ভালোবাসার সপ্তাহের প্রথম দিনেই এই রাশিগুলি প্রেম সাগরে ভাসতে চলেছে, জেনে নিন মঙ্গলবারের লাভ লাইফ

৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার আপনার প্রেম জীবনের জন্য কেমন হবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Feb 7, 2023 4:32 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনি আপনার প্রিয়জনের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। কোন কিছুর উপর শুধু একগুঁয়ে হবেন না, এটি সাহায্য করবে না, আপনার পারস্পরিক সম্পর্কের মধ্যে কেবল তিক্ততা আসবে। আপনি সত্যিই তাদের কাছ থেকে কী চান তা বোঝার জন্য আপনার সঙ্গীর কিছু সময় প্রয়োজন। আপনি একটি ভ্রমণ বা পিকনিকে যেতে পারেন বা মেজাজ হালকা করতে আপনার প্রিয় সঙ্গীত শুনতে পারেন।        
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
গ্রহের অবস্থানের কারণে আপনার সম্পর্কের মধ্যে কিছু বিভ্রান্তি চলছে। গত কয়েকদিনে অনেক ঘটনা ঘটেছে এবং আপনি এমন একটি আত্মরক্ষামূলক মনোভাব গ্রহণ করেছেন যে আপনি কেবল আপনার মাথা নিচু করে শান্ত থাকতে চান। তবে, এটি এমন সময় যখন আপনার সম্পর্কের গভীরতা অন্বেষণ করার জন্য আপনাকে আরও আক্রমনাত্মক পন্থা অবলম্বন করতে হবে।    
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনার একই আগ্রহের লোকেদের সঙ্গে কথোপকথন হবে বা অনুরূপ ব্যবসা করবেন। আপনার উচিত এই সুযোগের সদ্ব্যবহার করা এবং অন্যদের উৎসাহিত করা এবং উৎসাহিত করা যাতে তারাও বিনিময়ে আপনাকে সমর্থন করে। আপনার তাদের কাছ থেকে খুব বেশি আশা করা উচিত নয় কারণ জিনিসগুলি ধীরে ধীরে খোলা হয় এবং লোকেদের একটি নতুন জিনিস বা ব্যক্তিকে বিশ্বাস করতে সময় লাগে।                
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজ আপনি বুঝতে শুরু করবেন যে আপনি অন্য কারও নির্দেশে যাবেন না এবং সর্বদা আপনার সম্পর্কের কিছু স্বাস্থ্যকর সীমানা অনুসরণ করবেন। আপনার বোঝা উচিত যে আপনার সবচেয়ে বড় শুভাকাঙ্ক্ষীকেও আপনার পক্ষে সিদ্ধান্ত নিতে দেওয়া উচিত নয়, আপনার নিজের মতামতকে সম্মান করা উচিত। আপনি এর দিকে প্রথম পদক্ষেপ নিন, মানুষের চোখে আপনার সম্মান আপনাআপনি বেড়ে যাবে।                  
 

512

সিংহ (Leo Love Horoscope): 
এখন আপনার প্রয়োজন এবং আকাঙ্ক্ষাগুলি আপনার সঙ্গীর কাছে স্পষ্টভাবে জানানো গুরুত্বপূর্ণ। আপনার যোগাযোগ খুব অস্পষ্ট হয়েছে, যা প্রেম এবং সম্পর্কের মধ্যে বিভ্রান্তি তৈরি করেছে। সমস্ত ভুল বোঝাবুঝি মুছে ফেলার এবং আপনার সম্পর্কের প্রাণশক্তি পুনর্নবীকরণের জন্য আজ একটি উপযুক্ত দিন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছু শিখতে পারেন, যা সম্পূর্ণ অপ্রত্যাশিত হবে এবং আপনাকে অবাক করে দেবে।  
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার সঙ্গীর কাছাকাছি যেতে আপনাকে একটু নম্র এবং যত্নশীল হতে হবে। তিনি বর্তমানে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কাজ করছেন। আপনাকে তাকে অনুপ্রেরণা এবং সাহস দিতে হবে যাতে সে আপনার সঙ্গে সবকিছু শেয়ার করতে পারে। আপনি যদি এই সময়ে তাদের সমর্থন করেন তবে এটি আপনার সম্পর্কের উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে।         
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ আপনার সম্পর্ক নতুন রূপ পাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে সারা দিন কাটাবেন এবং আপনি তাদের কিছু নতুন গুণও জানতে পারবেন, যার কারণে আপনার আনন্দ দ্বিগুণ হবে। আপনি তার সঙ্গে খুব সংযুক্ত বোধ করবেন এবং পরে তাকে বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। যদিও কিছু চ্যালেঞ্জ আপনার সামনে আসতে পারে, তবে আপনাকে তাদের সঙ্গে সতর্ক থাকতে হবে।               
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনার প্রিয়জনের আজ আপনার সাহায্য এবং সমর্থন প্রয়োজন। এই সময়ে, আপনার উচিত তাদের নিঃশর্তভাবে আপনার ভালবাসা অনুভব করা এবং তাদের সম্পর্কে তিক্ত কথা বলা বা তাদের সমালোচনা করা এড়ানো উচিত। আপনি আপনার ছোট অভিযোগ এবং সমস্যা একপাশে রাখা উচিত. আপনি এখন কীভাবে আচরণ করছেন তা আপনার সম্পর্কের উপর দীর্ঘমেয়াদী প্রভাব ফেলবে। সেজন্য আপনাকে ভেবেচিন্তে এমন সিদ্ধান্ত নিতে হবে, যা ভবিষ্যতের জন্যও উপযুক্ত হবে।                    
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার কার্ড অনুসারে আজ আপনি কোনও আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। এই মিটিংটি খুব আবেগপূর্ণ এবং ঘনিষ্ঠ হতে পারে, তাই আপনার মানসিক বাধাগুলিকে একপাশে রেখে দিনের সবচেয়ে বেশি ব্যবহার করার কথা ভাবুন। লোকটি চলে যেতে চাইলে তাকে বাধা দিও না, সে তোমার কাছে ফিরে আসবে। তাকে আপনার গুরুত্ব বোঝার সুযোগ দিন।                 
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
এখন আপনার মন আগের চেয়ে শান্ত এবং আপনি সেই মেয়েটিকে আবার খুঁজে পেতে প্রস্তুত। এই সময় আপনাকে অনিশ্চয়তার অনুভূতি এড়াতে হবে যা প্রতিবার আসে এবং আপনার উত্সাহকে শীতল করে। এবার আপনি হতাশ হবেন না এবং এই ভালবাসার আবাসে সুখে থাকতে পারবেন।                 
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ থেকে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বোঝাপড়া এবং সমন্বয়ের একটি নতুন পর্ব শুরু হতে চলেছে। আপনারা দুজনেই এখন একে অপরকে খুব ভালোভাবে বুঝতে শুরু করেছেন। এটি কেবল আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করবে। দিনটি আপনার জন্য অনেক আশা নিয়ে আসবে।              
 

1212

মীন (Pisces Love Horoscope):
আজকের পরিবেশ প্রেমে পূর্ণ। আপনি আপনার সঙ্গীর জন্য একটি বিশেষ পরিকল্পনা করে চমকে দিতে পারেন। আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে এটিই সেরা সময় যখন আপনার সম্পর্কের প্রাথমিক জাদুটি ফিরিয়ে আনার চেষ্টা করা উচিত। এর জন্য, বন্ধুদের সঙ্গে বন্য পার্টি করার পরিবর্তে আপনার সঙ্গীর সঙ্গে কিছুটা নির্জনতা এবং অন্তরঙ্গ সময় কাটানো সম্ভবত ভাল হবে। যারা অবিবাহিত তারা তাদের ভবিষ্যত সঙ্গীর সঙ্গে দেখা করতে পারে।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos