বুধবার এই রাশিগুলি বড় মুনাফা অর্জনে সফল হবে, দেখে নিন ৭ ফেব্রুয়ারির রাশিফল

৭ ফেব্রুয়ারি বুধবার, সিংহ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনকে মসৃণ করার জন্য করা প্রচেষ্টা আজ ফলপ্রসূ হবে এবং আপনি সর্বত্র প্রশংসিত হবেন। অন্যদিকে, কুম্ভ রাশির জামাকাপড় ব্যবসায়ীরা গ্রাহকদের আকৃষ্ট করার জন্য বিশেষ স্কিম আনলে উপকৃত হবেন। 

Web Desk - ANB | Published : Feb 7, 2023 11:01 AM IST

112

মেষ– 
মেষ রাশির জাতক জাতিকারা   যদি অনলাইনে কাজ করেন, তবে তাদের উচিত সমস্ত কাজ ভাগ করে নেওয়া, যাতে সমস্ত কাজ সময়মতো শেষ করা যায়। যেসব ব্যবসায়ী পরিবহনের কাজ করেন, তাদের ব্যবসায়িক অবস্থার উন্নতির কারণে তাদের মেজাজে ইতিবাচক পরিবর্তন আসবে। এই দিনে তরুণদের দ্বারা করা সমস্ত প্রচেষ্টায়, তারা অসাধারণ সাফল্য পেতে চলেছে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি ডিনার পার্টিও করতে পারেন, এটি আপনার কাছের এবং প্রিয়জনকে ভালবাসা দেবে এবং আপনার কাছের এবং প্রিয়জনদের মধ্যে ভালবাসাও বাড়িয়ে তুলবে। বাসায় ব্যায়াম ইত্যাদি করলে সাবধান, স্নায়ু টানাটানি হতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
বৃষ রাশির লোকেরা তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য অফিসের সিনিয়রদের কাছ থেকে নতুন অনুপ্রেরণা পাবেন। যারা ব্যবসা করেন তাদের একটু সতর্ক থাকতে হবে, অযথা মালামাল কেনা ক্ষতিকর। আজ তরুণদের বেশিরভাগ ইচ্ছা পূরণ হবে বলে মনে হচ্ছে। পরিবারের সদস্যরা অত্যন্ত উত্সাহের সঙ্গে পরিবারের যে কোনও গুরুত্বপূর্ণ কাজে একে অপরের সঙ্গে সহযোগিতা করবে এবং তাদের মনোবল বাড়াতেও দেখা যাবে। আপনি যদি কোন নেশাজাতীয় দ্রব্য সেবন করেন তবে আজ থেকে এবং এখনই ত্যাগ করুন কারণ বিষাক্ত গ্রহ আপনার মুখে সংক্রমণ ঘটাতে পারে বা দুরারোগ্য রোগও দিতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল কাজের জন্য করা পরিকল্পনা ব্যর্থ হতে পারে, তবে হতাশ হবেন না। তবুও, আপনার হঠাৎ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। গ্রহের দিক থেকে ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ নয়, বিরোধী পক্ষের জয় হবে যা আপনার ক্ষতি করতে পারে। আজকের তরুণরা সেই কাজগুলো সম্পন্ন করতে আগ্রহী হতে পারে, যেগুলোতে আপনি সন্তুষ্টি পান এবং যেগুলো তারা সৃজনশীলভাবে করতেও দক্ষ। আপনি যদি পরিবারের চাহিদা এবং ভবিষ্যতের উদ্বেগ নিয়ে কোনও সমস্যার সঙ্গে লড়াই করে থাকেন তবে তা আপনার পরিবারের সদস্যদের সঙ্গে শেয়ার করুন, সমস্যাটি শেয়ার করলে আপনার মন হালকা হবে এবং সেই সঙ্গে সমস্যার সমাধান হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, গ্রহের অবস্থান মারাত্মক আঘাতের কারণ হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের বেশি সক্রিয় হতে হবে যারা প্রযুক্তির দিক থেকে একটু পিছিয়ে আছেন, সময়ের সঙ্গে নিজেকে আপডেট করুন নাহলে অনেক পিছিয়ে থাকবেন। আসবাবপত্র ব্যবসায়িকদের লোকসানের মুখে পড়তে হতে পারে। গ্রহের অবস্থা বুঝে যুবকদের আজ এর সদ্ব্যবহার করতে হবে, তবেই