বুধবার দিনটি কাটতে পারে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 12, 2023 3:35 AM IST

গোটা দিন রোজ সমান কাটবে তা নয়। গোটা দিন জুড়ে সকলেরই নানান পরিকল্পনা থাকে। অফিসের কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ কিংবা বাড়ির কোনও কাজ নিয়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পরিকল্পনা অনুসারে কাজ না হলে তা জমে যায়। তবে, ভাগ্য সব সময় আপনার সঙ্গে দেবে এমন নয়। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। হয়ে পারে ভুল। যে কারণে দেখা দিতে পারে অনুশোচনা। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

ক্যান্সার

২১ জুন থেকে ২২ জুলাই-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি ক্যান্সার। আজ দিনটি কাটবে পারে কঠিন ভাবে। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। গ্রহের পরিবর্তনের কারণে আজ দিন হতে চলেছে কঠিন। আজ কারও সঙ্গে তর্কে জড়াবেন না। দিনটি হতে চলেছে কঠিন।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজকের দিনটি কঠিন হতে চলেছে তুলা রাশির জন্য। গ্রহের পরিবর্তনের কারণে আজকের যে কোনও কাজে সাফল্য পেতে অধিক পরিশ্রম করতে হতে পারে। আজ নানা কাজে আসবে বাধা। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। আজ না জেনে কোনও বিষয় মন্তব্য করবেন না। দিনটি হতে পারে কঠিন দিন।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর রাশি। আজকের দিনটি কঠিন হতে চলেছে মকর রাশির জন্য। আজ গ্রহের পরিবর্তনের কারণে পড়তে পারেন বিপদে। আজ কোনও কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে পারেন। ধৈর্য ধরা রাখুন। সব কাজে আসবে সাফল্য। মেনে চলুন শাস্ত্র মত। এতে কঠিন পরিস্থিতি থেকে পেতে পারেন মুক্তি।

 

আরও পড়ুন

এপ্রিল মাসে মকর রাশি বড় চাকরির অফার পেতে পারেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

কারও বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

১২ এপ্রিল এই রাশিগুলির লটারি বা ফাটকা আয়ে অর্থনাশের আশঙ্কা, দেখে নিন বুধবারের আর্থিক রাশিফল

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP News : 'আমাকে ওরা মেরে ফেলবে, আমাকে বাঁচান' কাঁতর আবেদন বিজেপি কর্মীর
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
বিকট আওয়াজ! মালগাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে শিয়ালদহগামী Kanchanjunga Express
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা