সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, গ্রহের পরিবর্তনের কারণে দিন হতে চলেছে কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jul 11, 2023 5:43 AM IST / Updated: Jul 11 2023, 11:24 AM IST

গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ সব নিয়ে একগুচ্ছ কাজ থাকে সকলের। তেমনই কারও থাকে কোনও পরীক্ষা তো কেউ সারাদিন বিনোদন মূলক কাজে ব্যয় করতে চান। এই কারণে দিনের শুরুতে সকলেরই ছকে নেন গোটা দিন কী কী করবেন। সকাল থেকে সন্ধ্যা সারাদিন কোন কাজে কত সময় ব্যয় করবেন তা ছকে ফেলেন সকলে। সেই পরিকল্পনা অনুসারে সকলে দিন কাটাতে চান। কিন্তু, ভাগ্যে কী আছে তা কারও জানা নেই। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তাও নির্ভর করে আপনার রাশির ওপর। শাস্ত্র মতে, আজ ১১ জুলাই দিনটি তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান জটিলতার মধ্যে দিন কাটবে। সামান্য অসতর্কতা কঠিন বিপদের কারণ হতে পারে। আজ গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। শাস্ত্র মতে, দেখে নিন কাজের দিন হতে চলেছে এমন কঠিন।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশির বৃষ। আজ বৃষ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। আজ যা পরিকল্পনা করবেন তা বাস্তবায়িত নাও হতে পারে। গ্রহের পরিবর্তনের কারণে মন থাকবে ভারাক্রান্ত হতে পারে। আজ সারাদিন মন অস্থির থাকবে।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানান কাজে আসবে বাধা। আজ অতীতের কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। গোটা দিন সতর্কতার সঙ্গে সকল পদক্ষেপ নিন। তাহলে কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজকের দিন তুলা রাশির জন্য কঠিন দিন। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। আজ কোনও প্রশ্নের উত্তন নাও খুঁজে পেতে পারেন। আজ এমন কিছু বেছে নিন যা আপনার জন্য মূল্যবান। আজ নিজের দৃষ্টিভঙ্গী পরিবর্তন করুন। এতে মিলবে উপকার। আসবে সাফল্য।

শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েরা থাকুন সতর্ক। আজ নানান সমস্যার সম্মুখীন হবেন। গ্রহের পরিবর্তনের কারণে জীবনে দেখা দেবে জটিলতা

 

আরও পড়ুন

এই রাশিগুলি ব্যক্তিত্বের প্রতি কেউ আকৃষ্ট হতে পারে, দেখে নিন ১১ জুলাই আপনার প্রেমের অবস্থা

মঙ্গলবার এই রাশিগুলির খ্যাতি ও অর্থ বাড়বে, জেনে নিন ১১ জুলাই -আপনার আর্থিক অবস্থা

সুসংবাদ পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!