইতিমধ্যেই কারও সঙ্গে যুক্ত থাকেন তবে ফ্লার্টিংয়ের ফাঁদে পড়বেন না। সময় এবং অর্থ দুটোই নষ্ট হবে। আপনার কুখ্যাতি ভিন্ন হবে। আপনার বয়ফ্রেন্ড যদি এই বিষয়ে জানতে পারে তাহলে সে আপনার উপর খুব রেগে যেতে পারে।

412

কর্কট (Cancer Love Horoscope):

একটি ধীর গতিতে চলমান প্রেমের সম্পর্ক আজ কিছুটা গতি পেতে পারে এবং আপনার প্রেমিকার সঙ্গে আপনার বিবাহ সম্পর্কে আলোচনাও ঘরে যেতে পারে। যারা তাদের নতুন সম্পর্ক শুরু করতে চান তারা তা করতে পারেন এবং তাদের মনের কথাও সামনে রাখতে পারেন।

512

সিংহ (Leo Love Horoscope):

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনার দুজনের মধ্যে কিছু আদর্শগত পার্থক্য দেখা দিতে পারে, তবে এই পার্থক্যগুলি সম্পর্কে কোনও তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। কিছুক্ষণ অপেক্ষা করুন যাতে সম্পর্ক আবার স্বাভাবিক হয়। এখন কিছু সময়ের জন্য, উভয়ের একে অপরের সঙ্গে কথা না বলাই সঠিক হবে।

612

কন্যা (Libra Love Horoscope):

যদিও আপনি সব সময় আপনার প্রেমিকের উপর কর্তৃত্ব করেন, কিন্তু আজ আপনার প্রেমিকা আপনাকে কিছু করার জন্য চাপ দিতে পারে। আপনাকে তার জেদের কাছে মাথা নত করে তার দাবি পূরণ করতে হবে। এটি করলে আজ আপনার খারাপ লাগবে না, বরং আপনি খুশি হবেন।

712

তুলা ( Libra Love Horoscope):

আপনার প্রেমিকের জীবনে আপনাকে কিছু অসুবিধা বা বাধার সম্মুখীন হতে হতে পারে। আপনি প্রেমিকার দিকে মনোযোগ না দিয়ে আপনার বন্ধুদের মধ্যে আরও মগ্ন হতে পারেন। আপনার প্রেম জীবনে এর বিরূপ প্রভাব স্পষ্টভাবে দেখা যায়। আপনার সমস্ত সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনি আপনার প্রেমিকার সামনে যে কুৎসিত কর্মক্ষমতা করেছেন তা আপনি উন্নত করতে পারবেন না, তবে আপনি যদি সচেতন হয়ে থাকেন তবে আপনি ক্ষমা চাইতে পারেন। আপনি যদি নিজেকে উন্নত করতে না পারেন তবে আপনাকে অনেক মানসিক সমস্যার মুখোমুখি হতে প্রস্তুত থাকতে হবে।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনার গোপনীয়তা সবার সামনে প্রকাশ করবেন না। এটি আপনার জন্য বিপজ্জনকও হতে পারে। আপনি সোশ্যাল সাইটে ব্যক্তিটি কী দেখাতে চান তা দেখছেন।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনি যদি প্রেমের সম্পর্কের প্রতি অমনোযোগী হন তবে সেগুলি থেকে মধুরতা উড়ে যাবে এবং বিবর্ণ সম্পর্কগুলি বেশি দিন স্থায়ী হয় না। প্রেমজীবনে অসতর্কতার কারণে দূরত্ব বাড়বার আগেই সেগুলিকে আনন্দ ও ভালোবাসার রঙে ভরিয়ে দিতে হবে যাতে আবারও আপনার বাগান বেরিয়ে আসে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আপনি হঠাৎ কর্মক্ষেত্রে সহকর্মীর প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন। তাকে দেখতে আপনার ভালো লাগতে পারে, কিন্তু তাড়াহুড়ো করে এমন কোনও কাজ করবেন না যাতে সামনের মানুষটি বিব্রত বোধ করে। আপনি প্রথমে তার মনে কি আছে তা জানার চেষ্টা করুন।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনি আপনার প্রেমের বিষয়টি আপাতত সবার থেকে লুকিয়ে রাখতে চান কারণ আপনি চান না যে আপনার দুজনের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি আসুক। আপনার বয়ফ্রেন্ড হয়তো এই গোপন সম্পর্ক নিয়ে নার্ভাস হতে পারে কারণ সে এখনো জানতে পারছে না এই সম্পর্কের গন্তব্য কি? আপনাকে তাকে আশ্বস্ত করতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos