আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Nov 22, 2022 5:30 AM IST

দিনের শুরুতেই প্রায় সকলে জেনে নিতে চান দিন কেমন কাটাবে। সে কারণে জ্যোতিষ শাস্ত্রে ওপর নজর রাখেন অনেকে। জ্যোতিষ গণনায় উল্লেখ থাকে কোন রাশির দিন কেমন কেমন কাটবে। সেই গণনা অনুসারে রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, আজ তিন রাশির দিন কঠিন হতে পারে। শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েদের আজ সতর্ক থাকা উচিত। আজ গোটা দিনটি কঠিন হতে পারে এই তিন রাশির জন্য। আজ সারাদিন সতর্ক থাকুন এই তিন তারিখের জাতক জাতিকা। তেমনই নতুন কোনও কাজে হাত দেওয়ার আগে ভাবনা চিন্তা করুন। এমন কোনও পদক্ষেপ নেবেন না যাতে বিপদে পড়তে পারেন। দেখে নিন কাজের জন্য দিনটি কঠিন হতে চলেছে।

মেষ রাশি- ২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে যাদের জন্ম তাদের রাশি মেষ। শাস্ত্র মতে, আজ গোটা দিনটি সতর্ক থাকুন। আজকের দিনটি আলাদা হতে পারে আপনার জন্য। আজ টু ডু তালিকায় যা আছে তা আজ সঠিক ভাবে সম্পন্ন না হতেও পারে। আজ নিজের রাগ নিয়ন্ত্রণ করুন। রাগের মাথায় কাউকে কিছু বলে বিপদে পড়তে পারেন। আজকের দিনটি আপনার জন্য খুবই কঠিন হতে পারে।

কন্যা রাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে যাদের জন্ম তাদের রাশি হল কন্যা। এই রাশির জাতক জাতিকারা আজ সতর্ক থাকুন। আজ কঠিন সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ হতাশা জনক কিছু ঘটতে পারে। আজ কোনও ক্ষেত্রে অসম্মানিত বোধ করতে পারেন। আজ আপনি কাজের জায়গায় সতর্ক থাকুন। আজ কোনও কাজে হতাশ হতে পারেন। আপনি কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। তাহলে বিপদে পড়তে পারেন।

মকর রাশি- ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে যাদের জন্ম তাদের রাশি হল মকর। এই রশির জাতক জাতিকাদের জন্যও আজকের দিনটি কঠিন হতে চলেছে। আজ সারাদিন সতর্ক থাকুন। আজ আত্মবিশ্বাসে ঘাটতি অনুভব করবেন। আজ কারও সঙ্গে খারাপ আচরণ করে বিপদে পড়তে পারেন। তাই সতর্ক থাকুন। শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। শাস্ত্র মতে, এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন। যে কোনও কাজে হাত দেওয়ার আগে সতর্ক হন। ভুল সিদ্ধান্তে আপনি বিপদে পড়তে পারেন।

 

আরও পড়ুন-

এই মাসে বারতি আয় কম হবে, জেনে নিন অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

মঙ্গলবারে এই রাশিগুলির কাজে অবহেলার কারণে সমস্যায় পড়তে হতে পারে, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!