তারা কর্মজীবনে উন্নতি করতে পারবে। সন্তানের স্বাস্থ্যের বিষয়ে একজনকে সতর্ক থাকতে হবে কারণ গ্রহের নেতিবাচক প্রভাব আপনার সন্তানের স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। মুখ ও দাঁত সংক্রান্ত সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন, কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনকে মসৃণ করার জন্য যে প্রচেষ্টা করেছেন তা আজ ফলপ্রসূ হবে। যার কারণে আপনি সর্বত্র প্রশংসিত হবেন। এই ধরনের ব্যবসায়ীরা যারা অংশীদারিত্বে কাজ করে তাদের ভালো লাভের সম্ভাবনা বেশি থাকে। যুবকরা অতীতে যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছে তা আজ তাদের শুভ ফল দেবে, তাই খারাপ সময় দেখে কখনও সাহস হারাবেন না। আপনার স্ত্রীর সঙ্গে কথা বলার সময় আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন, তাদের সঙ্গে আরও কঠোর শব্দ ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের কথা বললে, বেশি তৈলাক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকা আপনার জন্য উপকারী হবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বসের গুরুত্বপূর্ণ উপদেশ আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। তার পরামর্শ আপনার জন্য একটি গাইড হিসাবে কাজ করবে। ব্যবসার ক্ষেত্রে নতুন পরিকল্পনা করতে পারেন, ব্যবসায়িক অংশীদাররা পরিকল্পনা বাস্তবায়নে আপনাকে সহায়তা করবে। যুবকদের উচিত জ্ঞান অর্জনে তাদের পূর্ণ মনোযোগ দেওয়া, তাদের এই জ্ঞান তাদের কর্মজীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। পরিবার সম্পর্কে কথা বলতে গেলে, দিনটি পিতা বা পিতার মতো ব্যক্তিদের জন্য ঝামেলাপূর্ণ হতে পারে, তাদের স্বাস্থ্যের যত্ন নিন। ক্যালসিয়ামের অভাবে হাড়ে ব্যথা হতে পারে, তাই হাড় মজবুত রাখতে ক্যালসিয়াম সমৃদ্ধ খাবার গ্রহণ করা উচিত।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতকদের এই দিনে অফিসিয়াল কাজে মন নিয়োজিত রাখতে হবে, মন খারাপ রাখলে কাজে ভুলের সুযোগ বাড়ে। ব্যবসায়ী শ্রেণীর অতীত অভিজ্ঞতা তার বর্তমান কাজে লাগবে, যার ভিত্তিতে সে ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে পারবে। যুবকরা বন্ধুদের সহযোগিতা পাবেন এবং তাদের সাহায্যে নষ্ট হয়ে যাওয়া কাজগুলো সম্পন্ন হবে। গার্হস্থ্য কলহ ও অশান্তি মহিলাদের জন্য স্বাস্থ্য সমস্যা এবং মানসিক চাপ সৃষ্টি করতে পারে। যারা কোনও না কোনও রোগে ভুগছেন এবং নিয়মিত কোনও না কোনও ওষুধ খান, তাদের সময়মতো ওষুধ সেবনে অবহেলা করা উচিত নয়, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা পেশাগত শিক্ষার জন্য ভর্তি হতে পারেন, অফিসের গুরুত্বপূর্ণ ডেটা নিরাপদ রাখতে গিয়ে অসাবধানতার কারণে ডেটা নষ্ট হওয়ার আশঙ্কা থাকে। বসের সঙ্গে সমন্বয় করে চলুন, অন্যদিকে, নতুন কাজের বিষয়ে বসের সঙ্গে পরামর্শ করুন। শিক্ষার্থীদের আসন্ন পরীক্ষার জন্য প্রস্তুত হতে হবে এবং পড়াশোনায় মোটেও অলস হওয়া উচিত নয়। আপনি যদি পারিবারিক সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনার বড় বোনের সঙ্গে শেয়ার করুন, তিনি ভাল দিকনির্দেশনা পাবেন। ফিটনেস ধরে রাখতে হলে নিয়মিত ব্যায়াম করতে হবে, না হলে স্থূলতা ও রোগ দুটোই বাড়তে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের উপর অফিসিয়াল কাজের চাপ বেশি হতে পারে, যা নিয়ে তারা চিন্তিত হতে পারেন, চিন্তা করবেন না, কাজ চালিয়ে যান, ধীরে ধীরে কাজও হয়ে যাবে। লোকসানের কারণে ব্যবসায়ীরা অর্থনৈতিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। এই সময়ে, বাড়িতে ভদ্রতার পরিবেশ তৈরি করুন। যে ছেলেমেয়েরা পড়াশোনায় আগ্রহী ছিল না তারা এখন পড়াশোনায় আগ্রহী হবে এবং ভালো পারফর্ম করতে পারবে। পরিবারের সকল সদস্যের সঙ্গে একসঙ্গে সৎসঙ্গ করুন এবং আপনি হনুমান চালিসা পাঠ করতে পারেন, এতে সময়ও লাগে না। স্বাস্থ্যের কথা বললে, আজকের স্বাস্থ্য খুব স্বাভাবিক হতে চলেছে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতকদের মনে ইতিবাচক চিন্তা আসবে, যার কারণে অনেক কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হতে দেখা যায়। ব্যবসায়ীদের জন্য দিনটি একটু সতর্ক হতে চলেছে, সাবধানে একটি নতুন চুক্তি করুন, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। তরুণদের এদিন কথাবার্তায় সংযম রাখতে হবে, গ্রহের অবস্থান অনুকূল না থাকলে ভাষাশৈলীতে তিক্ততা আসতে পারে। আজ ঘরের পূজার জায়গা পরিষ্কার করুন। পরিবারের সঙ্গে একসঙ্গে গণপতির ভজন ও কীর্তন করতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ আপনাকে চোখ এবং মাথাব্যথা নিয়ে চিন্তা করতে হতে পারে, এর একমাত্র সমাধান হল মানসিক চাপ থেকে দূরে থাকা।  
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে যে উত্তেজনা চলছে তা কমে আসছে, যার কারণে অনেকদিন পর আপনার মুখে খুশির আভা দেখা যাবে। ক্রেতাদের আকৃষ্ট করার জন্য বিশেষ স্কিম আনার মাধ্যমে কাপড়ের ব্যবসার ব্যবসায়ীরা উপকৃত হবেন। এই দিনে তরুণদের যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলতে হবে এবং বিশেষ করে অন্যদের ব্যাপারে। মহিলাদের এই দিনে যতটা সম্ভব শান্ত থাকার চেষ্টা করতে হবে, কারণ তাদের প্রতিবেশীদের কথা শোনার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি অবহেলা এই সময়ে আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে, কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
মীন রাশির জাতক জাতিকারা ক্ষেত্রে অতীতের প্রচেষ্টার কারণে পদোন্নতির শুভ সংবাদ পাবেন। ব্যবসায়ীদের তাদের ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে কোন বিষয়ে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে, যতটা সম্ভব বিবাদ এড়ানোর চেষ্টা করুন। তরুণদের জীবনযাত্রার উন্নতি ঘটাতে হবে, অন্যদিকে তাদের নষ্ট রুটিন সংশোধনের দিকে মনোযোগ দিতে হবে। আপনি এতদিন আপনার জীবন সঙ্গীকে যেভাবে সহযোগিতা করছেন, ভবিষ্যতেও তাই করুন, আপনার সহযোগিতায় তাদের উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে গতকালের মতো আজও পায়ে ব্যথার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos