Daily Horoscope: সোমবার ৩০ অক্টোবর এই রাশিগুলি পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেনন, দেখে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Oct 29, 2023 7:42 PM IST

112

মেষ রাশি–

এই রাশির জাতক জাতিকাদের পেশাগতভাবে কাজ করা উচিত, এমনকি তাদের কাজ করতে ভালো না লাগলেও, নতুন চাকরি না পাওয়া পর্যন্ত কাজ করুন। ব্যবসায় সতর্ক থাকুন, কাউকে বিশ্বাস করবেন না কারণ অতিরিক্ত বিশ্বাস করা মারাত্মক হতে পারে। যুবকদের কথা শুনে বন্ধুত্ব করুন এবং মনে রাখবেন প্রতারণা করেও যেন মাদকাসক্তদের সঙ্গে মেলামেশা না হয়, তাদের থেকে দূরে থাকে। পরিবারের পূর্ণ সমর্থন থাকবে, পরিবারে কিছু অনুষ্ঠান করুন, যাতে সবার অংশগ্রহণে পারস্পরিক ভালবাসা বাড়বে। এই রাশির বাচ্চাদের অত্যধিক আইসক্রিম এবং কোল্ড ড্রিঙ্কস ব্যবহার থেকে দূরে থাকতে হবে, গলা ব্যাথা হতে পারে। আপনার ব্যবসা আপনার বক্তব্যের উপর নির্ভরশীল, আপনি ভালবাসার সঙ্গে কথা বলবেন, তবেই গ্রাহকরা যোগ দেবেন, প্রেমের বিষয়ে দিনটি ইতিবাচক হবে।

আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–

বৃষ রাশির জাতক জাতিকাদের উচিত বসের সঙ্গে খুব সম্মানের সঙ্গে আচরণ করা, বসের সঙ্গে বিবাদ আপনাকে সমস্যা দিতে পারে। খাদ্য ও পানীয় ব্যবসায়ীরা লাভবান হবেন এবং যারা মাদকের ব্যবসা করেন তাদের ক্ষতির সম্মুখীন হতে হবে। তরুণদের বন্ধুদের সঙ্গে সময় কাটানোর পরিস্থিতি তৈরি হবে, পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করে মন খুশি হবে, প্রতিযোগীদের কঠোর পরিশ্রম করতে হবে, তবেই ফল পাবেন। ঘরে বার্ধক্যের মধ্য দিয়ে যাওয়া মানুষের স্বাস্থ্য নরম থাকবে, তাদের সেবা করতে কেউ যেন বাদ না যায়। ডায়রিয়া পরিহার করতে হবে এবং এর জন্য খাবারের দিকে বিশেষ নজর দিতে হবে, বাসি খাবার একেবারেই খাবেন না। আপনি একটি বিবাহ অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন, কাছাকাছি থাকার কারণে, আপনাকে এখানে বেশি সময় ব্যয় করতে হবে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

মিথুন রাশির জাতক-জাতিকাদের অনেক সহযোগী হিংসা করতে পারে, তবে আপনার কোনও খারাপ কাজ থেকে দূরে থাকা উচিত। অংশীদারিত্বে ব্যবসা করলে অংশীদারের সঙ্গে কোনও ধরনের বিবাদ হতে পারে, হিসাব-নিকাশের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখতে হবে। আজ যুবকদের অপ্রয়োজনে ঘোরাঘুরি করা উচিত নয়, প্রয়োজনে ঘর থেকে বের হলেই তারা আঘাত পেতে পারে। আপনার মায়ের দিক থেকে কিছুটা উত্তেজনা থাকতে পারে, তার সঙ্গে হঠাৎ সমস্যা হতে পারে, যদি তিনি সমস্যায় পড়েন তবে তাকে সাহায্য করুন। ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না, না হলে সমস্যা হতে পারে, স্ব-ঔষধ খুবই ক্ষতিকর। সম্ভব হলে বৃক্ষরোপণের অনুষ্ঠানের আয়োজন করা উচিত, সম্ভব না হলে নিজেও এ ধরনের কর্মসূচিতে অংশগ্রহণ করা উচিত।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি–

কর্কট রাশির জাতক জাতিকাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে এবং নিজের কাজের দিকে খেয়াল রাখতে হবে, কাজের সময় কোনও ভুল করবেন না। ব্যবসায় নতুন মাত্রা খুলতে দেখা যাবে, আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা উচিত, তবেই আপনার উপার্জনও বাড়বে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার সুযোগ পাবে, যেকোনও বড় শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হতে পারবে, প্রেমময় যৌবনের দিনও ভালো যাবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, তার স্বাস্থ্যের অবনতি হতে পারে, যদি এমন হয় তবে অবিলম্বে একজন ডাক্তারের পরামর্শ নিন। ঘাড়ে ও পিঠে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে, বসার সময় ভঙ্গি ঠিক রাখতে হবে, সেই সঙ্গে চিকিৎসকের পরামর্শও নিতে হবে। অন্যের বিবাদ থেকে দূরে থাকুন, অন্যথায় আপনি কথা না বলে অন্যের বিষয়ে আটকে যাবেন এবং পুরো বিষয়টি আপনার উপর চলে আসবে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

এই রাশির মানুষের কাজ এবং বেতনের অনুপাত ঠিক না থাকলেও চিন্তা করবেন না, আপনি যদি আপনার পরিশ্রম অনুযায়ী বেতন না পান তবে ধৈর্য ধরুন, আপনার পূর্বের পরিচিতিগুলি আপনাকে সুযোগ দেবে। ব্যবসায়ীদের টাকার ব্যাপারে সচেতন হতে হবে, নাকের নিচ থেকে চুরি হতে পারে, আপনার প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা লাগানোর বিষয়টি নিশ্চিত করুন। তাদের উচ্চপদস্থ আধিকারিকদের চাপ যুবকদের উপর থাকবে, তাদের আজ আরও কাজ শেষ করতে হবে। পরিবারে সম্পর্কের গুরুত্ব বুঝতে হবে, সম্পর্কগুলি রেশমের তারের মতো নাজুক এবং যত্ন নিতে হবে। আপনি যদি স্বাস্থ্য বজায় রাখতে চান তবে আপনাকে ভাজা-ভাজা জিনিস থেকে দূরে থাকতে হবে এবং হালকা ও টাটকা খাবার খেতে হবে। বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন, আপনার রাশির নেতিবাচক গ্রহগুলি ঝগড়ার কারণ হতে চলেছে।

আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

কন্যা রাশির জাতকদের উপর কাজের চাপ বেশি থাকবে, আপনাকে আপনার অফিসে অন্যের কাজ করতে হতে পারে। ব্যবসায় আয় করতে চাইলে তা সম্প্রসারণের পরিকল্পনা করতে হবে, অন্যান্য শহরেও সম্প্রসারণের পরিস্থিতি রয়েছে। তরুণরা মানসিকভাবে চাপের মধ্যে থাকবে, চাপ দেওয়া ভালো কিছু নয়, এতে ব্যক্তির বিকাশ থেমে যায়। আপনি যদি বাড়ির কোনও পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই পরিবর্তন করার আগে পরিবারের বড়দের মতামত নিতে ভুলবেন না। যারা বিভিন্ন রোগের ওষুধ খাচ্ছেন তারা মোবাইলে রিমাইন্ডার বসাতে হলেও ওষুধ খেতে ভুলবেন না। সুস্থ মানসিক ও শারীরিক জীবনযাপনের জন্য নিয়মিত ব্যায়ামকে রুটিনে অন্তর্ভুক্ত করুন।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

তুলা রাশির জাতক জাতিকাদের ছোটখাটো বিষয়কে গুরুত্ব না দিয়ে অফিসে অপ্রয়োজনীয় জিনিস থেকে দূরে থেকে নিজের কাজ করা উচিত। মাদক ব্যবসায়ীদের জন্য আজ একটি শুভ দিন, তারা ভাল উপার্জন করতে সক্ষম হবে। অন্যদিকে, অন্যান্য ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। অন্যকে সময় দিয়ে সময় নষ্ট না করে তরুণদের নিজেদের জন্য সময় দেওয়া এবং তাদের সৃজনশীলতা বৃদ্ধি করাই ভালো। আপনার পিতার সঙ্গে মিল রেখে চলুন, আপনাকে পরিবারের বড়দের সেবা করতে হবে, তবেই আপনার সমৃদ্ধির দরজা খুলবে। জাঙ্ক ফুড এবং নন-ভেজ খাওয়া এড়িয়ে চলুন, এটি আপনার স্বাস্থ্যের জন্য ভাল নয় এবং দীর্ঘ সময় ধরে খাওয়া স্বাস্থ্যের জন্য খারাপ। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ এবং সহযোগিতা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে, ফোনে কথা বলুন।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের চাকরিতে সংকট রয়েছে, আপনি অফিসে কাজ করুন এবং আপনার আচরণের ত্রুটিগুলিও দূর করুন। ব্যবসায় নতুন অংশীদার যোগ করার আলোচনা চলবে, এই বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করতে হবে এবং সব দিক মাথায় রাখতে হবে। যুবকদের উচিত তাদের পড়ালেখার প্রতি অবিরাম মনোযোগ দেওয়া, তারা মুখস্থ অনুশীলন ভুলে যেতে পারে, তাই লিখে মুখস্ত করার অভ্যাস করুন। একজনের উচিত অন্যকে সাহায্য করা এবং এর জন্য সর্বদা প্রস্তুত থাকা, যথাসম্ভব সাহায্য করা এবং পুণ্যের ভারসাম্য বৃদ্ধি করা। আপনি সংক্রমণের শিকার হতে পারেন, তাই খাবারের দিকে বিশেষ নজর দিন এবং বাসি খাবার খেতে ভুলবেন না। মেইলের দিকে নজর রাখুন, কিছু গুরুত্বপূর্ণ মেইল ​​যেন আপনার দৃষ্টি থেকে হারিয়ে না যায় সেদিকে খেয়াল রাখুন।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

ধনু রাশির জাতক জাতিকাদের অফিসে যদি কোন গুরুত্বপূর্ণ মিটিং থাকে, তাহলে পূর্ণ প্রস্তুতি নিয়ে উপস্থিত হোন, প্রতিষ্ঠানের প্রতি আন্তরিকতা খুবই গুরুত্বপূর্ণ। ব্যবসায় ক্ষতি হলেও শান্ত থাকুন, অহেতুক রাগ থেকে দূরে থাকুন, ব্যবসায় সব সময় লাভ-ক্ষতি চলে। অবাঞ্ছিত খরচের তালিকা যুবকদের শুধু আর্থিক ক্ষতিই করবে না, আর্থিক সমস্যায় ফেলবে, তাই বাড়াবাড়ি বন্ধ করুন। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তার স্বাস্থ্যের যত্ন নিন এবং তার চাহিদা পূরণ করুন। মাদকাসক্তদের সতর্ক হতে হবে, কারণ এগুলো সেবন করলে মারাত্মক রোগে আক্রান্ত হবেন। ফোনে আপনার পরিচিত, আত্মীয়স্বজন এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখুন।

আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

মকর রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তাদের উচিত সময়ের বিশেষ যত্ন নেওয়া এবং সময় মতো অফিসে যাওয়া, তাদের সময়ের মূল্য বোঝা উচিত। আপনার ব্যবসা যদি অংশীদারিত্বে থাকে, তবে তাদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন, কারণ বিবাদের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে কথা বললে মন ভালো থাকবে, তাই বন্ধুদের বাড়িতে যেতেই হোক বা আপনার জায়গায় আমন্ত্রণ জানাই হোক না কেন, অবশ্যই যোগাযোগ করুন। সকলের সহযোগিতায় পারিবারিক পরিবেশকে মনোরম করুন, মনোরম পরিবেশে সবাই সুখে-শান্তিতে বসবাস করবে। পেটে ব্যথা হওয়ার সম্ভাবনা আছে, সে বিষয়ে সতর্ক থাকতে হবে, গ্যাস্ট্রিকেও পেটে ব্যথা হয়, তাই খাদ্যাভ্যাসের উন্নতি করুন। আপনার স্বভাবে নম্রতা আনার চেষ্টা করুন, শুধুমাত্র নম্র প্রকৃতিই সম্পর্ককে মজবুত করবে।

আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

এই রাশির লোকেরা যদি এই মুহূর্তে বেকার থাকেন, তাহলে আজই আপনার পরিচিতিগুলি সক্রিয় করুন এবং তাদের অনুরোধ করুন, এটি কাজ করবে। আপনি যে ব্যবসাই করুন না কেন, তাতে উন্নতির সম্ভাবনা আছে, আপনার ব্যবসার প্রসারের সম্ভাবনাও আছে। যদি যুবদল এখনও প্লেসমেন্ট না পেয়ে থাকে, তাহলে তাদের উচিত প্লেসমেন্ট কোম্পানির মাধ্যমে খোঁজ করা। পরিবারে কোনও ধরনের বিবাদ থাকলে তা সমাধান করার চেষ্টা করুন, সবাই আপনার কথা শুনবে, যার কারণে বিবাদ মিটে যাবে। শরীর ও মন সুস্থ রাখতে ইয়োগা ও মেডিটেশন করুন, এর নিয়মিত অভ্যাস আপনাকে শারীরিক ও মানসিক স্বাস্থ্য দেবে। অন্যের বিবাদ থেকে দূরে থাকুন এবং মাঝপথে আসবেন না, অন্যথায় পুরো বিষয়টি আপনার উপর পড়বে এবং আপনাকে বিরক্ত হতে হতে পারে।

আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

অফিসে অনেক লোকের আত্মসম্মানে আঘাত হানতে পারে মীন রাশির মানুষ, আপনার দৃঢ় কাজ আপনার সত্যিকারের বন্ধু হতে চলেছে। প্রতিযোগীরা ব্যবসায়ীদের কঠিন চ্যালেঞ্জ দিতে পারেন, আপনার ব্যবসা খুব সাবধানে করুন এবং উপার্জন বাড়াতে নতুন পরীক্ষা-নিরীক্ষাও করতে পারেন। প্রেমের সম্পর্কে থাকা যুবকরা এখন সেই সম্পর্কের পরিবর্তনের জন্য পদক্ষেপ নিতে পারে। পরিবারের সকল সদস্যকে একে অপরকে সহযোগিতা করতে প্রস্তুত থাকতে হবে, সবার সহযোগিতায় পুরো পরিবার এগিয়ে যায়। বিপি রোগীদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে, রাগ করলে বিপি আরও বাড়ে, ওষুধও খেতে থাকুন। দরিদ্র শিশুদের শিক্ষা সংক্রান্ত কাজে সহযোগিতা করার সুযোগ পেলে অবশ্যই করবেন, শিক্ষা দাতব্য মহাদান।

আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos