১৯ মার্চ সতর্ক থাকুন এই তিন রাশি, দিনটি হতে চলেছে কঠিন, নানা কারণে হতে পারে হতাশ

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 19, 2023 6:05 AM IST

সারা সপ্তাহ রবিবার দিনটির জন্য অপেক্ষায় থাকেন সকলে। এই দিন কেউ সারা সপ্তাহের পরিশ্রম শেষ বিশ্রাম নিয়ে থাকেন। তো কেউ গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করার পরিকল্পনা করেন। সব মিলিয়ে গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। কিন্তু, ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজে সফল হওয়া কঠিন। শাস্ত্রে রয়েছে এমনই ব্যখ্যা। প্রতি মুহূর্তে গ্রহের পরিবর্তন হয়ে চলেছে। আর এর প্রভাব পড়ছে আমাদের জীবনে। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান সঠিক না থাকলে কোনও কাজে সফল হওয়া কঠিন। এই গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে ব্যক্তির গোটা দিন কেমন কাটবে। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজকের দিনটি কঠিন হতে চলেছে মেষ রাশির জন্য। আজ নিজের আবেগের ওপর রাখুন নিয়ন্ত্রণ। বিরক্তিকর কোনও পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। গ্রহের পরিবর্তনের কারণে আপনার দিনটি কঠিন হবে। আজ কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। তাই সতর্ক থাকুন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মিথুন। আজকের দিনটি মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ বুধের অবস্থান পরিবর্তনের কারণে আপনার জীবনে দেখা দিতে পারে নানান জটিলতা। বুদ্ধি করে যে কোনও পদক্ষেপ ফেলুন। মেনে চলুন শাস্ত্র মত। আজ সতর্ক থাকলে কঠিন বিপদ থেকে পেতে পারেন মুক্তি। আজ কোনও কাজে আশা না করাই ভালো। এতে পড়তে পারেন বিপদে।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজকের দিনটি ধনু রাশির জন্যও কঠিন দিন। আজ খারাপ কোনও অনুভূতির শিকার হতে পারেন। আজ কোনও কাজে আফসোস হতে পারে। তাই আজ কোনও কাজে প্রত্যাশা না রাখাই ভালো।

 

আরও পড়ুন

আজ অপ্রয়োজনীয় খাতে খরচ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

১৯ মার্চ এই রাশিগুলির ব্যবসায় দারুন লাভ হতে পারে , দেখে নিন রবিবারের রাশিফল

H3N2 ভাইরাস কি করোনার মতো প্রভাব ফেলবে ভারতে? দেখে নিন কী রয়েছে জ্যোতিষ গণনায়

Share this article
click me!