মেষ-সিংহ-কন্যা রাশির ছেলে মেয়ের জন্য দিন কঠিন, আজ নানান চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2023 6:37 AM IST

দিন ভালো কাটুক তা সকলেই চেয়ে থাকেন। দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কখন কোন কাজ করবেন। কোন কাজে কত সময় ব্যয় করবেন। এমনকী বিনোদন মূলক কাজেরও পরিকল্পনা করে থাকেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতার। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বর থেকে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ নতুন কাজে হাত দিলে সমস্যা হবে। আজ কর্মক্ষেত্রে নানান পরিস্থিতি তৈরি হতে পারে। আজ সব কাজে সাবধান হন। আজ গোটা দিন নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ নতুন কাজে হাত না দেওয়াই ভালো। আজ সব কাজে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য দিন কঠিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে মেজাজ খিঁটখিটে বোধ করবেন। আজ কারও আচরণে বিরক্ত হতে পারেন। আজ মন রাখুন শান্ত। ধৈর্য বজায় রেখে সব কাজ করলে সমস্যা থেকে মিলবে মুক্তি। গোটা দিন নানান কাজে বাধা আসবে।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। এখন মেষ রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন দেখা দেবে নানান জটিল পরিস্থিতি। আজ নতুন কাজে হাত দিলে দেখা দিতে পারে সমস্যা। মেষ রাশির ছেলে মেয়েরা নতুন কাজে হাত দেবেন না। আজ যে কাজে হাত দেবেন তাতেই চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। মেনে চলুন শাস্ত্র মত

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

মঙ্গলবার এই রাশিগুলির সম্পর্কের ভবিষ্যতের জন্য পরিকল্পনা হতে পারে, দেখে নিন ২২ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

মঙ্গলবার এই রাশিগুলির আয় বৃদ্ধি পাবে, জেনে নিন ২২ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

 

Share this article
click me!