৭ ফেব্রুয়ারি ধনু সহ এই ৫ রাশি অর্থনৈতিক দিকে লাভবান হবে, দেখে নিন ১২ রাশির মঙ্গলবারের আর্থিক রাশিফল

৭ ফেব্রুয়ারি মঙ্গলবার, যে রাশিগুলির জন্য আর্থিক বিষয়ে শুভ হবে, চলুন দেখে নেওয়া যাক আপনার আর্থিক রাশিফল ​​কী বলে। ১২ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে দিনটি কেমন যাবে দেখে নিন।

Web Desk - ANB | Published : Feb 7, 2023 4:05 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আপনার রাশির অধিপতি মঙ্গল বৃষ রাশিতে অবস্থান করছে এবং কোষাগারের দ্বিতীয় ঘরে রয়েছে, আজকের দিনটি কিছু বিশেষ আয়োজনে ব্যয় হবে। আপনার শারীরিক এবং পার্থিব দৃষ্টিভঙ্গি আজ পরিবর্তিত হতে পারে। কর্মক্ষেত্রে সুযোগের সদ্ব্যবহার করবে, যার কারণে আয় হবে ভালো। মনোযোগ সহকারে কাজ করার চেষ্টা করুন, এতে আপনার আত্মসম্মান বৃদ্ধি পাবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শুক্র দশম ঘরে প্রবেশ করছে। শুক্র দশম ঘরকে শুভ দৃষ্টি দিয়ে দেখছেন। এটি সম্মান, প্রতিপত্তি এবং সেরা ধরনের সম্পদ দেয়। আজ, চন্দ্র ষষ্ঠ ঘরে সুখ ও শান্তির কারক। ব্যবসার ক্ষেত্রে নতুন মিত্রের দেখা মিলবে। অর্থনৈতিক সংস্কারের জন্য করা প্রচেষ্টা সফল হবে। বৈদেশিক কাজে ভালো তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বুধ মকর রাশিতে, অষ্টম ঘরে বসে আছেন। ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ততা ও দুশ্চিন্তায় আজকের দিনটি কাটবে। আপনার স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অতিথি-অতিথিরাও খুঁজছেন কিছু লম্বা থাকার জন্য। বন্ধুদের সাথে বিনিয়োগের পরিকল্পনা করবেন। চাকরিজীবীদের আজ অফিসে বেশি কাজ করতে হবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশি চন্দ্রের রাশি। আজ, রাশিচক্র থেকে চতুর্থ চন্দ্র শুভ সম্পদ অর্জনের ইঙ্গিত দিচ্ছে, এতে কিছু ব্যয়ও সম্ভব। সন্তানদের দিক থেকে আনন্দদায়ক সংবাদ আসবে এবং পরিবারে আনন্দ ও উল্লাসের পরিবেশ থাকবে। দীর্ঘ সময় আটকে থাকা কিছু কাজ করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ব্যস্ত থাকবে, ব্যবসায়িক কাজে ব্যস্ততা থাকবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির অধিপতি সূর্য তার রাজকোষের সপ্তম ঘরে বুধের সাথে মিলিত হয়ে ভাগ্য বৃদ্ধিতে সহায়ক প্রমাণিত হচ্ছেন। বুধ সপ্তম ঘরে থাকার কারণে, ব্যবসায়িক অবস্থানের পরিবর্তন আপনার জন্য একটি ভাল পালা প্রমাণ করবে। ব্যবসায় ঘনিষ্ঠ সহযোগীর প্রতি সত্যিকারের আনুগত্য এবং সুরেলা কথাবার্তা রেখে আপনি মানুষের মন জয় করতে পারেন। চাকরি পেশা জাতকের উচিত অফিসে নিজের কাজ করা এবং বিতর্ক থেকে দূরে থাকা। কারো পরামর্শে বিনিয়োগের পরিকল্পনা করবেন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
দ্বাদশ ঘরে চন্দ্র আপনার রাশির সঙ্গে যোগাযোগ করছে, পঞ্চম ঘরে শনি আজ বন্ধুদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদ এবং অনর্থক ব্যয়ের কারণ। তাই আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। অফিসে হঠাৎ নতুন পরিবর্তন আপনাকে অবাক করে দিতে পারে। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সহযোগিতা করতে পারেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শুক্র পঞ্চম ঘরে শুভ এবং সন্তোষজনক। আজকের দিনটি আনন্দে কাটবে। পঞ্চম চন্দ্র 'শ্রী কুরয়াত' অনুসারে সিংহ রাশির চন্দ্র শ্রী ও সৌন্দর্য বৃদ্ধি করবে। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সহযোগিতায় আপনি আপনার খারাপ কাজ ঠিক করতে পারেন, সময়ের সদ্ব্যবহার করতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
মঙ্গল, রাশিচক্রের অধিপতি বৃশ্চিক রাশি, সপ্তম ঘরে, চাঁদ দ্বাদশ ঘরে বিজয়ের লক্ষণ। কার্যক্ষমতার উন্নতিতে আজ বিশেষ অবদান রাখছে। একজন বিশেষজ্ঞের পরামর্শ ভবিষ্যতে আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। আপনার মজার বসন্তের দিনগুলি আসতে চলেছে। ব্যবসায় অর্থনৈতিক উন্নতির প্রয়োজন হবে এবং অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করার প্রচেষ্টা সফল হবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বৃহস্পতি গত বেশ কিছু দিন ধরে মীন রাশিতে গমন করছেন, আজ চন্দ্রও একাদশ ঘরে হঠাৎ বড় অঙ্কের অর্থ লাভ করে তহবিল বাড়াতে পারে। আপনি নিজে অর্থ সংক্রান্ত সমস্যা সমাধানের চেষ্টা করবেন এবং ব্যবসায় অগ্রগতির জন্য অনেক পরিকল্পনা করবেন। কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের দ্বারা প্রতারিত হতে পারেন, তাই আপনার কাজ পরিষ্কারভাবে করুন।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শনি রাশিচক্র থেকে প্রথম ঘরে একটু বেশি ব্যস্ততার ইঙ্গিত দিচ্ছে এবং দশম ঘরে চন্দ্র। ব্যবসার দিকে মনোযোগ দেওয়া আপনার অগ্রাধিকার হওয়া উচিত। আপনি আজ বিকেলের মধ্যে আপনার বিক্ষিপ্ত ব্যবসা সঠিকভাবে গুটিয়ে নিন, আপনি সামনে সময় নাও পেতে পারেন। আজ আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো অর্থ পাবেন এবং তহবিল বৃদ্ধি পাবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ, দ্বিতীয় ঘরে বৃহস্পতি এবং শুক্র এবং তুলা রাশিতে চাঁদ আপনার সৌভাগ্য বৃদ্ধি করবে। সম্পদ, কর্ম ও খ্যাতি বৃদ্ধি পাবে। শত্রুর দুশ্চিন্তা দমন, এমনকি শক্তিশালী এবং শক্তিশালী প্রতিপক্ষের উপস্থিতিতে, শেষ পর্যন্ত, আনন্দময় পরিবর্তন, সর্বজনীন বিজয়, বিভূতি সাফল্য অর্জন হবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ ভালো লাভ বয়ে আনবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
বৃহস্পতি, আপনার রাশির অধিপতি, নিজ রাশিতে অবস্থান করে, প্রথম তনুহ দেশাতন রাজ্যগৃহে বিচরণ করছেন। অংশীদারিত্বে কর্মরত স্থানীয়রা ভাল সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে এবং আপনার কাজের প্রশংসা করা হবে। ঘরোয়া পর্যায়ে মাঙ্গলিক কাজের আয়োজন করা যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ এবং ঘনিষ্ঠ ভ্রমণও সম্ভব। রাতের কিছু সময় পরিবারের সঙ্গে কাটালে ভালো হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos