888: রাত ৮টার মধ্যেই এই কাজটা করুন, শনিদেবের কৃপায় স্বপ্ন পুরণে সব বাধা কাটবে

৮৮৮ - লাকি নম্বর। সকাল থেকেই নিশ্চিয় এই নিয়ে আলোচনা শুনছেন। কিন্তু জানেন কি এই ৮৮৮টি আটের মাহাত্ম্য কী।

 

Saborni Mitra | Published : Aug 8, 2024 9:48 AM IST / Updated: Aug 08 2024, 07:09 PM IST

110
৮৮৮

আজ তৈরি হয়েছে বিরল যোগ। শনির সংখ্যা আট। তাই দিয়েই তৈরি হয়েছে ৮৮৮। আলোচনার কারণ জ্যোতিষ অনুযায়ী মনে করা হয় এই দিনেই আপনি মনপ্রাণ ভরে যা চাইবেন তাই পেয়ে যাবেন।

210
আজই বিরল যোগ

আজ অগাস্ট মাস। সংখ্যা হিসেবে ৮। তারিখ ৮। আর সাল, অর্থাৎ ২০২৪ মানে ২+৪= ৮। অর্থাৎ তৈরি হয়েছে ৮৮৮। জ্যোতিষ অনুযায়ী মনে করা হচ্ছে এটি একটি বিরল দিন।

310
দেবদূতের সংখ্যা

৮৮৮, একটি শক্তিশালী সংখ্যা। দেবদূতের সংখ্যা হিসেবেই পরিচিত। জ্যোতিষ অনুযায়ী মনে করা হয় এটি ইচ্ছেপুরণের সংখ্যা।

410
শনির সংখ্যা

জ্যোতিষ অনুযায়ী প্রতিটি রাশিচক্রের নিজস্ব গ্রহ রয়েছে। তেমনই সংখ্যাতত্ত্বেও প্রতিটি সংখ্যার নিজস্ব গ্রহ রয়েছে। ৮ নম্বরের অধিপতি শনি। শনিদেবই সবথেকে শক্তিশালী গ্রহ। তাই এই দিন শনিদেবের আশীর্বাদে ইচ্ছেপরণ হবে আপনারও।

510
ইচ্ছেপুরণের জন্য করণীয়

এদিন সকাল ৮টা থেকে ৮ টা পর্যন্ত যে কোনও সময়ই শনিদেবের কাছে মনের ইচ্ছের কথা জানাতে পারেন। তাতে শনিদেবের আশীর্বাদে পুরাণ হবে আপনার মনের ইচ্ছে।

610
লাগবে সাদা কাগজ আর নীল কালির পেন

সকাল আটটা থেকে রাত আটটার মধ্যে যে কোনও সময় একটি সাদা কাজগে নিজের মনের ৮টি কথা লিখে ফেলুন নীল কালির পেন দিয়ে। পরপর নিখবেন। মাত্র ৮ মিনিটেই লিখেফেলুন।

710
মনের কথা বলুন

তারপরে নিজের মনে কথা চিৎকার করে বলুন। মনেমনেও বলতে পারেন। মন দিয়ে বলুন। যাতে আপনার কথা ব্রহ্মাণ্ডে পৌঁছে যেতে পারে।

810
বিপজেটিভ

মনের কথা বলেন এই ভাবে- কাজ হয়ে গেছে। যেমন ইচ্ছে রয়েছে ভাল চাকরি পাওয়ার। তাহলে লিখবেন আর বলবেন-'আমি চাকরি পেয়েছি। তাতে খুব আনন্দ হয়েছে। চাকরিতে আরও উন্নতি করতে চাই।' এভাবেই বলতে হবে।

910
বিরল যোগ

প্রতি বছর পৃথিবী, সিরিয়াস এবং ওরিয়ন নক্ষত্রপুঞ্জ একটি সরল রেখায় আসে। এটি একটি গুরুত্বপূর্ণ জ্যোতিষশাস্ত্রীয় ঘটনা যাকে লায়ন গেট পোর্টাল বলা হয়। প্রাচীন মিশরীয় জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্য সিরিয়াস এবং পৃথিবীর সঙ্গে সারিবদ্ধ হওয়ার কারণে উচ্চ-ফ্রিকোয়েন্সি শশক্তি তৈরি হয়। যা স্বপ্নকে সত্যি করার ক্ষমতা রাখে। লিসা স্টারডাস্ট নামে একজন জ্যোতিষী বলেছেন। এটি প্রকাশ এবং আধ্যাত্মিক জাগরণের সঙ্গেও যুক্ত জড়িত।

1010
লায়ন গেট পোর্টাল

এই মহাজাগতিক পোর্টাল ২৮ জুলাই থেকে ১২ অগাস্ট পর্যন্ত থাকে। তবে ৮ অগাস্ট এটি সবথেকে শক্তিশালী হয়ে ওঠে। সেই দিনটি হল আজ।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos