রবিবার দিনটি কঠিন হতে চলেছে তিন রাশির জন্য, সতর্ক থাকুন ধনু-কন্যা-বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 17, 2023 3:55 AM IST

রবিবার দিন সকলেই নিজের মতো করে কাটাতে চান। কেউ পরিবারের সঙ্গে সময় কাটবেন বলে স্থির করে থাকেন। তেমনই কেউ বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য পরিকল্পনা করে থাকেন। তেমনই এই ছুটির দিন সকলের থাকে নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন কাটুক তা সকলেই চেয়ে থাকেন। আজ রইল শাস্ত্র মত। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তা নির্ভর করে গ্রহ ও নক্ষত্রের ওপর। তাদের বিচরণের কারণে ব্যক্তির খারাপ ও ভালো সময় শুরু হয়। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ কারও থেকে কিছু আশা করবেন না। এতে আপনার জীবনে সমস্যা দেখা দিতে পারে। আজ হতাশা আপনাকে গ্রাস করবে। তাই নিজের মনে ধৈর্য রাখুন। আজ যে কোনও কাজ করার আগে সতর্ক হন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ সারাদিন ক্লান্তি বোধ করতে পারেন। আজ কোনও কারণে উদ্বেগ দেখা দেবে। মেনে চলুন শাস্ত্র মত। আজ কঠিন কোনও কাজে হাত দেবেন না। আজ কোনও নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন। আজ দুঃখ ও বিষণ্ণতা আপনাকে গ্রাস করতে পারে। মেনে চলুন শাস্ত্র মত। মিলবে উপকার।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজ ধনু রাশির জন্য কঠিন দিন। আজ কোনও বিরক্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ গ্রহের পরিবর্তনের কারণে হতাশাজনক কোনও ঘটনার সাক্ষী হতে পারেন। আজ নতুন কাজে হাত না দেওয়াই ভালো। তেমনই আজ জীবনে কোনও পরিবর্তন হতে পারে। এক্ষেত্রে সতর্ক থাকুন। যে কোনও পরিবর্তন সঠিক ভাবে গ্রহণ করুন। মেনে চলুন শাস্ত্র মত। আজ গোটা দিন অনুপ্রেরণা মূলক কোনও কাজ করার পরিকল্পনা করতে পারেন। আজ সামান্য ভুলে হতে পারে বিপদ। মেনে চলুন শাস্ত্র মত। মিলবে উপকার।

 

 

আরও পড়ুন

নিকটাত্মীয়ের থেকে সুখবর পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Money Horoscope: রবিবারে এই রাশিগুলি অপ্রয়োজনীয় খরচের কারণে বিরক্ত হবেন, জেনে নিন ১৭ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

Daily Horoscope: রবিবার এই রাশিগুলি আলোচনা করে তবেই সিদ্ধান্ত নিন, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!